সর্বশেষ আপডেট
প্রেমিককে পেতে কনকনে শীতে ভারত থেকে বাংলাদেশে আসলো ১৪ বছরের কিশোরী । আমাদের নিয়ে আযহারী হুজুর ছাড়া আর কেউ এমন কথা বলেনিঃ হিজড়া প্রধান । প্রভাকে বিয়ে করলেন ইন্তেখাব দিনার । বিয়েতে সৌদি নারীদের পছন্দের শী’র্ষে বাংলাদেশি পুরু’ষরা । আজ ১৯/০১/২০২০ তারিখ, দিনের শুরুতেই দেখে নিন আজকের টাকার রেট কত । দেহ ব্যবসা করতে করতে যেভাবে আন্ডারওয়ার্ল্ড ডন হলেন আলিয়া । শারীরিক সম্পর্কে মোটা পুরুষেরা বেশি সক্রিয়, বলছে গবেষণা । ওয়াজে তারেক মনোয়ারের বক্তব্য নিয়ে ফেসবুকে তুমুল আলোচনা । পরকীয়া প্রেমিকের সঙ্গে হোটেলে গিয়ে যেভাবে খু’ন করা হল গৃহবধূকে । ফেব্রুয়ারির ১ তারিখে হচ্ছেনা এসএসসি পরীক্ষা ।
সা’ক্ষী দিলে প’রি’ণ’তি রিফাত শরীফের মতো হবে, বাড়িতে গিয়ে হু’মকি মিন্নির

সা’ক্ষী দিলে প’রি’ণ’তি রিফাত শরীফের মতো হবে, বাড়িতে গিয়ে হু’মকি মিন্নির

বহুল আ’লোচিত বরগুনার রিফাত শরীফ হ’ত্যা মা’মলার দুই সা’ক্ষীর বাড়িতে সহযোগীদের নিয়ে মিন্নি হু’মকি দিয়েছেন। তাই মিন্নির জামিন বাতিলের আবেদন করা হয়েছে বলে জানিয়েছেন রিফাত হ’ত্যা মা’মলার বাদীপক্ষের আইনজীবী অ্যাডভোকেট মুজিবুল হক কিসলু। বুধবার রিফাত হ’ত্যা মা’মলার প্রথম সাক্ষীর দিন বরগুনা জে’লা ও দায়রা জজ আ’দালতে মিন্নির জামিন বাতিলের আবেদন করা হয়।

এদিন একই আ’দালতে এ মা’মলার প্রথম সাক্ষ্য দেন নি’হত রিফাত শরীফের বাবা আব্দুল হালিম দুলাল শরীফ। সাক্ষ্যগ্রহণ শেষে সাংবাদিকদের এ মা’মলার বাদীপক্ষের আইনজীবী মজিবুর হক কিসলু বলেন, গত ৪ জানুয়ারি বিকেলে রিফাত শরীফ হ’ত্যা মা’মলার সাক্ষী জাকারিয়া বাবু এবং হারুন মৃধার বাড়িতে গিয়ে মিন্নিসহ আরও পাঁচজন তাদের সাক্ষী না দেয়ায় জন্য হুমকি দেন।

এ সময় মিন্নি তাদের বলেন, যদি তারা সাক্ষী দেয় তাহলে তাদের পরিণতিও রিফাত শরীফের মতো হবে। তাই সাক্ষীদের নিরাপত্তার এবং ভয়ভীতি দূর করার জন্য মিন্নির জামিন বাতিলের আবেদন করা হয়েছে। আগামীকাল বৃহস্পতিবার মিন্নির জামিন বাতিলের বিষয়ে আ’দালত আদেশ দেবেন বলেও জানান তিনি। জামিন বাতিলের আবেদনের বিষয়ে মিন্নির আইনজীবী মাহবুবুল বারী আসলাম বলেন, যে অ’ভিযোগে মিন্নির জামিন বাতিলের আবেদন করা হয়েছে, তা সম্পূর্ণ হয়’রানিমূলক এবং এ অ’ভিযোগ বিশ্বা’সযোগ্যও নয়।

সংবাদটি শেয়ার করুন




© All rights reserved © 2019 newstodaybd.com
Design BY NewsTheme