সর্বশেষ আপডেট
সালাম না দেয়ায় শিশুকে পেটানো সেই ছা;ত্রলী;গ নেতা আ;টক ভালোবেসে ২ মাস আগে বিয়ে, স্বামীর দুই ঘণ্টা পর মারা গেলেন স্ত্রীও ২৪ বছর পর দেশে ফিরেই সড়ক দু;র্ঘট;নায় প্রাণ হারালেন প্রবাসী এবার টাঙ্গাইলে নবম শ্রেণির ছাত্রীকে ধ’র্ষণ করলেন শিক্ষক মেয়ের ধ’র্ষণের বি’চার পাননি, উল্টো মিথ্যা মামলায় হাজিরা দিচ্ছেন স্বপন মামা খোঁ’জ মিলল টিকটকার সেই জাসমিনের, যে কারণে ছেড়েছিলেন ঘর এবার মুসলিমদের জন্য সৌ’দি স’রকার চালু করলো ‘হা’লাল প*তি’তালয়’ পদত্যাগ করলেন রাশিয়া সরকার মুসলিমদের স্বার্থে আর্থিক ক্ষ;তিকে ভয় পায় না মালয়েশিয়ার প্রধানমন্ত্রী মালয়েশিয়া থেকে পাম তেল কিনবে না, তবুও ভারতের ‘বি;প;ক্ষে অ;নড়’ মাহাথির
সকাল না হতেই সড়কে ঝরলো ৬ টি তাজা প্রা ণ

সকাল না হতেই সড়কে ঝরলো ৬ টি তাজা প্রা ণ

আজ সকালে ঢাকা-খুলনা মহাসড়কের ফরিদপুরে বাস ও মাইক্রোবাসের মুখোমুখি সং’ঘ’র্ষে ৬ জন নিহত হয়েছে। আহত হয়েছেন কমপক্ষে আরও ৫ জন। আজ ৬ জানুয়ারি সোমবার ভোরে ফরিদপুর সদর উপজেলার কানাইপুর সংলগ্ন মল্লিকপুরে এ ঘটনা ঘটে। নিহতদের মধ্যে একই পরিবারের ৪ জন রয়েছেন। তাদের বাড়ি ফরিদপুরের বোয়ালমারী উপজেলায় বলে প্রাথমিকভাবে জানা গেছে।

এদিকে নিহতরা হলেন- ফরিদপুরের বোয়ালমারী উপজেলার ওলামাদলের সভাপতি ডা. শরীফুল ইসলাম (৪০), তার মেয়ে তাবাচ্ছুম (৮), ভাগ্নি তানজিলা (১৮), শ্যালিকা তাকিয়া আক্তার (১৩), বন্ধু এসআই ফারুক হোসেন ও মাইক্রোবাসের চালক নাহিদ। এ ব্যাপারে পুলিশ জানায়, ঢাকা থেকে মাগুরাগামী একটি বাসের সঙ্গে বিপরীতমুখী মাইক্রোবাসের সংঘর্ষে ৬ জন নিহত হয়েছে। আহতদের উদ্ধার করে ফরিদপুর মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

সংবাদটি শেয়ার করুন




© All rights reserved © 2019 newstodaybd.com
Design BY NewsTheme