খালেদা জিয়ার সঙ্গে সাক্ষাৎ করতে গেছেন স্বজনরা

খালেদা জিয়ার সঙ্গে সাক্ষাৎ করতে গেছেন স্বজনরা

আজ রোববার বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয় হাসপাতালে চিকিৎসাধীন কারাবন্দি বিএনপির চেয়ারপারসন খালেদা জিয়ার সঙ্গে সাক্ষাৎ করতে গেছেন তাঁর স্বজনরা।বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয় (বিএসএমএমইউ) হাসপাতালে চিকিৎসাধীন কারাবন্দি বিএনপির চেয়ারপারসন খালেদা জিয়ার সঙ্গে সাক্ষাৎ করতে গেছেন তাঁর স্বজনরা। আজ রোববার বিকেল ৩টায় হাসপাতালের কেবিন ব্লকে ঢোকেন তাঁরা।

স্বজনদের মধ্যে রয়েছেন খালেদা জিয়ার সেজো বোন বেগম সেলিমা ইসলাম, ছেলে আরাফাত রহমান কোকোর স্ত্রী শর্মিলা সিথী, আরাফাত রহমান কোকোর ছোট মেয়ে জাহিয়া রহমানসহ পরিবারের পাঁচ সদস্য।এর আগে বিএনপির চেয়ারপারসনের গণমাধ্যম শাখার কর্মকর্তা শামসুদ্দিন দিদার স্বজনদের সাক্ষাতের বিষয়টি জানান। বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার সঙ্গে আজ বিকেল ৩টায় সাক্ষাৎ করার অনুমতি পাওয়ার কথা জানান দিদার। এর আগে গত ১৬ ডিসেম্বর খালেদা জিয়ার সঙ্গে সাক্ষাৎ করেন স্বজনরা।

২০১৮ সালের ৮ ফেব্রুয়ারি থেকে কারাগারে আছেন সাবেক প্রধানমন্ত্রী খালেদা জিয়া। গুরুতর অসুস্থ হয়ে বর্তমানে তিনি বিএসএমএমইউ হাসপাতালে চিকিৎসাধীন। গত ১৬ ডিসেম্বর হাসপাতালে প্রায় দেড় ঘণ্টা সাক্ষাৎ শেষে খালেদা জিয়ার সেজো বোন সেলিমা ইসলাম সেখানে অপেক্ষমাণ গণমাধ্যমকর্মীদের সঙ্গে কথা বলেন। সেবার তিনি বলেন, ‘বিএসএমএমইউ কর্তৃপক্ষ আদালতে খালেদা জিয়ার যে মেডিকেল রিপোর্ট দিয়েছে তার সঙ্গে বাস্তবতার কোনো মিল নেই। তাঁর শরীর খুব খারাপ। সুগার ফল করেছে। এখানে তাঁর কোনো সুচিকিৎসা হচ্ছে না। তিনি দেশবাসীর কাছে দোয়া চেয়েছেন।’

সংবাদটি শেয়ার করুন




© All rights reserved © 2019 newstodaybd.com
Design BY NewsTheme