সর্বশেষ আপডেট
প্রেমিককে পেতে কনকনে শীতে ভারত থেকে বাংলাদেশে আসলো ১৪ বছরের কিশোরী । আমাদের নিয়ে আযহারী হুজুর ছাড়া আর কেউ এমন কথা বলেনিঃ হিজড়া প্রধান । প্রভাকে বিয়ে করলেন ইন্তেখাব দিনার । বিয়েতে সৌদি নারীদের পছন্দের শী’র্ষে বাংলাদেশি পুরু’ষরা । আজ ১৯/০১/২০২০ তারিখ, দিনের শুরুতেই দেখে নিন আজকের টাকার রেট কত । দেহ ব্যবসা করতে করতে যেভাবে আন্ডারওয়ার্ল্ড ডন হলেন আলিয়া । শারীরিক সম্পর্কে মোটা পুরুষেরা বেশি সক্রিয়, বলছে গবেষণা । ওয়াজে তারেক মনোয়ারের বক্তব্য নিয়ে ফেসবুকে তুমুল আলোচনা । পরকীয়া প্রেমিকের সঙ্গে হোটেলে গিয়ে যেভাবে খু’ন করা হল গৃহবধূকে । ফেব্রুয়ারির ১ তারিখে হচ্ছেনা এসএসসি পরীক্ষা ।
বাস থেকে নামার পর ঢাবি ছাত্রীকে তুলে নিয়ে ধ’র্ষণ

বাস থেকে নামার পর ঢাবি ছাত্রীকে তুলে নিয়ে ধ’র্ষণ

রাজধানীর কুর্মিটোলা এলাকায় ঢাকা বিশ্ববিদ্যালয়ের বাস থেকে নামার পর তুলে নিয়ে দ্বিতীয় বর্ষের এক ছাত্রী ধ’র্ষণের শি’কার হয়েছেন বলে অভি’যোগ পাওয়া গেছে।রোববার (৫ জানুয়ারি) বিকেলে এ ঘটনা ঘটে। বর্তমানে ওই শিক্ষার্থী ঢাকা মেডিকেল কলেজে হাসপাতালের (ঢামেক) ওয়ান-স্টপ ক্রাইসিস সেন্টারে (ওসিসি) চিকিৎসাধীন রয়েছেন।

জানা যায়, বিকাল সাড়ে ৫টার দিকে শেওড়া যাওয়ার উদ্দেশে ঢাবির বাসে ওঠেন ওই শিক্ষার্থী। সন্ধ্যা ৭ টার দিকে কুর্মিটোলায় বাস থেকে নামার পর অ’জ্ঞাত ব্যক্তি তার মুখ চেপে তাকে পার্শ্ববর্তী একটি স্থানে নিয়ে যায়। সেখানে তাকে অ’জ্ঞান করে ধ’র্ষণ ও শারী’রিক নি’র্যা’তন করা হয়। পরে তার ১০টার দিকে জ্ঞান ফিরলে তিনি নিজেকে নির্জন স্থানে অবিষ্কার করেন। পরে তাকে ঢাকা মেডিকেল কলেজে হাসপাতালে ভর্তি করা হয়। রাতে তাকে হাসপাতালে দেখতে গেছেন ঢাকা বিশ্ববিদ্যালয়ের কয়েকজন শিক্ষক।

সংবাদটি শেয়ার করুন




© All rights reserved © 2019 newstodaybd.com
Design BY NewsTheme