সর্বশেষ আপডেট
সালাম না দেয়ায় শিশুকে পেটানো সেই ছা;ত্রলী;গ নেতা আ;টক ভালোবেসে ২ মাস আগে বিয়ে, স্বামীর দুই ঘণ্টা পর মারা গেলেন স্ত্রীও ২৪ বছর পর দেশে ফিরেই সড়ক দু;র্ঘট;নায় প্রাণ হারালেন প্রবাসী এবার টাঙ্গাইলে নবম শ্রেণির ছাত্রীকে ধ’র্ষণ করলেন শিক্ষক মেয়ের ধ’র্ষণের বি’চার পাননি, উল্টো মিথ্যা মামলায় হাজিরা দিচ্ছেন স্বপন মামা খোঁ’জ মিলল টিকটকার সেই জাসমিনের, যে কারণে ছেড়েছিলেন ঘর এবার মুসলিমদের জন্য সৌ’দি স’রকার চালু করলো ‘হা’লাল প*তি’তালয়’ পদত্যাগ করলেন রাশিয়া সরকার মুসলিমদের স্বার্থে আর্থিক ক্ষ;তিকে ভয় পায় না মালয়েশিয়ার প্রধানমন্ত্রী মালয়েশিয়া থেকে পাম তেল কিনবে না, তবুও ভারতের ‘বি;প;ক্ষে অ;নড়’ মাহাথির
উত্তরে বাড়বে শীত, আর যেদিকে হবে বৃষ্টি!

উত্তরে বাড়বে শীত, আর যেদিকে হবে বৃষ্টি!

পৌষের শীতের মধ্যেই বৃষ্টিতে ভিজল সারা দেশ। এই হঠাৎ বৃষ্টিতে নানা ভোগান্তিতে পড়েছে মানুষ। সারা দেশে দিনের তাপমাত্রা ব্যাপক মাত্রায় কমে গেছে। দেশের অধিকাংশ স্থানেই শনিবার (৪ জানুয়ারি) বৃষ্টি অব্যাহত থাকতে পারে বলে জানিয়েছে আবহাওয়া অধিদপ্তর। তবে দেশের সব জায়গায় বৃষ্টির সম্ভাবনা নেই। উত্তরবঙ্গে বাড়তে পারে শীত, দক্ষিণবঙ্গে হতে পারে বৃষ্টি।

পাশাপাশি শুক্রবারের চেয়ে বৃষ্টির মাত্রাও কমতে পারে। অন্যদিকে বৃষ্টিতে এ মৌসুমের বড় শৈত্যপ্রবাহ দুদিন আগে বিদায় নিলেও ফের বৃষ্টির ফলে শৈত্যপ্রবাহের শঙ্কা করছে আবহাওয়া অধিদপ্তর। তবে এবার বড় নয়, ছোট আকারের শৈত্যপ্রবাহ শুরু হতে পারে। থাকতে পারে সর্বোচ্চ তিন দিন। শনিবারের আবহাওয়ার পূর্বাভাসে বলা হয়েছে, দিনের তাপমাত্রা কিছুটা বাড়বে, তবে কমবে রাতের তাপমাত্রা।

অধিদপ্তরের আবহাওয়াবিদ ওমর ফারাক গণমাধ্যমকে বলেন, শনিবারও দেশের অধিকাংশ স্থানেই বৃষ্টির সম্ভাবনা রয়েছে। তবে এদিন বৃষ্টির পরিমাণ ও এরিয়া কমতে পারে। রবিবার থেকে বৃষ্টির সম্ভাবনা নেই, তবে তাপমাত্রা কমে যাবে। আগামী সোমবার থেকে কিছু এলাকায় শৈত্যপ্রবাহ শুরু হতে পারে। তবে এই শৈত্যপ্রবাহ দুই-তিন দিনের বেশি থাকবে না।

শুক্রবার প্রায় সারা দেশেই বৃষ্টি হয়েছে। বেশি বৃষ্টি হয়েছে খুলনা, বরিশাল, ঢাকা ও চট্টগ্রাম বিভাগে। সন্ধ্যা ৬টা পর্যন্ত গত ২৪ ঘণ্টায় সর্বোচ্চ ৬১ মিলিমিটার বৃষ্টি রেকর্ড হয়েছে নোয়াখালীর মাইজদীকোর্টে। এছাড়া ভোলায় ৫০ মিলিমিটার ও ফেনীতে হয়েছে ৪৭ মিলিমিটার বৃষ্টি। একই সময়ে রাজধানীতে হয়েছে ১৮ মিলিমিটার বৃষ্টি। রাজধানীতে এদিন ভোররাত থেকেই বৃষ্টি শুরু হয়। দুপুরের দিকে কিছু সময় সূর্যের দেখা মিললেও এরপর আবার বৃষ্টি নামে।

সংবাদটি শেয়ার করুন




© All rights reserved © 2019 newstodaybd.com
Design BY NewsTheme