সর্বশেষ আপডেট
প্রেমিককে পেতে কনকনে শীতে ভারত থেকে বাংলাদেশে আসলো ১৪ বছরের কিশোরী । আমাদের নিয়ে আযহারী হুজুর ছাড়া আর কেউ এমন কথা বলেনিঃ হিজড়া প্রধান । প্রভাকে বিয়ে করলেন ইন্তেখাব দিনার । বিয়েতে সৌদি নারীদের পছন্দের শী’র্ষে বাংলাদেশি পুরু’ষরা । আজ ১৯/০১/২০২০ তারিখ, দিনের শুরুতেই দেখে নিন আজকের টাকার রেট কত । দেহ ব্যবসা করতে করতে যেভাবে আন্ডারওয়ার্ল্ড ডন হলেন আলিয়া । শারীরিক সম্পর্কে মোটা পুরুষেরা বেশি সক্রিয়, বলছে গবেষণা । ওয়াজে তারেক মনোয়ারের বক্তব্য নিয়ে ফেসবুকে তুমুল আলোচনা । পরকীয়া প্রেমিকের সঙ্গে হোটেলে গিয়ে যেভাবে খু’ন করা হল গৃহবধূকে । ফেব্রুয়ারির ১ তারিখে হচ্ছেনা এসএসসি পরীক্ষা ।
মৃ’ত মেয়ের জামাইকে দেখতে যাওয়ার পথে লা,শ হলেন শ্বশুরসহ ৩ জন

মৃ’ত মেয়ের জামাইকে দেখতে যাওয়ার পথে লা,শ হলেন শ্বশুরসহ ৩ জন

আজ সকালে নীলফামারীর কিশোরগঞ্জে মৃ’ত জামাইকে দেখতে যাওয়ার পথে বাসের ধাক্কায় মাইক্রোবাসে থাকা শ্বশুরসহ একই পরিবারের তিনজন নি*হ*ত হয়েছেন। এ ঘটনায় আরো আটজন আ*হ*ত হয়েছেন। আজ ৩ জানুয়ারি শুক্রবার ভোরে উপজেলার রংপুর-ডোমার-পঞ্চগড় সড়কের অবিলের বাজার এলাকায় এ দু*র্ঘ*টনা ঘটে। এদিকে নি*হতরা হলেন- জেলার জলঢাকা উপজেলার খারিজা গোলনা নবাবগঞ্জ গ্রামের জহুরুল ইসলাম ও আনোয়ারা বেগম। নি*হ*ত অপরজনের পরিচয় জানা যায়নি।

আ**হতদের বাড়িও একই গ্রামে। এ ব্যাপারে কিশোরগঞ্জ থানার ওসি হারুন অর রশীদ জানান, জহুরুল ইসলামের জামাই হৃদরোগে আক্রান্ত হয়ে মা**রা যান। পরে জহুরুলসহ স্বজনরা মাইক্রোবাসে মোকামতলায় জামাইয়ের বাড়ি যাচ্ছিলেন। অবিলের বাজার এলাকায় পৌঁছালে ঢাকা থেকে ছেড়ে আসা আজিজ ট্রাভেলসের একটি বাস তাদের মাইক্রোবাসটি ধা**ক্কা দেয়। এতে ঘটনাস্থলেই জহুরুল ও তার বোন আনোয়ারা নি*হ*ত হন। তাছাড়া আ*হ*ত হন মাইক্রোবাসের চালকসহ আরো নয়জন। আহতদের রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে নিলে চিকিৎসক আরো একজনকে মৃ**ত ঘোষণা করেন। আহতদের রংপুর মেডিকেলে ভর্তি করা হয়েছে।

সংবাদটি শেয়ার করুন




© All rights reserved © 2019 newstodaybd.com
Design BY NewsTheme