সর্বশেষ আপডেট
বিমানবন্দরে ভিপি বশিরকে ব্যাপক সংবর্ধনা

বিমানবন্দরে ভিপি বশিরকে ব্যাপক সংবর্ধনা

বাংলাদেশে পৌঁছেছেন মালয়েশিয়ার মাহসা বিশ্ববিদ্যালয়ের ভিপি বশির ইবনে জাফর। আজ দুপুর সাড়ে এগারোটায় মালিন্দ এয়ারলাইন্স এর একটি ফ্লাইটে তিনি শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে এসে পৌঁছান। এসময় তাকে সংবর্ধনা দিতে বিমানবন্দরে উপস্থিত ছিলেন ইশা ছাত্র আন্দোলন ঢাকা মহানগর পূর্বের অসংখ্য নেতাকর্মী। উপস্থিত ছিলেন অবগাহন শিল্পীগোষ্ঠী সহ আরো স্থানীয় উলামায়ে কেরাম ও সাধারণ শিক্ষার্থীবৃন্দ।

ইশা ছাত্র আন্দোলনের পক্ষ থেকে ফুল দিয়ে স্বাগত জানান সংগঠনটির ঢাকা মহানগর পূর্ব এর সভাপতি আখতারুজ্জামান মাহদি, সহ সভাপতি মাহবুব নাহিয়ান, সাধারণ সম্পাদক সাব্বির আহমদ সহ শাখাটির সকল নেতৃবৃন্দ। এসময় সংবর্ধনায় অংশ নিয়েছে বিমানবন্দরে উপস্থিত সাধারণ জনগনও। বিমানবন্দরে পৌঁছে সাংবাদিকদের প্রশ্নের জবাবে বশির বলেন দেশের শিক্ষাব্যবস্থার পরিবর্তন

প্রয়োজন কিনা তা শিক্ষাবীদদের ব্যপার, তবে শিক্ষাঙ্গনের পরিবেশ যেন শিক্ষাবান্ধব থাকে সেটার প্রতি প্রশাসনের ব্যপর নজরদারি প্রয়োজন। উপস্থিত নেতাকর্মীদের মধ্য থেকে আখতারুজ্জামান মাহদি বলেন, ভিপি বশির আমাদের তথা সারা বাংলাদেশের গর্ব। বিদেশের মাটিতে তার এই অর্জনে বাংলাদেশের ভাবমূর্তি আরো উজ্বল হলো।

সংবাদটি শেয়ার করুন




© All rights reserved © 2019 newstodaybd.com
Design BY NewsTheme