সর্বশেষ আপডেট
সালাম না দেয়ায় শিশুকে পেটানো সেই ছা;ত্রলী;গ নেতা আ;টক ভালোবেসে ২ মাস আগে বিয়ে, স্বামীর দুই ঘণ্টা পর মারা গেলেন স্ত্রীও ২৪ বছর পর দেশে ফিরেই সড়ক দু;র্ঘট;নায় প্রাণ হারালেন প্রবাসী এবার টাঙ্গাইলে নবম শ্রেণির ছাত্রীকে ধ’র্ষণ করলেন শিক্ষক মেয়ের ধ’র্ষণের বি’চার পাননি, উল্টো মিথ্যা মামলায় হাজিরা দিচ্ছেন স্বপন মামা খোঁ’জ মিলল টিকটকার সেই জাসমিনের, যে কারণে ছেড়েছিলেন ঘর এবার মুসলিমদের জন্য সৌ’দি স’রকার চালু করলো ‘হা’লাল প*তি’তালয়’ পদত্যাগ করলেন রাশিয়া সরকার মুসলিমদের স্বার্থে আর্থিক ক্ষ;তিকে ভয় পায় না মালয়েশিয়ার প্রধানমন্ত্রী মালয়েশিয়া থেকে পাম তেল কিনবে না, তবুও ভারতের ‘বি;প;ক্ষে অ;নড়’ মাহাথির
বাংলাদেশে বি’য়ার সহ;জল;ভ্য করতে হবে: ইঞ্জিনিয়ার মোশাররফ

বাংলাদেশে বি’য়ার সহ;জল;ভ্য করতে হবে: ইঞ্জিনিয়ার মোশাররফ

দেশে মা;দকের প্র;ভাব কমাতে মালয়েশিয়া, ইন্দোনেশিয়া, দুবাইয়ের মতো বাংলাদেশেও ড্রিং;ক, বি;য়ার সহজলভ্য করার কথা বলেছেন গণপূর্ত মন্ত্রণালয় সম্পর্কিত সং;সদীয় স্থা;য়ী কমিটির সভাপতি সাবেক মন্ত্রী ইঞ্জিনিয়ার মোশাররফ হোসেন। বৃহস্পতিবার (২ জানুয়ারি) রাজধানীর ওসমানী স্মৃতি মিলনায়তনে মা;দকদ্রব্য নি;য়ন্ত্রণ অধি;দফ;তরের (ডিএনসি) ৩০তম বর্ষপূর্তির অনুষ্ঠানে তিনি এ কথা বলেন।

ইঞ্জিনিয়ার মোশাররফ বলেন, চীন একটি আ;ফিমখো;রের দেশ ছিল। আ;ফিম খেয়ে চীনের লোকজন দিনের পর দিন ঘুমিয়ে থাকত। সেখান থেকে মাও সেতুং টেনে নিয়ে চীনকে আজকে কোথায় নিয়ে গেছে। আমরাও পারব মা;দককে রু;খে দিয়ে সোনার বাংলা গড়তে। মালয়েশিয়া, ইন্দোনেশিয়া, দুবাইয়ের মতো বাংলাদেশেও ড্রিং;ক, বি;য়ার সহ;জলভ্য করতে হবে। তাহলে মা;দকের প্র;ভাব কমে যাবে।

সংবাদটি শেয়ার করুন




© All rights reserved © 2019 newstodaybd.com
Design BY NewsTheme