দুঃখ প্রকাশ করে পুনরায় তাবিথের নাম ঘোষণা করেন রিটার্নিং কর্মকর্তা

দুঃখ প্রকাশ করে পুনরায় তাবিথের নাম ঘোষণা করেন রিটার্নিং কর্মকর্তা

ঢাকা উত্তর সিটি করপোরেশন (ডিএনসিসিতে) নির্বাচনে মেয়র পদে মনোনয়নের বৈধতা ঘোষণার পর রিটার্নিং কর্মকর্তাকে ধন্যবাদ জানিয়েছেন বিএনপির প্রার্থী তাবিথ আউয়াল বলেছেন, ‘আমাকে বৈধ ঘোষণা করায় বিষয়টিকে আমি প্রাথমিক বিজয় হিসেবে দেখছি।’ বৃহস্পতিবার (২ জানুয়ারি) সকালে জাতীয় স্থানীয় সরকার ইনস্টিটিউটে বৈধতা ঘোষণার পর তাৎক্ষণিক প্রতিক্রিয়ায় তিনি এসব কথা বলেন। তবে, ঘোষণার সময় দলের নাম উল্লেখ না করায় রিটার্নিং কর্মকর্তা আবুল কাসেমকে সেটা মনে করিয়ে দেন তাবিথ আউয়াল।

রিটার্নিং কর্মকর্তা দুঃখ প্রকাশ করে পুনরায় দলের নামসহ প্রার্থীর নাম ঘোষণা করেন। তাবিথ বলেন, ‘গতকাল গভীর রাত পর্যন্ত আমরা অনেক তথ্য পেয়েছি, সরকারি অনেক সংস্থা তড়িঘড়ি করে অনেক চেষ্টা করেছিল খুঁত বের করার জন্য। আমার ঋণ কিংবা বিল খেলাপি হওয়া নিয়ে অপপ্রচার চালানোর চেষ্টা করেছিল। তারা কাজটি না পারায় রিটার্নিং কর্মকর্তা আমাকে বৈধ ঘোষণা করেছেন। তাই আমরা এটিকে আমাদের প্রাথমিক বিজয় হিসেবেই দেখছি।’ বিএনপির এই প্রার্থী আরও বলেন,

‘আমি প্রতিজ্ঞা করেছি আইন ও আচরণবিধি মেনে প্রচারণায় আগাবো। আমি আশাবাদী আগামী দিনগুলোয় নির্বাচন কমিশন আমাদের অভিযোগগুলো সংলাপের মাধ্যমে সমাধানের দিকে এগিয়ে যাবে। রিটার্নিং কর্মকর্তাকে ধন্যবাদ জানাই কিন্তু আস্থা আসবে পুরো নির্বাচন প্রক্রিয়ার ওপর।’ প্রচারণার সময় নির্বাচনি আচরণবিধি ভঙ্গের কারণে কমিশন কী ব্যবস্থা নেয়, তা দেখে আস্থার বিষয়ে পরিষ্কারভাবে বলা যাবে বলেও তিনি মন্তব্য করেন।

সংবাদটি শেয়ার করুন




© All rights reserved © 2019 newstodaybd.com
Design BY NewsTheme