সর্বশেষ আপডেট
প্রেমিককে পেতে কনকনে শীতে ভারত থেকে বাংলাদেশে আসলো ১৪ বছরের কিশোরী । আমাদের নিয়ে আযহারী হুজুর ছাড়া আর কেউ এমন কথা বলেনিঃ হিজড়া প্রধান । প্রভাকে বিয়ে করলেন ইন্তেখাব দিনার । বিয়েতে সৌদি নারীদের পছন্দের শী’র্ষে বাংলাদেশি পুরু’ষরা । আজ ১৯/০১/২০২০ তারিখ, দিনের শুরুতেই দেখে নিন আজকের টাকার রেট কত । দেহ ব্যবসা করতে করতে যেভাবে আন্ডারওয়ার্ল্ড ডন হলেন আলিয়া । শারীরিক সম্পর্কে মোটা পুরুষেরা বেশি সক্রিয়, বলছে গবেষণা । ওয়াজে তারেক মনোয়ারের বক্তব্য নিয়ে ফেসবুকে তুমুল আলোচনা । পরকীয়া প্রেমিকের সঙ্গে হোটেলে গিয়ে যেভাবে খু’ন করা হল গৃহবধূকে । ফেব্রুয়ারির ১ তারিখে হচ্ছেনা এসএসসি পরীক্ষা ।
মেয়র পদে এটা আমার প্রাথমিক বিজয়: বিএনপির প্রার্থী তাবিথ

মেয়র পদে এটা আমার প্রাথমিক বিজয়: বিএনপির প্রার্থী তাবিথ

ঢাকা উত্তর সিটি করপোরেশনে আসন্ন নির্বাচনে মেয়র পদে মনোনয়নপত্র বৈধতার পর রিটার্নিং কর্মকর্তাকে ধন্যবাদ জানিয়ে বিএনপির প্রার্থী তাবিথ আউয়াল বলেছেন, আমাকে বৈধ ঘোষণা করায় বিষয়টিকে আমি প্রাথমিক বিজয় হিসেবে দেখছি। বৃহস্পতিবার জাতীয় স্থানীয় সরকার ইনস্টিটিউটে প্রার্থিতা বৈধতা ঘোষণার পর তাৎক্ষণিক প্রতিক্রিয়ায় তিনি এসব কথা বলেন।

তাবিথ বলেন, গতকাল গভীর রাত পর্যন্ত আমরা অনেক তথ্য পেয়েছি, সরকারি অনেক সংস্থা তড়িঘড়ি করে অনেক চেষ্টা করেছিল খুঁত বের করার জন্য। ‘আমার ঋণ কিংবা বিল খেলাপি হওয়া নিয়ে অপপ্রচার চালানোর চেষ্টা করেছিল। তারা কাজটি না পারায় রিটার্নিং কর্মকর্তা আমাকে বৈধ ঘোষণা করেছেন। তাই আমরা এটিকে আমাদের প্রাথমিক বিজয় হিসেবেই দেখছি।’

এই মেয়রপ্রার্থী আরও বলেন, আমি প্রতিজ্ঞা করেছি, আইন ও আচরণবিধি মেনে প্রচারে এগিয়ে যাবো। আমি আশাবাদী আগামী দিনগুলোয় নির্বাচন কমিশন আমাদের অভিযোগগুলো সংলাপের মাধ্যমে সমাধানের দিকে এগিয়ে যাবে। রিটার্নিং কর্মকর্তাকে ধন্যবাদ জানাই কিন্তু আস্থা আসবে পুরো নির্বাচন প্রক্রিয়ার ওপর। প্রচারে নির্বাচনি আচরণবিধি ভঙ্গের কারণে কমিশন কী ব্যবস্থা নেয়,

তা দেখে আস্থার বিষয়ে পরিষ্কারভাবে বলা যাবে বলেও তিনি মন্তব্য করেন। এর আগে ঢাকা উত্তর সিটি করপোরেশনের আসন্ন নির্বাচনে মেয়র পদে সাত প্রার্থীর ছয়জনকে বৈধ ঘোষণা করা হয়েছে। যাচাই-বাছাইয়ে জাতীয় পার্টির জিএম কামরুল ইসলামের মনোনয়নপত্র বাতিল ঘোষণা করা হয়েছে। বৃহস্পতিবার জাতীয় স্থানীয় সরকার ইনস্টিটিউটে ডিএনসিসির নির্বাচনে দায়িত্বপ্রাপ্ত রিটার্নিং কর্মকর্তা আবুল কাসেম এমন সিদ্ধান্তের কথা জানিয়েছেন।

জাতীয় পার্টির প্রার্থীর উদ্দেশ্যে তিনি বলেন, আপনার মনোনয়নপত্র আমরা দেখেছি। আপনি সিটি করপোরেশনের ভোটার নন। এটা আমরা অনেকবার দেখেছি। এ কারণে আপনার মনোনয়নপত্র গ্রহণ করতে পারছি না। উত্তর সিটিতে বৈধ মেয়র প্রার্থীরা হলেন- আওয়ামী লীগের আতিকুল ইসলাম, বিএনপির তাবিথ আউয়াল, সিপিবির সাজেদুল হক, পিডিপির শাহীন খান, ইসলামী আন্দোলন বাংলাদেশের ফজলে বারী মাসউদ এবং এনপিপির আনিসুর রহমান দেওয়ান।

সংবাদটি শেয়ার করুন




© All rights reserved © 2019 newstodaybd.com
Design BY NewsTheme