সর্বশেষ আপডেট
হাসপাতালে ভুল চিকিৎসায় প্রবাসীর মৃত্যু, ১৫ লক্ষ টাকায় সমঝোতা । আরব আমিরাতের অবৈধ প্রবাসীদের জন্য সুখবর, শীগ্রই পাচ্ছেন নতুন ভিসা । বিয়ে করছেন নায়িকা বুবলি । মালয়েশিয়া ছাড়লো ৩৯ হাজার বাংলাদেশী, ডেড লাইন ৩১ ডিসেম্বর । বিপাকে পড়বেন কয়েক কোটি মুসলমান, ভারতীয় মুসলিমদের পাশে থাকার আহবান । বাসর ঘরে স্বামীকে বসিয়ে রেখে প্রবাসীর ছেলের সাথে বউ উধাও । যে কারণে স্বামীর পুরুষা’ঙ্গ ব্লে’ড দিয়ে কে’টে নিলো স্ত্রী । আজ ১৫/১২/২০১৯ তারিখ, দিনের শুরুতেই দেখে নিন আজকের টাকার রেট কত । এবার চাঁদপুরে মিজানুর রহমান আজহারীর মাহফিল বন্ধ ঘোষণা (ভিডিও) গঙ্গা ঘাটে আচমকা পড়ে গেলেন ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি । (ভিডিও)
একটি কুকুর ছানাকে সুস্থ করার জন্য দুই পথ শিশু চেষ্টা, মুগ্ধ নেটদুনিয়া

একটি কুকুর ছানাকে সুস্থ করার জন্য দুই পথ শিশু চেষ্টা, মুগ্ধ নেটদুনিয়া

একটি কুকুর ছানাকে সুস্থ করার জন্য দুই পথ শিশু চেষ্টা করে চলেছে। যা ভালোবাসার এক বিরল দৃষ্টান্ত। যদিও অনেকে রাস্তায় কুকুর দেখলে ভয় পেয়ে থাকে। শিশু দু’টি কুকুর ছানাটিকে সুস্থ করতে যে ভালোবাসা দেখিয়েছে তা দেখে মুগ্ধ নেটদুনিয়া। ছবিতে দেখা যায, একটি কুকুর ছানাকে হাঁটুর ওপর বসিয়ে ক্ষত স্থানে ব্যান্ডেজ লাগিয়ে দিচ্ছে এক শিশু। পাশে আরেকটি শিশু মনোযোগ সহকারে দেখছে যে ঠিকমতো লাগানো হচ্ছে কিনা।

তাদের এই ছবিটি ইতোমধ্যে সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল। ছবিটি কোন জায়গার বা কে তুলেছেন তা জানা যায়নি। তবে ফেসবুকে ছবিটির নিচে কমেন্ট বক্সে নিজেদের মতামত তুলে ধরেছেন অনেকে। সোহানুর রহমান নামে একজন লিখেছেন, একজন ক্ষুধার্তই বোঝে ক্ষুধার জ্বালা। অসুস্থ কুকুর ছানার প্রতি পথশিশুর ভালোবাসা সত্যি অসাধারণ। বেঁচে থাকুক ভালোবাসা।

সাদিক ফরহাদ নামে আরেকজন লিখেন, বিদেশী কুকুরের প্রতি আকর্ষণ থাকলেও রাস্তার পাশের অবলা কুকুরগুলোর প্রতিও আমাদের ভালোবাসা থাকা উচিত। এই পথশিশু দুটি আমাদের চোখ খুলে দিয়েছে। ফারুক হোসেইন লিখেন, এই শিশুরা চোখে আঙ্গুল দিয়ে দেখিয়ে দিল মনুষ্যত্বের কাছে সব কিছুই হার মানে।

সংবাদটি শেয়ার করুন




© All rights reserved © 2019 newstodaybd.com
Design BY NewsTheme