সর্বশেষ আপডেট
স্বপ্নে শারীরিক সম্পর্ক হলে যা করবেন । মালেয়শিয়া প্রবাসীদের ঢাকা ফিরতে খরচ হবে যত টাকা । হানিমুনে গিয়ে মিথিলাকে ছেড়ে দিলেন সৃজিত । প্রধানমন্ত্রীও জানেন না আমার হাত কতটুকু লম্বাঃ এসআই লতিফ । প্রথম সন্তানের সঙ্গে ছবি পোস্ট করে হইচই ফেলে দিলেন শুভশ্রী । বিপিএল উদ্বোধনী অনুষ্ঠান মাতিয়ে যত টাকা নিলেন সালমান-ক্যাটরিনা । প্রবাসীর স্ত্রী অবা’ধে পরকীয়া চালাতেই ট্রিপল মা’র্ডার, খ’লনায়িকা গ্রেফতার । আজ ১০/১২/২০১৯ তারিখ, দিনের শুরুতেই দেখে নিন আজকের টাকার রেট কত । কুয়েত প্রবাসী যুবককে সর্বস্বান্ত করলেন নোয়াখালীর ২ কলেজ ছাত্রী । ছেলেদের মধ্যে যে জিনিস দেখলে যে কোনো মেয়েরা দুর্বল হয়ে যায় ।
জমি বন্ধকের টাকায় ক্রিকেটে এসে তৌহিদের বিশ্বরেকর্ড!

জমি বন্ধকের টাকায় ক্রিকেটে এসে তৌহিদের বিশ্বরেকর্ড!

জমি বন্ধকের টাকায় ক্রিকেটে এসে তৌহিদের বিশ্বরেকর্ড! শ্রীলঙ্কা অনূর্ধ্ব-১৯ দলের বিপক্ষে টানা তিনটি শতক হাঁকিয়েছন বাংলাদেশ অনূর্ধ্ব-১৯ দলের টপ অর্ডার ব্যাটসম্যান তৌহিদ হৃদয়। যুব ওয়ানডেতে প্রথম ব্যাটসম্যান হিসেবে টানা তিন সেঞ্চুরিতে একাধিক বিশ্বরেকর্ডের বুকেও নাম লিখিয়েছেন তরুণ ডানহাতি এই ব্যাটসম্যান।

এক সাক্ষাৎকারে তিনি জানান কিভাবে একাডেমিতে ভর্তি হয়েছেন।তৌহিদ হৃদয় বলেন; “আমার বাবা সরকারি চাকরি করেন ঠিক আছে, কিন্তু ওনার অত টাকা-পয়সা নেই। মা আমাকে ভালো একটা একাডেমিতে ভর্তি করার জন্য আমাদের৩৩ শতাংশ জমি বন্ধক রাখেন। ২০১১-১২ সালের দিকে বনশ্রীর একটি একাডেমিতে ৩০ হাজার খরচ করে ভর্তি করেদেন।”

বর্তমানে সেই জমি কি ফেরত পেয়েছে কিনা, জানতে চাইলে তিনি আরও জানান; “হ্যাঁ,গত বছর আমি জমিটা ফেরত নিয়েছি। ধানের ওপর বন্ধক রাখা হয়েছিল। যে কারণে অতিরিক্ত কোনো টাকা দিতে হয়নি। মূল টাকা দিয়েই ফেরত পেয়েছি।” তৌহিদের জন্ম বগুড়া শহরে। বাবা এনামুল হক জেলা খাদ্য অধিদফতরে সহকারী হিসেবে কর্মরত রয়েছেন। তার দুই বোন ও এক ভাই আছে। বড় বোন উম্মে রুমান ইডেন কলেজে মাস্টার্সে অধ্যয়নরত আছে। ছোট বোন ক্লাস সিক্সে পড়ে। আর, মা তাহমিনা আক্তার গৃহিণী।

সংবাদটি শেয়ার করুন




© All rights reserved © 2019 newstodaybd.com
Design BY NewsTheme