সর্বশেষ আপডেট
স্বপ্নে শারীরিক সম্পর্ক হলে যা করবেন । মালেয়শিয়া প্রবাসীদের ঢাকা ফিরতে খরচ হবে যত টাকা । হানিমুনে গিয়ে মিথিলাকে ছেড়ে দিলেন সৃজিত । প্রধানমন্ত্রীও জানেন না আমার হাত কতটুকু লম্বাঃ এসআই লতিফ । প্রথম সন্তানের সঙ্গে ছবি পোস্ট করে হইচই ফেলে দিলেন শুভশ্রী । বিপিএল উদ্বোধনী অনুষ্ঠান মাতিয়ে যত টাকা নিলেন সালমান-ক্যাটরিনা । প্রবাসীর স্ত্রী অবা’ধে পরকীয়া চালাতেই ট্রিপল মা’র্ডার, খ’লনায়িকা গ্রেফতার । আজ ১০/১২/২০১৯ তারিখ, দিনের শুরুতেই দেখে নিন আজকের টাকার রেট কত । কুয়েত প্রবাসী যুবককে সর্বস্বান্ত করলেন নোয়াখালীর ২ কলেজ ছাত্রী । ছেলেদের মধ্যে যে জিনিস দেখলে যে কোনো মেয়েরা দুর্বল হয়ে যায় ।
১৩ বছ‌রের কি‌শোরীর সন্তানপ্রসব, বাবা বলছেন ‘গা‌’য়ে‌বি’

১৩ বছ‌রের কি‌শোরীর সন্তানপ্রসব, বাবা বলছেন ‘গা‌’য়ে‌বি’

কি‌শোরগ‌ঞ্জের পাকুন্দিয়ায় ১৩ বছরের এক কিশোরী এক‌ শিশুকন্যার জন্ম দি‌য়ে‌ছে। ত‌বে এ সন্তা‌নের বাবা কে তা জানা যা‌চ্ছে না। মে‌য়ে‌টির বাবার দা‌বি, এ‌টি গা’য়েবি সন্তান! এ নি‌য়ে এলাকায় তো’লপাড় চল‌ছে।খবর পে‌য়ে পুলিশ কুমা’রী মা ও তার শিশুসন্তান‌কে উ’দ্ধার করে হাসপাতালে ভর্তি করেছে। এছাড়া সন্তানের জ’ন্মদাতার নাম-পরিচয় জানতে জিজ্ঞাসাবাদের জন্য আ’টক করা হ‌য়ে‌ছে কিশোরীর বাবাকে।
জানা গেছে,

পাকুন্দিয়া উপ‌জেলার এগারসিন্ধুর এলাকায় ১৩ বছরের এক কিশোরী গত ৬ নভেম্বর রা‌তে একটি কন্যাসন্তা‌নের জ’ন্ম দেয়। ত‌বে ওই সন্তান ‘গা‌’য়ে‌বি’ ব‌লে প্রচার চালান কি‌শোরীর বাবা।বিষয়‌টি জানাজা‌নি হ‌লে খবর পে‌য়ে গত মঙ্গলবার রাতে পাকু‌ন্দিয়া থানা পুলিশ কুমারী মা ও তার নবজাতক‌কে উ’দ্ধার করে পাকু‌ন্দিয়া উপ‌জেলা হাসপাতা‌লে ভ‌র্তি ক‌রে। মহিলা পুলিশ প্রহরায় গাইনি ওয়ার্ডে মা ও নবজাতককে চিকিৎসা দেয়া হচ্ছে।

পাকুন্দিয়া থানা পু‌লি‌শের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মফিজুর রহমান জানান, কিশোরীকে পাকুন্দিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের গাইনি ওয়ার্ডে চিকিৎসা দেয়া হ‌চ্ছে। নবজাতকের জ’ন্মদাতার নাম-প‌রিচয় জানতে তার মা-বাবাকে জিজ্ঞাসাবাদ করা হ‌চ্ছে।ও‌সি আরও জানান, মে‌য়ে‌টির বয়স কম হওয়ায় স‌ঠিক তথ্য দি‌তে পার‌ছে না। এ‌কেক সময় এ‌কেক কথা বল‌ছে। ত‌বে আমরা এ অ‌’নৈতিক কা‌জে জ‌ড়িত‌কে চি‌’হ্নিত করার চেষ্টা কর‌ছি। প্র‌য়োজ‌নে ডিএনএ পরীক্ষা করা হ‌বে।

সংবাদটি শেয়ার করুন




© All rights reserved © 2019 newstodaybd.com
Design BY NewsTheme