সর্বশেষ আপডেট
সৌদি আরবে ধরপাকড় চলছেইঃ ১৬ দিনে ফিরেছেন ১৬১০ বাংলাদেশি । ১০ বছর মালয়েশিয়ায় থেকে আবার সৌদি, ১৭ দিনের মাথায় মারা গেলো প্রবাসী । যে কারণে ৩১ বাংলাদেশিকে বিমানে তুলে ফেরত পাঠালো যুক্তরাষ্ট্র । সৃজিতকে দুলাভাই বলে ডাকেন না মিথিলার ছোট বোন মিশৌরি । রাজধানী ঢাকায় হাত বাড়ালেই পাওয়া যাচ্ছে ভাড়াটিয়া স্বামী । গণধ’র্ষণের শি’কার কিশোরীকে নিয়ে দুই থানা পুলিশের ঠেলাঠেলি, অবশেষে ৯৯৯ নম্বরে ফোন । অবশেষে মুখ খুললেন জেসমিন যেভাবে তাকে ধ’র্ষণ করা হয় ও কে কে করেন । দেহ ব্যবসার অভিযোগে দুই অভিনেত্রীসহ পরিচালক গ্রেফতার । হঠাৎ নির্বাচককে মুশফিকের ফোন, জাতীয় দল থেকে নাম কাটার অনুরোধ । ওড়না-টুপি পরতে মানাঃ যেসব যুক্তি দেখালেন আইডিয়াল অধ্যক্ষ ।
মহানবী হজরত মুহাম্মদ (সাঃ)’র প্রাণপ্রিয় নাতি ইমাম হোসেইন (আঃ)’র মাজারে কোটি মানুষের সমাবেশ ।

মহানবী হজরত মুহাম্মদ (সাঃ)’র প্রাণপ্রিয় নাতি ইমাম হোসেইন (আঃ)’র মাজারে কোটি মানুষের সমাবেশ ।

ইরানের প্রভাবশালী আলেম হুজ্জাতুল ইসলাম মোহাম্মাদ জাওয়াদ হাজআলী আকবারি বলেছেন, ইরাকের কারবালায় ইমাম হোসেইন (আ.)’র মাজারে কোটি কোটি শোকার্ত মানুষের সমাবেশ শত্রুদের দেহে কাঁপন সৃষ্টি করেছে, এই পরিস্থিতি শত্রুদের জন্য এখন এক দুঃস্বপ্ন। তিনি আজ তেহরানে জুমার নামাজের খুতবায় এ কথা বলেন। এ সময় তিনি মহানবী হজরত মুহাম্মদ (স.)’র প্রাণপ্রিয় নাতি ইমাম হোসেইন (আ.)’র শাহাদাতের চেহলাম বা আরবাঈনের অনুষ্ঠান সুচারুভাবে পালনে ইরাকের সরকার ও জনগণের প্রচেষ্টা ও সাফল্যের প্রশংসা করেন তিনি।

জুমার নামাজের খতিব আরও বলেন, ইমাম হোসেইন (আ.)’র চেহলামের অনুষ্ঠান সাম্রাজ্যবাদীদের পতনের গতিকে ত্বরান্বিত করছে। আগামীকাল হচ্ছে ইমাম হোসেইন (আ.)’র শাহাদাতের চেহলাম বার্ষিকী। এ উপলক্ষে গত কয়েক দিনে ইরাকের কারবালায় ইমামের মাজার জিয়ারত করেছেন কোটি কোটি মানুষ। ইরান, বাংলাদেশ ও ভারতসহ বিশ্বের বিভিন্ন দেশ থেকেও গেছেন লাখ লাখ মুসলমান। শুধু ইরান থেকে জিয়ারতে গেছেন ৩০ লাখ মুসলমান।

সংবাদটি শেয়ার করুন




© All rights reserved © 2019 newstodaybd.com
Design BY NewsTheme