সর্বশেষ আপডেট
প্রেমিককে পেতে কনকনে শীতে ভারত থেকে বাংলাদেশে আসলো ১৪ বছরের কিশোরী । আমাদের নিয়ে আযহারী হুজুর ছাড়া আর কেউ এমন কথা বলেনিঃ হিজড়া প্রধান । প্রভাকে বিয়ে করলেন ইন্তেখাব দিনার । বিয়েতে সৌদি নারীদের পছন্দের শী’র্ষে বাংলাদেশি পুরু’ষরা । আজ ১৯/০১/২০২০ তারিখ, দিনের শুরুতেই দেখে নিন আজকের টাকার রেট কত । দেহ ব্যবসা করতে করতে যেভাবে আন্ডারওয়ার্ল্ড ডন হলেন আলিয়া । শারীরিক সম্পর্কে মোটা পুরুষেরা বেশি সক্রিয়, বলছে গবেষণা । ওয়াজে তারেক মনোয়ারের বক্তব্য নিয়ে ফেসবুকে তুমুল আলোচনা । পরকীয়া প্রেমিকের সঙ্গে হোটেলে গিয়ে যেভাবে খু’ন করা হল গৃহবধূকে । ফেব্রুয়ারির ১ তারিখে হচ্ছেনা এসএসসি পরীক্ষা ।
মোবাইল ক্যামেরায় ধরা পড়ল মানুষের কঙ্কালসার মুখের মতো দেখতে মাছ । (দেখুন ভিডিও)

মোবাইল ক্যামেরায় ধরা পড়ল মানুষের কঙ্কালসার মুখের মতো দেখতে মাছ । (দেখুন ভিডিও)

একটি মাছের মুখ দেখতে অনেকটা মানুষের মতো! বলা ভাল, মানুষের কঙ্কালসার মুখের মতো দেখতে মাছটিকে। একটি জলাশয়ের পাড়ে ভেসে উঠেই আবার মিলিয়ে গেল জলের গভীরে। মুহূর্তের মধ্যেই এই দৃশ্য ধরা পড়ে ওই জলাশয়ের ধারে দাঁড়িয়ে থাকা এক ব্যক্তির স্মার্টফোনের ক্যামেরায়। অদ্ভুত দর্শন ওই মাছের ক্যামেরা-বন্দি ভিডিয়ো সোশ্যাল মিডিয়ায়া পোস্ট হতেই তা দ্রুত ভাইরাল হয়ে গিয়েছে। ঘটনাটি ঘটেছে দক্ষিণ চিনের কানমিং অঞ্চলের একটি সরোবরে।

ভাইরাল হওয়া ভিডিয়োর ওই মাছটিকে এমন দেখতে যে সেটির সঙ্গে অনেকে রূপকথার নানা গল্পের বিভিন্ন চরিত্রের মিল খুঁজে পাচ্ছেন। এমনটি হ্যারি পটারের গল্পের ভিলেন ভল্ডমার্টের সঙ্গেও এই মাছের মুখের তুলনা করেছে অনেকে।

আরো পড়ুন… নারায়ণগঞ্জ শহরের বাবুরাইল এলাকায় নির্মাণাধীন চারতলা একটি ভবন খালের ওপর ধসে পড়ে ২ শিশুর মৃ*ত্যুর হয়েছে। তাদের মধ্যে একজন শোয়েব, অন্যজন ওয়াজিদ। ওই ঘটনার দিন রোববার শোয়েবের লাশ উদ্ধার করা হলেও ওয়াজিদের লাশ মিলল মঙ্গলবার। এ দিকে ওয়াজিদ কোরআন শরীফ আনতে গিয়ে ভবনে চাপা পড়ে বলে জানিয়েছে তার সঙ্গে থাকা আরেক শিশু স্বপ্না।

সে জানায়, প্রতিদিনের মতো রোববার বিকালে ওই ভবনে শিক্ষক সোনিয়া বেগমের কাছে তার সঙ্গে ওয়াজিদ ও শোয়েব আরবি পড়ছিল। তখন হঠাৎ শিক্ষক তাদের বলেন, ভবনটি কাঁপছে। এ কথা শোনার পরপরই তারা তিনজন পড়া রেখে উঠে দাঁড়ায়। এরপর এলাকার একজন নারী চিৎকার করে তাদের বাসা থেকে বের হয়ে আসতে বললে ওয়াজিদ দৌড়ে বের হয়ে আসে।

পরক্ষণেই সে ভেতরে আবার ছুটে যায় কোরআন শরীফ নিয়ে আসার জন্য। আর এ সময়ই ভবনটি বিকট শব্দে ধসে পড়ে তারা পানিতে তলিয়ে যায়। পরে অন্যরা কোনোমতে পানি থেকে উপরে উঠতে পারলেও ওয়াজিদ পারেনি। রোববার বিকালে নারায়ণগঞ্জ ফতুল্লার বাবুরাইল মুন্সিবাড়ি এলাকায় ৪তলা নির্মাণাধীন চারতলা একটি ভবন খালের ওপর ধসে পড়ে ২ শিশুর মৃ**ত্যু হয়।

ওইদিন শোয়েব নামে এক স্কুলছাত্র মা**রা যায়। এ ছাড়া ওয়াজিদ (১২) নামে এক স্কুলছাত্র নিখোঁজ ছিল। মঙ্গলবার তার লা**শ উদ্ধার করা হয়। এ ঘটনায় ৫ জনকে আসামি করে ফতুল্লা মডেল থানায় মামলা করেছেন নি**হত স্কুলছাত্র শোয়েবের মামা রনি। মামলার আসামিরা হলেন ভবনের মালিক জেবউননেছা,

তার তিন ছেলে আজহার উদ্দিন, বাবু, সুমন ও মেয়ে শিউলী আক্তার। ফতুল্লা থানার ওসি আসলাম হোসেন জানান, দুর্বল নির্মাণশৈলী ও অপরিকল্পিতভাবে ভবনটি নির্মাণ করা হয়েছে যার ফলে ভবনটি ধসে পড়েছে এবং এই হ*তা*হ*তের ঘটনা ঘটেছে এমন অভিযোগ এনে ভবনের মালিকপক্ষের ৫ জনকে আসামি করা হয়েছে।

সংবাদটি শেয়ার করুন




© All rights reserved © 2019 newstodaybd.com
Design BY NewsTheme