সর্বশেষ আপডেট
এসএসসির ফরম পূরণে অতিরিক্ত অর্থ আদায়, অসহায় মায়ের কান্না । সৌদিতে না’রী ক’র্মীর বিষয়টি খুবই জটিলঃ পররা’ষ্ট্র ম’ন্ত্রী । মালয়েশিয়ার আদালতে ৪ বাংলাদেশি না’রীর কা’রাদ’ন্ড।, নেপথ্যে যে কারণ… ইতালিতে ম’সজিদে এ’কযো’গে হা’মলার প’রিক’ল্পনাঃ বিপুল পরিমান অ’স্ত্র উ’দ্ধার । মক্কায় ক্রে’ন দু’র্ঘটনাঃ আ’হত বাংলাদেশিকে যে প’রিমাণ ক্ষ’তিপূ’রণ দেয়া হলো । সৌদিতে গৃ’হক’র্মী নি’র্যা’ত’ন, দ্রু’ত’ই আ’সছে না কোন সু’সংবা’দ । গুলতেকিনের দ্বিতীয় বিয়ে নিয়ে যা বললেন বড় ছেলে নুহাশ । সৌদি থেকে ফিরেছে ৫৩ নারীর মরদেহ, যা বললেন পররাষ্ট্রমন্ত্রী । কিশোরগঞ্জে কুমারী মাতার সন্তান প্রসব নিয়ে তোলপাড় । মেয়েরা মিলনের চেয়েও বেশি পছন্দ করে এই বিষয়গুলো ।
প্রথম টি-টোয়েন্টিতে শক্তিশালী একাদশ নিয়ে মাঠে নামছে বাংলাদেশ

প্রথম টি-টোয়েন্টিতে শক্তিশালী একাদশ নিয়ে মাঠে নামছে বাংলাদেশ

আজ ৩ নভেম্বর তিন ম্যাচের টি-টোয়েন্টি সিরিজের প্রথম ম্যাচে বাংলাদেশের বিরুদ্ধে মুখোমুখি হবে ভারত। তিন ম্যাচের টি-২০ সিরিজের প্রথম ম্যাচটি অনুষ্ঠিত মহবে দিল্লিতে। বাংলাদেশ সময় সন্ধ্যা ৭ টা ৩০ মিনিটে শুরু হবে ম্যাচটি। বাংলাদেশের সম্ভাব্য একাদশ- মাহমুদউল্লাহ রিয়াদ (অধিনায়ক), লিটন দাস, সৌম্য সরকার,

মোহাম্মদ নাঈম, মুশফিকুর রহিম (উইকেটকিপার), মোসাদ্দেক হোসেন, আফিফ হোসেন, বিপ্লব, মোস্তাফিজুর রহমান, আল-আমিন হোসেন ও শফিউল ইসলাম। ভারতের সম্ভাব্য একাদশ- রোহিত শর্মা (অধিনায়ক), শিখর ধাওয়ান,লোকেশ রাহুল, শ্রেয়াস আইয়ার, ঋষভ পন্থ, শিভম দুবে, ক্রুনাল পান্ডিয়া, ওয়াশিংটন সুন্দর, য়ুজবেন্দ্র চাহাল, দীপক চাহার, খলিল আহমেদ।

আমরা সাকিবকে ভালোবাসতাম, ভালোবেসে যাবঃ মাহমুদউল্লাহ ফিক্সিংয়ের প্রস্তাব পেয়েও সেটা আইসিসিকে না জানানোয় এক বছরের জন্য সব ধরনের ক্রিকেট থেকে নিষিদ্ধ হয়েছেন সাকিব। এজন্য সাকিবকে ছাড়াই ভারতে সফরে গিয়েছে বাংলাদেশ টিম। বুধবার (৩০ অক্টোবর) বাংলাদেশ দল ভারতের উদ্দেশে দেশ ছাড়ার সময় মাহমুদউল্লাহ সাকিবের বিষয়ে তাঁর মতামত জানিয়েছেন,

প্রথমত আমাকে যে দায়িত্ব দেয়া হয়েছে আমি চেষ্টা করব সর্বোচ্চ দিয়ে তা পালন করার। দেশের জার্সি গায়ে যখন নামব চেষ্টা করব দল হিসেবে আমরা যেন সেরাটা দিতে পারি। হ্যাঁ, ভারত অনেক ভালো দল। তবে দল হিসেবে যদি আমরা সেরাটা দিতে পারি, ছোট ছোট সুযোগ যদি কাজে লাগাতে পারি তাহলে ভালো কিছু করা সম্ভব।

এ সময় তিনি আরও বলেন, আমরা সবাই জানি আমাদের দলের জন্য, দেশের জন্য কত বড় আঘাত সাকিবের না থাকা। ও কত বড় খেলোয়াড় সবাই জানি। হয়তো সে একটা ভুল করেছে, কিন্তু অপরাধ করেনি। আমাদের সবার সমর্থন তার সঙ্গে আছে। আমরা সাকিবকে ভালোবাসতাম। ভালোবেসে যাব।

এদিকে, মুশফিকুর রহিম বলেছেন, ক্রিকেট খেলায় কেউ কোনো নিশ্চয়তা দিতে পারবে না। চ্যালেঞ্জটা নেয়ার জন্য আমরা তৈরি। সাকিবের বিকল্প কেউ হতে পারে না। সাকিবকে অবশ্যই মিস করব। কারণ আমাদের সেরা খেলোয়াড় সাকিব। তাকে ছাড়া খেলাটা আসলে অনেক কঠিন।

তার জায়গায় যারা আসছে তাদের জন্য ভালো সুযোগ। হয়তো সাকিব যদি ইনজুরিতে পড়ত… যে কারোরই ইনজুরি হতে পারে, এক বছর বাইরে থাকতে হতে পারে, আমরা ওভাবেই ধরে নিচ্ছি। বিশ্বের এক নম্বর দলের সঙ্গে যখন খেলবেন অবশ্যই চ্যালেঞ্জ থাকবে। আর চ্যালেঞ্জ যখন থাকবে তখন ভালো করার প্রেরণা আরও বেশি থাকবে।

সংবাদটি শেয়ার করুন




© All rights reserved © 2019 newstodaybd.com
Design BY NewsTheme
[X]