সর্বশেষ আপডেট
বাবরি মসজিদ ও মুসলমানদের পক্ষে লিখলেন ভারতীয় হিন্দু লেখিকা । যুক্তরাজ্যে নিজ ঘরের পাশ থেকে এক বাংলাদেশির লাশ উদ্ধার । আবিষ্কৃত হলো ‘কৃত্রিম পাতা’ তৈরি করতে পারে ১০ শতাংশ বেশি জ্বালানি । আরো এক রেমিটেন্স যোদ্ধা কুয়েত প্রবাসী ভাই যেভাবে আমাদের ছেড়ে চলে গেলেন পরপারে । লেবাননের গণআন্দোলনে অবৈধ প্রবাসীদের দেশে ফেরার কর্মসূচি ব্যাহত । ওয়েজ আর্নার্স কল্যাণ বোর্ডের অর্থায়নে দেশে ফিরছেন গৃহকর্মী সুমি । আজ (১১ নভেম্বর) ঢাকায় আন্তর্জাতিক মুদ্রার বিনিময় মূল্য । চার্জার লাইট থেকে উদ্ধার হলো ৪ কোটি টাকার স্বর্ণবার । আরব আমিরাতের পুরুষ প্রবাসীকর্মীদের জন্য সুখবর, শুরু হল নতুন ওয়ার্ক পারমিট সুবিধা । ৩ বছরে সহজ উপায়ে কানাডা যাবে ১০ লাখ মানুষ ।
বিসিবি সভাপতি হিসেবে ভক্তদের চাওয়া মাশরাফি

বিসিবি সভাপতি হিসেবে ভক্তদের চাওয়া মাশরাফি

বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপন এখন টাইগার ভক্তদের মধ্যে সবচেয়ে আলোচিত বিষয়। আর সেই আলোচিত হওয়ার কারণেই এবার পদত্যাগ করতে পারেন তিনি। সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুক চরম ভাবে সমালোচিত হয়েছেন নাজমুল হোসেন পাপন। একই সাথে অনেক জনপ্রিয় ব্যক্তিরাও সমালোচনা করেছেন পাপনের।

সেই সমালোচনার কারণেই এবার বিদায় ঘটতে পারে ক্রিকেট বোর্ডের সর্বোচ্চ ক্ষমতাধর এই ব্যক্তির। বিশ্বকাপে ফটোসেশনে না আসা নিয়ে সাকিবের সমালোচনা করেন বিসিবি সভাপতি। এরপর ক্রিকেটারদের ধর্মঘট। আন্দোলনে নেতৃত্ব দেয়া সাকিব আল হাসান হঠাৎ কেই নিষিদ্ধ হন ক্রিকেট থেকে।

আর এসব কারণে পাপনের দিকেই আঙ্গুল তুলেছিল ভক্তরা। অনেকেই আন্দোলন করছেন বিসিবি সভাপতির পদত্যাগের জন্য। এরমধ্যেই আগুনে ঘি পরে পাপনের ক্যাসিনোতে যাওয়ার একটি ভিডিও ভাইরাল হলে। আর এই সবকিছু নজরে আসে প্রধানমন্ত্রী শেখ হাসিনার। যদিও তিনি কোন সিদ্ধান্ত এখনো জানাননি।

তবে সুত্রের খবর, প্রধানমন্ত্রীর সিদ্ধান্তের আগেই হয়তো ব্যক্তিগত কারণ দেখিয়ে পদত্যাগ করতে পারেন পাপন। আবার হতে পারে প্রধানমন্ত্রীর নির্দেশেই। যদি পাপন পদত্যগ করে তাহলে কে হবেন নতুন সভাপতি?পাপন আদৌ পদত্যগ করবে কি- না, অথবা করলেও এরপর কে সভাপতি হবে সেটা এখনো নিশ্চিত না। তবে টাইগার ভক্তদের চাওয়া সভাপতি যেন মাশরাফিই হয়।

সংবাদটি শেয়ার করুন




© All rights reserved © 2019 newstodaybd.com
Design BY NewsTheme