সর্বশেষ আপডেট
বাবরি মসজিদ ও মুসলমানদের পক্ষে লিখলেন ভারতীয় হিন্দু লেখিকা । যুক্তরাজ্যে নিজ ঘরের পাশ থেকে এক বাংলাদেশির লাশ উদ্ধার । আবিষ্কৃত হলো ‘কৃত্রিম পাতা’ তৈরি করতে পারে ১০ শতাংশ বেশি জ্বালানি । আরো এক রেমিটেন্স যোদ্ধা কুয়েত প্রবাসী ভাই যেভাবে আমাদের ছেড়ে চলে গেলেন পরপারে । লেবাননের গণআন্দোলনে অবৈধ প্রবাসীদের দেশে ফেরার কর্মসূচি ব্যাহত । ওয়েজ আর্নার্স কল্যাণ বোর্ডের অর্থায়নে দেশে ফিরছেন গৃহকর্মী সুমি । আজ (১১ নভেম্বর) ঢাকায় আন্তর্জাতিক মুদ্রার বিনিময় মূল্য । চার্জার লাইট থেকে উদ্ধার হলো ৪ কোটি টাকার স্বর্ণবার । আরব আমিরাতের পুরুষ প্রবাসীকর্মীদের জন্য সুখবর, শুরু হল নতুন ওয়ার্ক পারমিট সুবিধা । ৩ বছরে সহজ উপায়ে কানাডা যাবে ১০ লাখ মানুষ ।
কোন দল জিতবে খেলার আগেই ঠিক হয়ে যায় : সাকিব

কোন দল জিতবে খেলার আগেই ঠিক হয়ে যায় : সাকিব

বাংলাদেশ দলের অধিনায়ক সাকিব আল হাসান বলেছেন, ‘ঘরোয়া ক্রিকেট নিয়েই যেহেতু অনেক কথা হচ্ছে। সেহেতু বলতে চাই, প্রথম বিভাগ, দ্বিতীয় বিভাগ এবং তৃতীয় বিভাগের খেলার মান আমরা সবাই জানি। পত্র-পত্রিকায়ও অনেক সময় এসেছে, খেলতে যাওয়ার আগেই খেলোয়াড়রা যেনে যায় কোন দল জিতবে আর কোন দল হারবে।

এটা আসলে খুবই দুঃখজনক। এই সমস্যার সমাধান করতে হবে।’ দেশের সব ক্রিকেটার পারিশ্রমিকসহ ১১টি দাবি নিয়ে জোট বেঁধেছেন। সোমবার মিরপুর শেরেবাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে সংবাদ সম্মেলন করে বিভিন্ন দাবি তুলে ধরেন সাকিব-তামিমরা। সাকিব আরও বলেন, একটা ক্রিকেটারের ক্যারিয়ারে অনেক বিষয় থাকে।

একটা ভালো প্লেয়ার ভালো বলে সে আউট হতেই পারে। কিন্তু সে যদি একটা বাজে সিদ্ধান্তের কারণে আউট হয় তাহলে সে খেলার প্রতি আগ্রহ হারিয়ে ফেলবে। এতে করে আমাদের ক্রিকেটার তৈরির যে পাইপলাইন আছে তা বন্ধ হয়ে যাবে। তিনি আরও বলেন, সাকিব বলেন, যতদিন পর্যন্ত আমাদের দাবি পূরণ না হবে আমরা আর ক্রিকেটের সঙ্গে যুক্ত থাকতে চাচ্ছি না।

সংবাদটি শেয়ার করুন




© All rights reserved © 2019 newstodaybd.com
Design BY NewsTheme