সর্বশেষ আপডেট
বোনের বিয়ে খেতে গিয়েছিলেন ট্রেন কেড়ে নিলো এসএসসি পরীক্ষার স্বপ্ন । স্বাদের আমেরিকাঃ মধ্যরাতেই যখন আমার ভোর হত, শুনুন এই প্রবাসী ভাই এর দুঃখ-কষ্টের গল্পটি । মালয়েশিয়ার শ্রমবাজারঃ কর্মী পাঠানোর সিদ্ধান্ত ঘোষনা, জানুন কত তারিখ । চলতি বছরে আড়াই হাজার বাংলাদেশিকে ফেরত পাঠিয়েছে কুয়েত । জানা গেলো ভ’য়াবহ ট্রেন দুর্ঘ’টনার কারণ । একাউন্টিং ডে উপলক্ষে রাবিতে প্রথমবারের মতো অ্যাকাউন্টিং ফেস্ট উদযাপিত । কসবায় ট্রেন দুর্ঘটনাঃ আহত শিশুটির পরিবারের সন্ধানে সকলের সহযোগিতা কামনা । বুলবুলে উড়ে গেছে টিনের চাল, ভেতরে এতিম শিশুদের কোরআন তিলাওয়াত । নি;হ’ত শিশুটির পরিবারের সন্ধান মিলছে না । বুলবুলের প্রভাব না কাটতেই ধেয়ে আসছে ‘নাকরি’
সাকিবের শাস্তি কমাতে পুরো বাংলাদেশ থেকে সমর্থকদের সাক্ষরের ব্যবস্থা

সাকিবের শাস্তি কমাতে পুরো বাংলাদেশ থেকে সমর্থকদের সাক্ষরের ব্যবস্থা

বাংলাদেশের সেরা ক্রিকেটার সাকিব আল হাসান আইসিসির দেওয়া শর্তসহ দুই বছরের জন্য ক্রিকেট থেকে নিষিদ্ধ হয়েছে। ২০২০ সালের ২৯ অক্টোবর শেষ হবে সাকিবের নিষেধাজ্ঞা। যা মেনে নিতে পারছে না বাংলাদেশের ক্রিকেট প্রেমীরা, শাস্তি কমিয়ে দ্রুত মাঠে সাকিবকে দেখতে চায় সমর্থকরা।

তাইতো বাংলাদেশ ক্রিকেট সাপোর্টার্স আ্যসোসিয়েশন- (বিসিএসএ) নিয়েছে ব্যতিক্রমধর্মী এক উদ্যোগ। এদিকে সাকিবকে ছাড়াই বাংলাদেশ দল ভারত সফরে। সাকিব আল হাসানকে নিষেধাজ্ঞার সময় শেষ হওয়ার আগেই মাঠে ফেরাতে বাংলাদেশের ক্রিকেট প্রেমীদের সংগঠন,

বিসিএসএ পুরো বাংলাদেশ থেকে সমর্থকদের সাক্ষরের ব্যবস্থা করেছে। যা একত্রে করে বিসিএসএ আইসিসির কাছে প্রেরণ করার ব্যবস্থা করবে। আইসিসির সিদ্ধান্তকে সম্মান জানিয়ে বিসিএসএ এর এই উদ্যোগ।

বাংলাদেশের সাবেক টেস্ট ও টি-টোয়েন্টি দলের অধিনায়ক সাকিব আল হাসানকে ম্যাচ ফিক্সংয়ের জন্য প্রস্তাব দিয়েছিলেন দীপক আগারওয়াল নামের এক জুয়াড়ি কিন্তু জুয়ার এই প্রস্তাব ফিরিয়ে দিয়েছিলেন বিশ্বসেরা অলরাউন্ডার সাকিব আল হাসান। তবে বিশ্ব ক্রিকেটের সংস্থা আইসিসিকে এই ঘটনা না জানানোর কারণে সাকিবকে দুই বছরের জন্য নিষিদ্ধ করেছে আন্তর্জাতিক ক্রিকেট কাউন্সিল (আইসিসি)।

আন্তর্জাতিক ক্রিকেট কাউন্সিলের (আইসিসি) দুর্নীতি দমন ইউনিট (আকসু) সাকিব আল হাসানকে ম্যাচ ফিক্সংয়ের প্রস্তাব দেয়া জুয়াড়ি দিপক আগারওয়ালের সন্ধান পেয়েছে। ভারতীয় গণমাধ্যম দ্য ইন্ডিয়ান এক্সপ্রেসের প্রকাশিত প্রতিবেদন থেকে জানা যায়, জুয়াড়ি দিপক আগারওয়াল বর্তমানে দুবাইয়ে অবস্থান করছে।

বিশ্বসেরা অলরাউন্ডারকে ২০১৮ সালের জানুয়ারি থেকে এপ্রিলের মধ্যে তিনবার জুয়ার প্রস্তাব দিয়েছেন আগারওয়াল। ভারতীয় গণদমাধ্যম দ্য ইন্ডিয়ান এক্সপ্রেস বলছে, দুবাইয়ে আইসিসির দুর্নীতি দমন ইউনিটের (আকসু) রাডারে আগারওয়ালের অবস্থান ধরা পড়েছে। কারণ আবুধাবিতে চলমান এক ম্যাচে সন্দেহজনক গতিবিধির উপর নির্ভর করে তার অবস্থান জেনেছে আইসিসি।

আমরা এতটুকু নিশ্চিত যে, জুয়ার সিন্ডিকেটের সে একজন ছোট সদস্য মাত্র। তার উপরে আরও অনেকে কাজ করছেন। আগারওয়ালের কাজ হচ্ছে কেবল খেলোয়াড়দের সঙ্গে সম্পর্ক করে তাদের থেকে বিভিন্ন ম্যাচের তথ্য সংগ্রহ করা। আগারওয়াল বর্তমানে দুবাইতে একটি ক্রিকেট একাডেমি পরিচালনা করছেন।

তিনি নিজেকে প্রস্তাবিত একটি টি-টোয়েন্টি লিগের প্রমোটার হিসেবে পরিচিতি দিয়ে থাকেন। তবে ইন্ডিয়ান এক্সপ্রেসের সূত্র জানায়, খুব একটা বড় মাপের জুয়াড়ি নন তিনি। দলের ভেতরের গোপনীয় তথ্য ক্রিকেটারদের কাছ থেকে জানার চেষ্টা করেন তিনি। এদিকে আকসু জানিয়েছে, পূর্বে হারিয়ানায় ছিলেন জুয়াড়ি আগারওয়াল। জুয়াতে বিশাল লোকসান হলে দুবাই চলে যান তিনি। সম্প্রতি দুবাইয়ের একটি ম্যাচে দেখা গেছে আগারওয়ালকে।

সংবাদটি শেয়ার করুন




© All rights reserved © 2019 newstodaybd.com
Design BY NewsTheme