সর্বশেষ আপডেট
এসএসসির ফরম পূরণে অতিরিক্ত অর্থ আদায়, অসহায় মায়ের কান্না । সৌদিতে না’রী ক’র্মীর বিষয়টি খুবই জটিলঃ পররা’ষ্ট্র ম’ন্ত্রী । মালয়েশিয়ার আদালতে ৪ বাংলাদেশি না’রীর কা’রাদ’ন্ড।, নেপথ্যে যে কারণ… ইতালিতে ম’সজিদে এ’কযো’গে হা’মলার প’রিক’ল্পনাঃ বিপুল পরিমান অ’স্ত্র উ’দ্ধার । মক্কায় ক্রে’ন দু’র্ঘটনাঃ আ’হত বাংলাদেশিকে যে প’রিমাণ ক্ষ’তিপূ’রণ দেয়া হলো । সৌদিতে গৃ’হক’র্মী নি’র্যা’ত’ন, দ্রু’ত’ই আ’সছে না কোন সু’সংবা’দ । গুলতেকিনের দ্বিতীয় বিয়ে নিয়ে যা বললেন বড় ছেলে নুহাশ । সৌদি থেকে ফিরেছে ৫৩ নারীর মরদেহ, যা বললেন পররাষ্ট্রমন্ত্রী । কিশোরগঞ্জে কুমারী মাতার সন্তান প্রসব নিয়ে তোলপাড় । মেয়েরা মিলনের চেয়েও বেশি পছন্দ করে এই বিষয়গুলো ।
আমি রোনালদোর মতো নিজের কৃতিত্ব নিয়ে চিৎকার করি না: মেসি

আমি রোনালদোর মতো নিজের কৃতিত্ব নিয়ে চিৎকার করি না: মেসি

বিশ্বের অন্যতম সেরা ফুটবলার আর্জেন্টাইন কিংবদন্তি লিওনেল মেসি পরিষ্কার বলে দিলেন, তিনি ক্রিশ্চিয়ানো রোনালদো বা জ্লাটন ইব্রাহিমোভিচের মতো নিজের কৃতিত্ব নিয়ে চিৎকার করেন না। ঘটনা হচ্ছে, বিশ্বের অন্যতম সেরা ফুটবলার হলেও আর্জেন্টাইন কিংবদন্তি খুবই কম কথার মানুষ।

তাঁর ব্যক্তিগত সাফল্য নিয়ে সচরাচর কেন, কখনওই প্রায় মুখ খোলেন না। স্পেনের এক সংবাদমাধ্যমে মেসি বলেছেন, আমি চাই দরকার হলে আমার কথা অন্যরা বলুন। ভাল করেই জানি আমি কী পারি। মাঠে কী কী করেছি তাও মাথায় থাকে। কিন্তু সব কিছুই আমি নিজের মধ্যে রাখি।

যোগ করেছেন, ‘আমি নিজেকে নিয়ে কথা বলতে ভালবাসি না। বরং ভাল লাগে দলগত সাফল্যের প্রসঙ্গ।’ রোনালদোরর বিভিন্ন দেশের ক্লাবের লিগে খেলা প্রসঙ্গে মেসির কথা, ‘সব মানুষের চাহিদা বা লক্ষ্য এক হয় না। আমার কখনওই মনে হয় না, বিশ্বের সেরা ক্লাব বার্সেলোনা ছেড়ে অন্য কোথাও যাওয়ার কোনও দরকার আছে। তা ছাড়া বার্সেলোনার সব কিছু উপভোগ করি ব্যক্তিগত জীবন থেকে ফুটবল সব ক্ষেত্রে এখানে নিজেকে সহজ-স্বাভাবিক মনে হয়। যা কিছু করার এই ক্লাবেই করতে চাই অন্য কোথাও যাওয়ার দরকার নেই।’

সংবাদটি শেয়ার করুন




© All rights reserved © 2019 newstodaybd.com
Design BY NewsTheme
[X]