আগেই প্রধানমন্ত্রীকে জানানো উচিত ছিল সাকিবের

আগেই প্রধানমন্ত্রীকে জানানো উচিত ছিল সাকিবের

সাকিব আল হাসানকে ক্রিকেট থেকে এক বছরের জন্য নিষিদ্ধ করা দেশের জন্য বড় ক্ষতি বলে মন্তব্য করেছেন বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) সাবেক সভাপতি ও অর্থমন্ত্রী আ হ ম মুস্তফা কামাল। আন্তর্জাতিক ক্রিকেট কাউন্সিলের (আইসিসি) সাবেক প্রেসিডেন্ট মুস্তফা কামাল আরও বলেন, সাকিবের উচিত ছিল বিষয়টি আগেই প্রধানমন্ত্রীকে জানানো।

বৃহস্পতিবার (৩১ অক্টোবর) ভারতীয় সংবাদমাধ্যম ইন্ডিয়ান এক্সপ্রেসকে দেয়া এক সাক্ষাৎকারে তিনি বলেন, সাকিব আল হাসান খুবই সহজ মানুষ, তাই তিনি এ ভুল করেছেন। এক বছরের জন্য তার নিষিদ্ধ হওয়া বাংলাদেশের জন্য বড় ক্ষতি। তিনি বলেন, নিজের ভুল স্বীকার করে সাকিব সততার প্রমাণ দিয়েছেন। তবে বিষয়টি বিসিবি কিংবা প্রধানমন্ত্রীকে জানানো উচিত ছিল তার।

এদিকে, সাকিব আল হাসান নিষিদ্ধ হওয়ায় কষ্ট দমিয়ে রাখতে পারেননি বাংলাদেশ জাতীয় দলের ক্রিকেটাররা। পরশু সাকিব নিষিদ্ধ হওয়ার পর পরই ফেসবুকে স্ট্যাটাস দিয়ে সাকিবের পাশে দাঁড়ান মুশফিকুর রহিম। ভারত সফরে দেশ ছাড়ার আগে একই অনুভূতি জানিয়ে গেছেন মাহমুদউল্লাহ, মোসাদ্দেক হোসেন, আরাফাত সানিরা।

এবার রুবেল হোসেনও পাশে দাঁড়ালেন সাকিবের। বাংলাদেশের এ পেসার জানালেন, খবরটি শোনার পর কয়েক মুহূর্ত স্তব্ধ হয়ে ছিলেন। ফেসবুকে নিজের অফিশিয়াল পেজে আজ একটি স্ট্যাটাস ও ছবি পোস্ট করেছেন রুবেল। সাকিবের সঙ্গে করমর্দনের ছবি দিয়ে তিনি লিখেছেন, ‘এই মানুষটিকে নিয়ে নতুন করে আর কী বলব, সব সময়ই শ্রদ্ধা করি মন থেকে।

সাকিব মানেই একজন যোদ্ধা, একজন জীবন্ত কিংবদন্তি। খবরটি শোনার পর কয়েক মুহূর্তের জন্য স্তব্ধ হয়ে ছিলাম। এখনো বিশ্বাস করতে কষ্ট হয় যে, সামনের অনেকগুলো ম্যাচে আপনাকে পাব না। তবে আমি বিশ্বাস করি আপনি ফিরে আসবেন দ্বিগুণ শক্তিতে কোটি কোটি ভক্তের ভালোবাসার মূল্য দিতে ইনশাআল্লাহ। ফিরে আসার অপেক্ষায় থাকলাম।’

সংবাদটি শেয়ার করুন




© All rights reserved © 2019 newstodaybd.com
Design BY NewsTheme
[X]