বাসার নিচে ভক্ত-সংবাদকর্মীদের অপেক্ষা, উচ্ছ্বসিত সাকিবকন্যা (ভিডিও)

বাসার নিচে ভক্ত-সংবাদকর্মীদের অপেক্ষা, উচ্ছ্বসিত সাকিবকন্যা (ভিডিও)

সাকিব আল হাসানের নিষেধাজ্ঞার খবর শুনে থমকে গেছে পুরো বাংলাদেশ। সাকিবের কন্যা আলাইনা হাসান অব্রির বয়স মাত্র চার। হয়তো এ কারণেই এখনো জানে না ঠিক কী ঘটেছে তার বাবার সঙ্গে। তবে সাকিবের বাসার আশেপাশে সংবাদকর্মীদের অস্বাভাবিক ভিড় দেখে আলাইনা নিশ্চয়ই বুঝেছে কিছু একটা হচ্ছে।

বৃহস্পতিবার (৩১ অক্টোবর) সকাল থেকে বারবার ফ্ল্যাটের বারান্দায় এসে সংবাদকর্মীদের ভিড় কৌতূহল নিয়ে দেখছিল আলাইনা। মাঝে মাঝে হাত নেড়ে শুভেচ্ছা বিনিময়ও করেছে।
অন্যদিকে, বাংলাদেশের ক্রিকেট যেন এখন সাকিবময়। এক সাকিবের নিষেধাজ্ঞার কারণেই যে এখন বাংলাদেশের ক্রিকেট আলোচিত-সমালোচিত। আর এই সাকিবের জন্যই যে ঈকান্নার রোল পড়ে সংবাদ সম্মেলনেই। সাকিবকে নিয়ে যখন বিসিবি বস সংবাদ সম্মেলনে আসেন ঠিক তখনি তাদের সাথে আসেন সাংবাদিকরাও। এই সময় সাকিব এবং পাপন দুইজনেই সংবাদ সম্মেলনে কথা বলেন।

আর সেই সময়তেই যেন এক বেদনাকাতর পরিস্থিতি সৃষ্টি হয়। এই সাকিবের জন্যই যে তখন চোখের পানি ধরে রাখতে পারেননি একাত্তর টিভির সাংবাদিক দেব। পাপন, সাকিব এবং বিসিবির সবার সামনেই তিনি কান্না করেন। আর সেই ছবিই যেন খুব দ্রুত ভাইরাল হয়ে পড়ে। বাংলাদেশ জাতীয় ওয়ানডে দলের অধিনায়ক মাশরাফি বিন মর্তুজা মনে করেন, সাকিব নিষেধাজ্ঞা কাটিয়ে ফিরবেন এবং তার নেতৃত্বেই বাংলাদেশ আগামী ২০২৩ বিশ্বকাপের ফাইনালে খেলবে। নিজের ফেসবুকে মাশরাফি লিখেছেন, ‘দীর্ঘ ১৩ বছরের সহযোদ্ধার আজকের ঘটনায় নিশ্চিতভাবেই কিছু বিনিদ্র রাত কাটবে আমার। তবে কিছুদিন পর এটা ভেবেও শান্তিতে ঘুমাতে পারব যে, তার নেতৃত্বেই ২০২৩ সালে আমরা বিশ্বকাপের ফাইনালে খেলব। কারণ নামটি তো সাকিব আল হাসান…!!!।’

বুধবার দুপুরে দুই টেস্ট ও তিন টি-টোয়েন্টি ম্যাচ খেলতে ভারতের উদ্দেশ্যে রওনা হবে বাংলাদেশ জাতীয় ক্রিকেট দল। অথচ তার আগেরদিন অর্থাৎ মঙ্গলবার সন্ধ্যায় সবধরনের ক্রিকেট থেকে আগামী ১ বছর দূরে থাকা নিষেধাজ্ঞা পেলেন দলের অধিনায়ক সাকিব আল হাসান।স্বাভাবিকভাবেই এর প্রভাব পড়ছে পুরো দলে। এমন গুরুত্বপূর্ণ সফরের আগে দলের অধিনায়ক, সবচেয়ে সেরা তারকার এমন পরিণতি বাংলাদেশ দলের ভেতরেও নাড়া দিয়েছে প্রবলভাবে।

সংবাদটি শেয়ার করুন




© All rights reserved © 2019 newstodaybd.com
Design BY NewsTheme
[X]