সর্বশেষ আপডেট
বাবরি মসজিদ ও মুসলমানদের পক্ষে লিখলেন ভারতীয় হিন্দু লেখিকা । যুক্তরাজ্যে নিজ ঘরের পাশ থেকে এক বাংলাদেশির লাশ উদ্ধার । আবিষ্কৃত হলো ‘কৃত্রিম পাতা’ তৈরি করতে পারে ১০ শতাংশ বেশি জ্বালানি । আরো এক রেমিটেন্স যোদ্ধা কুয়েত প্রবাসী ভাই যেভাবে আমাদের ছেড়ে চলে গেলেন পরপারে । লেবাননের গণআন্দোলনে অবৈধ প্রবাসীদের দেশে ফেরার কর্মসূচি ব্যাহত । ওয়েজ আর্নার্স কল্যাণ বোর্ডের অর্থায়নে দেশে ফিরছেন গৃহকর্মী সুমি । আজ (১১ নভেম্বর) ঢাকায় আন্তর্জাতিক মুদ্রার বিনিময় মূল্য । চার্জার লাইট থেকে উদ্ধার হলো ৪ কোটি টাকার স্বর্ণবার । আরব আমিরাতের পুরুষ প্রবাসীকর্মীদের জন্য সুখবর, শুরু হল নতুন ওয়ার্ক পারমিট সুবিধা । ৩ বছরে সহজ উপায়ে কানাডা যাবে ১০ লাখ মানুষ ।
সাকিবের পাশে থাকা নিয়ে সবাইকে যা বললেন পররাষ্ট্র প্রতিমন্ত্রী ।

সাকিবের পাশে থাকা নিয়ে সবাইকে যা বললেন পররাষ্ট্র প্রতিমন্ত্রী ।

আমি প্রত্যাশা করি বাংলাদেশের সকল মিডিয়া এবং বিদেশি গণমাধ্যমে কাজ করেন এরকম সকল বাংলাদেশী সাকিবের পক্ষে শক্ত হয়ে দাঁড়াবেন। এমন আহ্বান জানিয়েছেন বাংলাদেশের পররাষ্ট্র প্রতিমন্ত্রী শাহরিয়ার আলম। আজ মঙ্গলবার তার ফেসবুকে একটি পোস্ট দিয়ে এই আহ্বান জানানপাঠকের জন্য পররাষ্ট্র প্রতিমন্ত্রী শাহরিয়ার আলমের ফেসবুক পোস্টটি হুবহু তুলে ধরা হলো-

আমি প্রত্যাশা করি বাংলাদেশের সকল মিডিয়া এবং বিদেশি গণমাধ্যমে কাজ করেন এরকম সকল বাংলাদেশী সাকিবের পক্ষে শক্ত হয়ে দাড়াবেন।রাজনীতিবিদদের নিয়ে বিভ্রান্তিকর হেডলাইন করা রেওয়াজে পরিনত হয়েছে। কিন্তু দয়া করে সাকিবের (বা অন্য যে কোন আন্তর্জাতিক সম্মান বয়ে এনেছে এরকম কোন ক্রিড়াবিদের) সাথে এটা করবেন না।

স্বাধীনতা উত্তর বাংলাদেশের সেরা সম্পদের অন্যতম একটির নাম সাকিব আল হাসান, যে আমাদের অনেক কষ্টের মাঝেও আমাদের মুখে হাসি ফুটিয়েছে, আমরা বিশ্বের সেরা সেরা যেসব অলরাউন্ডারদের দেখে বেড়ে উঠেছিলাম তাদের সবার চেয়ে যে সে সেরা তা আমার আপনার বিবেচনায় নয়, বছরের পর বছরের পরিসংখ্যান এবং আইসিসিই তা বলেছে।আর এটাকে অন্য কিছুর সাথে অযথা জড়াবেননা। আইসিসির নিয়ম আছে, যা বি সি বি দেখবে কিন্তু নাগরিক হিসেবে সাকিবের পাশে সবাইকে দাড়াতেই হবে।

উল্লেখ্য, দুই বছর পুর্বে একটি আন্তর্জাতিক ম্যাচের আগে এক জুয়াড়ির কাছ থেকে অনৈতিক প্রস্তাব পেয়েছিলেন সাকিব আল হাসান। যা সাথে সাথে প্রত্যাখ্যান করলেও আইসিসির দুর্নীতি দমন বিভাগকে না জানিয়ে গোপন করেন সাকিব। জুয়াড়িদের কল রেকর্ড ট্র্যাকিং করে বিষয়টি পরে জানতে পারে আইসিসি। বিষয়টি হালকাভাবে নেয়ায় শাস্তির মুখে পড়তে হচ্ছে সাকিবকে।

সাকিবের ১৮ মাসের নিষেধাজ্ঞার খবর মেনে নিতে পারেননি ক্রিকেট ভক্তরা। সকাল থেকে সামাজিক যোগাযোগমাধ্যম ফেইসবুকে সকাল থেকেই ভক্তদের প্রতিবাদ করতে দেখা যায়৷ এমন মুহুর্তে সাকিবের পাশে দাড়ানোর আহ্বান জানিয়েছেন ক্রীড়া প্রতিমন্ত্রী-পররাষ্ট্র প্রতিমন্ত্রীও। এবার সাকিবের পাশে দাড়াতে আজ বিকেল ৪ টায় মানববন্ধনের ডাক দিয়েছেন ভক্তরা। সামাজিক যোগাযোগমাধ্যমে বিভিন্ন ক্রিকেটের গ্রুপ, ও ভক্তদের স্টাটাসে দেখা যায় একটি লেখা সবাই শেয়ার করেছে। যেখানে লেখা আছে,“অনেক হয়েছে সাকিবের হয়ে ফেসবুক আন্দোলন।

সাকিব যে নিষিদ্ধ হচ্ছে একটা মোটামোটি নিশ্চিত। বাংলাদেশের সকল সাকিব ভক্তসহ সকল ক্রিকেট প্রেমিদের বলছি ভাই সাকিবের ভালো সময়ে পাসে ছিলেন এবার খারাপ সময়ে দূরে সরে জাইয়েন না। নেমে আসুন রাস্তায়, পাসে এসে হাতে হাত ধরুন আমাদের। সাকিব্বাই নিজে থেকে চান,যেন আমরা কিছু একটা করি। আজ বিকেল ৪ টা।বিসিবির কার্যালয়ের সামনে সবাই চলে আসুন দুঃসময়ে সাকিব্বাইয়ের পাশে দাঁড়ায়!”

সংবাদটি শেয়ার করুন




© All rights reserved © 2019 newstodaybd.com
Design BY NewsTheme