সর্বশেষ আপডেট
হিন্দুদের ইয়োগা অনুশীলন করা হচ্ছে ভারতের মসজিদে টাঙ্গাইলে করোনা ভা’ই’রা’স আ’ত’ঙ্কে প্রবাসী স্বামীকে ছেড়ে পালাল স্ত্রী যে কারণে মেডিকেল ভর্তি পরীক্ষায় তৃতীয়স্থান পাওয়া ঢামেকের শিক্ষার্থীর আ’ত্ম’হ’ত্যা’র চেষ্টা দেহ ব্যবসায় বেশি বিবাহিত নারীরা, ফাঁস হলো গোপন তথ্য… মাহফিল থেকে ফেরার পথে আলোচিত মুফাসসির আব্দুল্লাহ আল-আমিন গ্রেফতার বুয়েটের সেই ইফতি এখন রকেট ইঞ্জিনিয়ার মানবপাচারে এমপি জড়িত, পররাষ্ট্রমন্ত্রী বললেন ‘ভূয়া’ ঢাকায় রেললাইনে সেলফি তোলার সময় ট্রেনের ধাক্কায় কিশোর নিহত তাহসানের মত হ্যান্ডসাম হতে প্লাস্টিক সার্জারি করাচ্ছেন সৃজিত! করোনা আক্রান্ত সন্দেহে টাঙ্গাইলে প্রবাসীর সঙ্গে যোগাযোগ বন্ধ স্থানীয়দের
হঠাৎ মেসেজ আসল মুশফিকের কাছে, পাকিস্তান না গেলে মহাবিপদ !!

হঠাৎ মেসেজ আসল মুশফিকের কাছে, পাকিস্তান না গেলে মহাবিপদ !!

সম্প্রতি বিসিবি’র কাছ থেকেই হঠাৎ একটা মেসেজ পান মুশফিকুর রহিম। যেখানে তাকে একটা শর্ত জুড়ে দেওয়া হয় যে, তৃতীয় দফায় পাকিস্তান সফরে না গেলে ভোগ করতে হবে অন্যরকম একটা শা’স্তি। তাতে যেন মুশফিক পড়ে গেলেন উভয়সংকটে। তাকে ছাড়াই এরিমধ্যে দুই’বার পাকিস্তান গেল বাংলাদেশ দল। তিনি যাবেন না সেটা আগেই জানিয়েছেন। কারণ তার পরিবার তাকে পাকিস্তানে যেতে দিচ্ছেন না।

এখন কথা হলো, তৃতীয় দফাও কী মুশফিক তার আগের ‘না’ এর মধ্যে থাকবেন। না-কি সেটা ‘হ্যাঁ’ হবে। অবস্থা যা দাঁড়িয়েছে তাতে মনে হয় মুশফিককে এবার পাকিস্তান সফরে যেতেই হবে। না গেলে ভোগ করতে হতে পারে বড় শাস্তি। শাস্তিটা হলো এখন যদি মুশফিক বলে যে, আমি পাকিস্তানে যাবো না, তাহলে কিন্তু ঘরের মাঠে জিম্বাবুয়ের বিপক্ষে একমাত্র টেস্টেও রাখা হবে না তাকে।

আর যদি বিসিবির টিম ম্যানেজমেন্টের এই শর্তে রাজি হন মু’শফিক, অর্থাৎ পাকিস্তান যাওয়ার জন্য ‘হ্যাঁ’ বলেন তাহলে হোম টেস্টেও রাখা হবে মুশফিককে। এরিমধ্যে পরিষ্কার একটা ইঙ্গিত মিলেছে জাতীয় দলের প্রধান কোচ রাসেল ডমি’ঙ্গোর কাছ থেকেও। তিনি বলেছেন, মুশফিকের কারণে তিন টেস্টে তিনবার দলে পরিবর্তন করার পক্ষে নন তিনি। কোচের এই সিদ্ধান্তের প্রতি সমর্থন আছে জাতীয় দল নির্বাচকদেরও।

নাম প্রকাশে অনিচ্ছুক বিসিবির নির্বাচক প্যানেলের একজন বলেন, ‘বাংলা’দেশ দল দুবার পাকিস্তানে খেলে এসেছে। কারও কোনো সমস্যা হয়নি। সতীর্থদের কথা ভেবে হলেও মুশফিক গেলে ভালো করবে আমি মনে করি। টেস্ট দলটা খুবই দুর্বল হয়ে গেছে। সেখানে বারবার পরিবর্তন করা হলে কেউই সেটেল হতে পারবে না। আমি মনে করি, যাকে পাকি’স্তান সফরের জন্য নির্বাচন করা হবে তাকেই যেতে হবে।’
এখন দেখার অপেক্ষ মুশফিক কোনটা বেছে নেন। পাকিস্তান সফর না শাস্তি!

আরো পড়ুন… বিশ্বকাপজয়ী টাইগারদের ছবি দেখে আসিফ নজরুলের ক্ষোভ !! ভারতকে হারিয়ে নিজেদের ক্রিকেট ইতিহাসে সবচেয়ে বড় সাফল্যতা অর্জন করেছে বাংলাদেশ। অনূর্ধ্ব-১৯ বিশ্বকাপের ফাইনালে ভারতকে ৩ উইকেটে হারিয়ে বিশ্বকাপ জিতে বাংলাদেশ। বিশ্বকাপ জয়ের পর ট্র’ফি হাতে গতকাল বুধবার দেশের মাটিতে পা রাখে বাংলাদেশ।

বুধবার বিকাল ৪ টা ৫৫ মিনিটে হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে অবতরণ করে অনূর্ধ্ব-১৯ বিশ্বকাপ জয়ী বাংলাদেশ দল’কে বহনকারী উড়োজাহাজ। শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে নামার পর ক্রিকেটারদের ফুলেল শুভেচ্ছা জানান ক্রীড়া প্রতি’মন্ত্রী জাহিদ আহসান রাসেল এমপি, বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) সভাপতি নাজমুল হাসান এমপিসহ বিসিবির পরিচালক এবং হাজার হাজার দর্শক।

সেখানে ট্রফি হাতে টাইগারদের সাথে ছবি তুলতে দেখা যায় বিমান’বন্দরে উপস্থিত থাকা বিসিবি কর্মকর্তা ও মন্ত্রী মহো’দয়কে। কিন্তু টাইগারদের সাথে তোলা সে ছবি সামাজিক যোগাযোগ’মাধ্যমে বিত’র্কের সৃষ্টি করেছে। সে ছবি নিয়ে মন্ত’ব্য করেছেন ঢাকা বিশ্ববিদ্যালয়ের আইন বিভাগের অধ্যাপক ড. আসিফ নজরুল। আজ বৃহস্পতিবার (১৩ ফেব্রুয়ারি) নিজের

ফেসবুক একাউন্ট থেকে একটি স্ট্যাটাস দেন দেশের এই স্বনামধন্য বু’দ্ধিজীবী। আসিফ নজরুলের স্ট্যাটাসটি বিডি২৪লাইভের পাঠকদের জন্য হুবহু তুলে ধরা হলো- ‘পাপন সাহেব, এ জন্যই আপনাদের কেউ দেখতে পারে না। বিশ্বজয়ী কিশোরদের পেছনে ঠেলে কিভাবে এ ছবি তোলার জন্য দাড়ালো আপনার লোকজন? মানুষ কিভাবে এত রু’চিহীন আর বিবেকহীন হয়?’

উল্লেখ্য, বিমানবন্দর থেকে ক্রিকে’টাররা বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) ‘বিশেষ গাড়িতে’ চলে যান মিরপুর শেরেবাংলা স্টেডিয়ামে। সন্ধ্যায় মিরপুর শেরেবাংলা স্টেডিয়ামে বিশ্বকাপজয়ী যুবাদের কেক কেটে সং’বর্ধনা দেয়া হয়। এর আগে, গত ৯ ফেব্রুয়ারি অনূর্ধ্ব-১৯ বিশ্বকাপের ফাইনালে ভারতকে ৩ উইকেটে হারিয়ে প্রথমবারের মতো বিশ্বকাপের মতো টুর্নামেন্টে শিরোপা জয়ের স্বাদ পায় বাংলাদেশ।

সংবাদটি শেয়ার করুন




© All rights reserved © 2019 newstodaybd.com
Design BY NewsTheme