সর্বশেষ আপডেট
হিন্দুদের ইয়োগা অনুশীলন করা হচ্ছে ভারতের মসজিদে টাঙ্গাইলে করোনা ভা’ই’রা’স আ’ত’ঙ্কে প্রবাসী স্বামীকে ছেড়ে পালাল স্ত্রী যে কারণে মেডিকেল ভর্তি পরীক্ষায় তৃতীয়স্থান পাওয়া ঢামেকের শিক্ষার্থীর আ’ত্ম’হ’ত্যা’র চেষ্টা দেহ ব্যবসায় বেশি বিবাহিত নারীরা, ফাঁস হলো গোপন তথ্য… মাহফিল থেকে ফেরার পথে আলোচিত মুফাসসির আব্দুল্লাহ আল-আমিন গ্রেফতার বুয়েটের সেই ইফতি এখন রকেট ইঞ্জিনিয়ার মানবপাচারে এমপি জড়িত, পররাষ্ট্রমন্ত্রী বললেন ‘ভূয়া’ ঢাকায় রেললাইনে সেলফি তোলার সময় ট্রেনের ধাক্কায় কিশোর নিহত তাহসানের মত হ্যান্ডসাম হতে প্লাস্টিক সার্জারি করাচ্ছেন সৃজিত! করোনা আক্রান্ত সন্দেহে টাঙ্গাইলে প্রবাসীর সঙ্গে যোগাযোগ বন্ধ স্থানীয়দের
হবু বউয়ের সঙ্গে সৌম্যের রোমাঞ্চ ফাঁস!

হবু বউয়ের সঙ্গে সৌম্যের রোমাঞ্চ ফাঁস!

অবশেষে বিয়ের পিঁড়িতে বসছেন জাতীয় দলের ক্রিকেটার সৌম্য সরকার। সতীর্থদের চেয়ে বেশ দেরিতেই বিয়ে করছেন তিনি। পাত্রীর নাম প্রিয়ন্তি দেবনাথ পূজা। যার বাবা-দাদার বাড়ি খুলনায়। বর্তমানে রাজধানীর গ্রিন রোডে থাকেন পূজার পরিবার। তার বাবা ব্যবসায়ী। পূজা বর্তমানে রাজধানীর একটি কলেজে ও-লেভেল হায়ার সেকেন্ডারিতে (এইচএসসি) পড়ছে। এবার প্রকাশ হলো

হবু বর-কনের রোমাঞ্চের একটি ছবি। বৃহস্পতিবার (১৩ ফেব্রুয়ারি) হবু তাদের যুগল ছবি নিজের অফিসিয়াল ফেসবুক পেইজে শেয়ার করলেন সৌম্য সরকার। যদিও এ ছবিতে পরিষ্কার করে দেখা গেল না পাত্রীর অবয়ব। হবু স্ত্রীর সঙ্গে মুখোমুখি দাঁড়ানো ছবি পোস্ট করে ক্যাপশনে সৌম্য লিখেছেন ‘কামিং সুন’ অর্থাৎ (শিগগিরই আসছে)।

সৌম্য সরকারের এ ছবিটি শেয়ার করে অনেকেই তাদের প্রিয় তারকাকে বিয়ের শুভেচ্ছা জানাচ্ছেন। উল্লেখ্য, সৌম্য-পূজার বিয়ের দিন আগামী ২৬ ফেব্রুয়ারি ধার্য হয়েছে বলেই জানিয়েছেন সৌম্য সরকারের মেজ ভাই জগন্নাথ বিশ্ববিদ্যালয়ে ক্রীড়া প্রশিক্ষক পুষ্পেন সরকার। তিনি জানান, ২৮ তারিখে বৌ-ভাত হবে সাতক্ষীরায়। তবে গায়ে হলুদ ও আশীর্বাদের দিন এখনও ঠিক হয়নি।

আরো পড়ুন… অবশেষে বিয়ের পিড়িতে বসছেন সৌম্য সরকার, দেখে নিন পাত্রীর পরিচয়। আফগানিস্তানের বিপক্ষে ঘরের মাঠে টেস্ট হারের পর, ভারত সফরের দল থেকে বাদ পড়েছিলেন বাঁহাতি ব্যাটিং অলরাউন্ডার সৌম্য সরকার। তবে ফিরেছেন পাকিস্তান সফরের টেস্ট স্কোয়াডে। তবে রাওয়া’লপিন্ডিতে সিরিজের প্রথম টেস্টে মূল একাদশে সুযোগ পাননি। জিম্বাবুয়ের বিপক্ষে ঘরের মাঠে একমাত্র টেস্টের স্কো’য়াডেও থাকতেন সৌম্য। কিন্তু ব্যক্তিগত কারণে এ ম্যাচটি খেলা হবে না তার।

কেননা নতুন বছরের শুরুতেই বিয়ের পিড়িতে বসছেন সৌম্য সরকার। চলতি ফেব্রুয়ারির শেষ সপ্তাহে জীবনের নতুন ইনিংস শুরু করতে যাচ্ছেন জাতীয় দলের এ বাঁহাতি ব্যাটিং অলরাউন্ডার। সৌম্য নিজে গণমাধ্যমে বিয়ের প্রকৃত দিন তারিখ প্রকাশ না করলেও জানা গেছে, ফেব্রুয়ারির ২৬-২৭ তারিখের ভেতরে বিয়ে করবেন সৌম্য সরকার। বিয়ে উপলক্ষ্যে ২৯ ফেব্রুয়ারী পর্যন্ত ছুটি নিয়েছেন সৌম্য।

কাজেই, তার পক্ষে আর জিম্বা’বুয়ের সঙ্গে এক ম্যাচের টেস্ট সিরিজে অংশ নেয়া সম্ভব না। সৌম্যর বিয়ের কারণে ২৯ ফেব্রুয়ারি পর্যন্ত ছুটিতে থাকার কথা নিশ্চিত করেছেন প্রধান নির্বাচক মিনহাজুল আবেদিন নান্নু। আজ (বৃহস্পতিবার) সকালে তিনি জাগো নিউ’জকে জানিয়েছেন, ‘রাওয়ালপিন্ডিতে পাকিস্তানের বিপক্ষে প্রথম টেস্টে যে ১৪ জনের দল সাজানো হয়েছিল,

সেখান থেকে জিম্বাবুয়ের বিপক্ষে টেস্টে’র জন্য বাধ্য হয়েই সৌম্য সরকারকে বাইরে রাখতে হচ্ছে। কারণ টেস্ট হবে ২২ থেকে ২৬ ফেব্রুয়ারি। আর সৌম্য সরকারের বিয়েও ঐ সময়। তার ছুটি ২৯ ফেব্রুয়ারি পর্যন্ত।’ নান্নু জানান, সৌম্যর বদলে একজ’নকে নেয়া হবে কি না, তা এখনো চূড়ান্ত হয়নি। যেহেতু ঘরের মাঠে খেলা, তাই যেকোনো সময়ে স্কোয়াডে নতুন খেলোয়াড় নেয়ার অবারি’ত সুযোগ আছে।

সে কারণে স্কোয়াড ১৩ জনেরও হতে পারে। এদিকে সৌম্য একা নন, প্রধান নির্বাচকের কথা শুনে বোঝা গিয়েছে, আল আমিন হোসেনও জিম্বাবুয়ের বিপক্ষে টেস্টে অনিশ্চিত। পা’কিস্তান থেকেই পিঠের ব্যথা বয়ে চলেছেন এ ডানহাতি পেসার। সৌম্যর মতো আল আমিনও ছিলেন রাওয়া’লপিন্ডি টেস্টের মূল একাদশে। আগামী ২২ ফেব্রুয়ারি থেকে ঢাকার মিরপুর শেরে বাংলা ক্রিকেট স্টেডিয়ামে শুরু হবে জিম্বাবুয়ের বিপক্ষে একমাত্র টেস্ট ম্যাচটি।

সংবাদটি শেয়ার করুন




© All rights reserved © 2019 newstodaybd.com
Design BY NewsTheme