সর্বশেষ আপডেট
লাইভ শোতে ২ সৌদি সমকামি তরুণীর ভালোবাসা প্রকাশ! হঠাৎ মোটা হওয়ার কারণ জানালেন বুবলী ঝুড়িতে পাওয়া গেল কন্যা শি’শু, নাম দেওয়া হল ‘একুশে’ জরুরী আবহাওয়া বিজ্ঞপ্তিঃ সোমবার থেকে বৃষ্টি, চলবে তিনদিন! সুন্দরীর বিয়ের ফাঁদ, অপহরণ করে ১০ লাখ টাকা মুক্তিপণ দাবি, এরপর বেরিয়ে আসল চাঞ্চল্যকর তথ্য… বাসে বাবার বয়সী ব্যক্তির যৌ’ন হয়’রানি, কেঁদে বিচার চাইলেন বিশ্ববিদ্যালয় ছাত্রী আরব আমিরাতে করোনাভাইরাসে বাংলাদেশি প্রবাসী আ’ক্রা’ন্ত যুক্তরাষ্ট্রে কোরআন ছুঁয়ে শপথ নিলেন পুলিশ কর্মকর্তা গর্ভবতী হওয়া নিয়ে এবার মুখ খুললেন নায়িকা বুবলী, জেনে নিন নায়িকার স্বীকারুক্তি… কুমিল্লায় কয়েক হাজার কোটি টাকা নিয়ে শতাধিক কোম্পানি উধাও
দুর্দান্ত শতকের পথে মুশফিক !!

দুর্দান্ত শতকের পথে মুশফিক !!

চলতি বাংলাদেশ ক্রিকেট লিগ বিসিএলের শেষ রাউন্ডে মুখোমুখি হয়েছে বি’সিবি নর্থ জোন ও ইসলামি ব্যাংক ইস্ট জোন। সকাল সাড়ে নয়টায় কক্সবাজারের শেখ কামাল আন্ত’র্জাতিক ক্রিকেট স্টেডিয়ামে শুরু হয়েছে ম্যাচটি। টস জিতে ব্যাট করছে বিসিবি নর্থ জোন। আগে ব্যাটিংয়ে নেমে শুরুটা ভালো হয়নি নর্থ জোনের। ওপেনিং জুটিতে আসে ৩৬ রান। এরপর দ্রুতই উই’কেট পড়তে থাকে। ১১১ রানের মধ্যে ফিরে যান ৫ ব্যাটসম্যান।

পরবর্তীতে দলের হাল ধরেন মুশফিকুর রহিম। এ সময় উইকে’টরক্ষক মাহিদুল ইসলাম অঙ্কনকে নিয়ে গড়েন জুটি। সেই সাথে নিজের ব্যক্তি’গত অর্ধশতকও তুলে নেন মুশফিক। দলকে এগিয়ে নেওয়ার সাথে ব্যক্তিগত শ’তকের দিকে এগুচ্ছেন এই মি. ডিপেন্ডেবল ব্যাটসম্যান মুশফিক। এই প্রতিবেদন লেখা পর্যন্ত নর্থ জোনের সংগ্রহ ৩৩ ওভারে ৫ উইকেট হারিয়ে ১৭৫ রান। মুশফিক ১২ চারে ৮২ রানে অপারজিত আছেন।

আজকের আলোচিত খবর… সবাই দেখেছে আমরাই বিশ্ব চ্যাম্পিয়ন- রিচার্ড স্টোনিয়ার !! রবিবার (৯ ফেব্রুয়ারি) দক্ষিণ আফ্রি’কার পচেফস্ট্রুমে অনূর্ধ্ব ১৯ বিশ্বকাপের ফাইনালে ভারতের বিপক্ষে জয় পে’য়েছে বাংলাদেশ। এই ম্যাচে বাংলাদেশের হয়ে দারুন পারফর্ম করেছেন আ’কবর আলি। ৭৭ বলে ৪৩ রান করে অপরা’জিত থাকেন এই মারকুটে ব্যাটসম্যান। বিশ্ব’কাপ জিতে এরই মধ্যে বীরের বেশে বাংলাদেশে পা রেখেছে আকবর আলীর নেতৃত্বাধীন যুব দল। আর তাদের নানা আয়োজনে বরণ করে নেন বিসিবি ও ভক্তকুলেররা।

বিশ্বকাপ জয়ী ক্রিকেটারদের সাথে এইসময় বরণ করা হয় কো’চদেরকেও। মিরপুর শেরে বাংলা স্টেডিয়ামে সেলি’ব্রেশন শেষে স্টেন্থ এন্ড কন্ডিশনিং কোচ রিচার্ড স্টোনিয়ার সাংবাদিকদের বলেন, ‘আমি ব্রিটিশ, কিন্তু আমি এখন বাংলাদেশি। এই ছেলেরাই ভবি’ষ্যৎ। তিনি বলেন, সবাই দেখেছে আমরাই বিশ্ব চ্যাম্পিয়ন। বিশ্বে আমরা এখন এক নম্বর দল। এই দলের যে সকল খে’লোয়াড় রয়েছে তারা প্রত্যেকে সেরা ক্রিকেটার।

বাংলাদেশ ক্রিকেট বোর্ডের পরিচালক জালাল ইউনুস বলেন, ক্রিকেটে এমন একটা মুহূর্ত আসবে ক’খনোই ভাবি নাই। তবে, যুবাদের এই সাফল্যে আমরা গর্বিত। এটার সম্পূর্ণ কৃতিত্ব যাচ্ছে প্লে’য়ারদের ওপর। বাংলাদেশ ক্রিকেট বোর্ডের পরিচালক ও চট্ট’গ্রাম সিটি মেয়র আ জ ম নাসির বলেন, কিছুকাল ক্রি’কেট নিয়ে আমাদের যে প্রত্যাশা সেই জায়গায় অনেকে শঙ্কা তৈ’রি হয়েছিলো। তবে, অনূর্ধ্ব-১৯ বিশ্বকাপে শি’রোপা জয়ী হওয়ায় সেই শ’ঙ্কা কেটে গেছে।

সংবাদটি শেয়ার করুন




© All rights reserved © 2019 newstodaybd.com
Design BY NewsTheme