সর্বশেষ আপডেট
লাইভ শোতে ২ সৌদি সমকামি তরুণীর ভালোবাসা প্রকাশ! হঠাৎ মোটা হওয়ার কারণ জানালেন বুবলী ঝুড়িতে পাওয়া গেল কন্যা শি’শু, নাম দেওয়া হল ‘একুশে’ জরুরী আবহাওয়া বিজ্ঞপ্তিঃ সোমবার থেকে বৃষ্টি, চলবে তিনদিন! সুন্দরীর বিয়ের ফাঁদ, অপহরণ করে ১০ লাখ টাকা মুক্তিপণ দাবি, এরপর বেরিয়ে আসল চাঞ্চল্যকর তথ্য… বাসে বাবার বয়সী ব্যক্তির যৌ’ন হয়’রানি, কেঁদে বিচার চাইলেন বিশ্ববিদ্যালয় ছাত্রী আরব আমিরাতে করোনাভাইরাসে বাংলাদেশি প্রবাসী আ’ক্রা’ন্ত যুক্তরাষ্ট্রে কোরআন ছুঁয়ে শপথ নিলেন পুলিশ কর্মকর্তা গর্ভবতী হওয়া নিয়ে এবার মুখ খুললেন নায়িকা বুবলী, জেনে নিন নায়িকার স্বীকারুক্তি… কুমিল্লায় কয়েক হাজার কোটি টাকা নিয়ে শতাধিক কোম্পানি উধাও
সবাই দেখেছে আমরাই বিশ্ব চ্যাম্পিয়ন- রিচার্ড স্টোনিয়ার !!

সবাই দেখেছে আমরাই বিশ্ব চ্যাম্পিয়ন- রিচার্ড স্টোনিয়ার !!

রবিবার (৯ ফেব্রুয়ারি) দক্ষিণ আফ্রি’কার পচেফস্ট্রুমে অনূর্ধ্ব ১৯ বিশ্বকাপের ফাইনালে ভারতের বিপক্ষে জয় পে’য়েছে বাংলাদেশ। এই ম্যাচে বাংলাদেশের হয়ে দারুন পারফর্ম করেছেন আ’কবর আলি। ৭৭ বলে ৪৩ রান করে অপরা’জিত থাকেন এই মারকুটে ব্যাটসম্যান। বিশ্ব’কাপ জিতে এরই মধ্যে বীরের বেশে বাংলাদেশে পা রেখেছে আকবর আলীর নেতৃত্বাধীন যুব দল। আর তাদের নানা আয়োজনে বরণ করে নেন বিসিবি ও ভক্তকুলেররা।

বিশ্বকাপ জয়ী ক্রিকেটারদের সাথে এইসময় বরণ করা হয় কো’চদেরকেও। মিরপুর শেরে বাংলা স্টেডিয়ামে সেলি’ব্রেশন শেষে স্টেন্থ এন্ড কন্ডিশনিং কোচ রিচার্ড স্টোনিয়ার সাংবাদিকদের বলেন, ‘আমি ব্রিটিশ, কিন্তু আমি এখন বাংলাদেশি। এই ছেলেরাই ভবি’ষ্যৎ। তিনি বলেন, সবাই দেখেছে আমরাই বিশ্ব চ্যাম্পিয়ন। বিশ্বে আমরা এখন এক নম্বর দল। এই দলের যে সকল খে’লোয়াড় রয়েছে তারা প্রত্যেকে সেরা ক্রিকেটার।

বাংলাদেশ ক্রিকেট বোর্ডের পরিচালক জালাল ইউনুস বলেন, ক্রিকেটে এমন একটা মুহূর্ত আসবে ক’খনোই ভাবি নাই। তবে, যুবাদের এই সাফল্যে আমরা গর্বিত। এটার সম্পূর্ণ কৃতিত্ব যাচ্ছে প্লে’য়ারদের ওপর। বাংলাদেশ ক্রিকেট বোর্ডের পরিচালক ও চট্ট’গ্রাম সিটি মেয়র আ জ ম নাসির বলেন, কিছুকাল ক্রি’কেট নিয়ে আমাদের যে প্রত্যাশা সেই জায়গায় অনেকে শঙ্কা তৈ’রি হয়েছিলো। তবে, অনূর্ধ্ব-১৯ বিশ্বকাপে শি’রোপা জয়ী হওয়ায় সেই শ’ঙ্কা কেটে গেছে।

আরো পড়ুন… বিশ্বকাপজয়ী টাইগারদের ছবি দেখে আসিফ নজরুলের ক্ষোভ !! ভারতকে হারিয়ে নিজেদের ক্রিকেট ইতিহাসে সবচেয়ে বড় সাফল্যতা অর্জন করেছে বাংলাদেশ। অনূর্ধ্ব-১৯ বিশ্বকাপের ফাইনালে ভারতকে ৩ উইকেটে হারিয়ে বিশ্বকাপ জিতে বাংলাদেশ। বিশ্বকাপ জয়ের পর ট্র’ফি হাতে গতকাল বুধবার দেশের মাটিতে পা রাখে বাংলাদেশ।

বুধবার বিকাল ৪ টা ৫৫ মিনিটে হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে অবতরণ করে অনূর্ধ্ব-১৯ বিশ্বকাপ জয়ী বাংলাদেশ দল’কে বহনকারী উড়োজাহাজ। শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে নামার পর ক্রিকেটারদের ফুলেল শুভেচ্ছা জানান ক্রীড়া প্রতি’মন্ত্রী জাহিদ আহসান রাসেল এমপি, বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) সভাপতি নাজমুল হাসান এমপিসহ বিসিবির পরিচালক এবং হাজার হাজার দর্শক।

সেখানে ট্রফি হাতে টাইগারদের সাথে ছবি তুলতে দেখা যায় বিমান’বন্দরে উপস্থিত থাকা বিসিবি কর্মকর্তা ও মন্ত্রী মহো’দয়কে। কিন্তু টাইগারদের সাথে তোলা সে ছবি সামাজিক যোগাযোগ’মাধ্যমে বিত’র্কের সৃষ্টি করেছে। সে ছবি নিয়ে মন্ত’ব্য করেছেন ঢাকা বিশ্ববিদ্যালয়ের আইন বিভাগের অধ্যাপক ড. আসিফ নজরুল। আজ বৃহস্পতিবার (১৩ ফেব্রুয়ারি) নিজের ফেসবুক একাউন্ট থেকে একটি

স্ট্যাটাস দেন দেশের এই স্বনামধন্য বু’দ্ধিজীবী। আসিফ নজরুলের স্ট্যাটাসটি বিডি২৪লাইভের পাঠকদের জন্য হুবহু তুলে ধরা হলো- ‘পাপন সাহেব, এ জন্যই আপনাদের কেউ দেখতে পারে না। বিশ্বজয়ী কিশোরদের পেছনে ঠেলে কিভাবে এ ছবি তোলার জন্য দাড়ালো আপনার লোকজন? মানুষ কিভাবে এত রু’চিহীন আর বিবেকহীন হয়?’ উল্লেখ্য, বিমানবন্দর থেকে ক্রিকে’টাররা

বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) ‘বিশেষ গাড়িতে’ চলে যান মিরপুর শেরেবাংলা স্টেডিয়ামে। সন্ধ্যায় মিরপুর শেরেবাংলা স্টেডিয়ামে বিশ্বকাপজয়ী যুবাদের কেক কেটে সং’বর্ধনা দেয়া হয়। এর আগে, গত ৯ ফেব্রুয়ারি অনূর্ধ্ব-১৯ বিশ্বকাপের ফাইনালে ভারতকে ৩ উইকেটে হারিয়ে প্রথমবারের মতো বিশ্বকাপের মতো টুর্নামেন্টে শিরোপা জয়ের স্বাদ পায় বাংলাদেশ।

সংবাদটি শেয়ার করুন




© All rights reserved © 2019 newstodaybd.com
Design BY NewsTheme