সর্বশেষ আপডেট
লাইভ শোতে ২ সৌদি সমকামি তরুণীর ভালোবাসা প্রকাশ! হঠাৎ মোটা হওয়ার কারণ জানালেন বুবলী ঝুড়িতে পাওয়া গেল কন্যা শি’শু, নাম দেওয়া হল ‘একুশে’ জরুরী আবহাওয়া বিজ্ঞপ্তিঃ সোমবার থেকে বৃষ্টি, চলবে তিনদিন! সুন্দরীর বিয়ের ফাঁদ, অপহরণ করে ১০ লাখ টাকা মুক্তিপণ দাবি, এরপর বেরিয়ে আসল চাঞ্চল্যকর তথ্য… বাসে বাবার বয়সী ব্যক্তির যৌ’ন হয়’রানি, কেঁদে বিচার চাইলেন বিশ্ববিদ্যালয় ছাত্রী আরব আমিরাতে করোনাভাইরাসে বাংলাদেশি প্রবাসী আ’ক্রা’ন্ত যুক্তরাষ্ট্রে কোরআন ছুঁয়ে শপথ নিলেন পুলিশ কর্মকর্তা গর্ভবতী হওয়া নিয়ে এবার মুখ খুললেন নায়িকা বুবলী, জেনে নিন নায়িকার স্বীকারুক্তি… কুমিল্লায় কয়েক হাজার কোটি টাকা নিয়ে শতাধিক কোম্পানি উধাও
যে কারণে বিশ্বকাপজয়ী টাইগারদের ছবি দেখে আসিফ নজরুলের ক্ষোভ !!

যে কারণে বিশ্বকাপজয়ী টাইগারদের ছবি দেখে আসিফ নজরুলের ক্ষোভ !!

ভারতকে হারিয়ে নিজেদের ক্রিকেট ইতিহাসে সবচেয়ে বড় সাফল্যতা অর্জন করেছে বাংলাদেশ। অনূর্ধ্ব-১৯ বিশ্বকাপের ফাইনালে ভারতকে ৩ উইকেটে হারিয়ে বিশ্বকাপ জিতে বাংলাদেশ। বিশ্বকাপ জয়ের পর ট্র’ফি হাতে গতকাল বুধবার দেশের মাটিতে পা রাখে বাংলাদেশ। বুধবার বিকাল ৪ টা ৫৫ মিনিটে হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে অবতরণ করে অনূর্ধ্ব-১৯ বিশ্বকাপ জয়ী বাংলাদেশ দল’কে বহনকারী উড়োজাহাজ।

শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে নামার পর ক্রিকেটারদের ফুলেল শুভেচ্ছা জানান ক্রীড়া প্রতি’মন্ত্রী জাহিদ আহসান রাসেল এমপি, বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) সভাপতি নাজমুল হাসান এমপিসহ বিসিবির পরিচালক এবং হাজার হাজার দর্শক। সেখানে ট্রফি হাতে টাইগারদের সাথে ছবি তুলতে দেখা যায় বিমান’বন্দরে উপস্থিত থাকা বিসিবি কর্মকর্তা ও মন্ত্রী মহো’দয়কে।

কিন্তু টাইগারদের সাথে তোলা সে ছবি সামাজিক যোগাযোগ’মাধ্যমে বিত’র্কের সৃষ্টি করেছে। সে ছবি নিয়ে মন্ত’ব্য করেছেন ঢাকা বিশ্ববিদ্যালয়ের আইন বিভাগের অধ্যাপক ড. আসিফ নজরুল। আজ বৃহস্পতিবার (১৩ ফেব্রুয়ারি) নিজের ফেসবুক একাউন্ট থেকে একটি স্ট্যাটাস দেন দেশের এই স্বনামধন্য বু’দ্ধিজীবী। আসিফ নজরুলের স্ট্যাটাসটি বিডি২৪লাইভের পাঠকদের জন্য হুবহু তুলে ধরা হলো-

‘পাপন সাহেব, এ জন্যই আপনাদের কেউ দেখতে পারে না। বিশ্বজয়ী কিশোরদের পেছনে ঠেলে কিভাবে এ ছবি তোলার জন্য দাড়ালো আপনার লোকজন? মানুষ কিভাবে এত রু’চিহীন আর বিবেকহীন হয়?’ উল্লেখ্য, বিমানবন্দর থেকে ক্রিকে’টাররা বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) ‘বিশেষ গাড়িতে’ চলে যান মিরপুর শেরেবাংলা স্টেডিয়ামে। সন্ধ্যায় মিরপুর শেরেবাংলা স্টেডিয়ামে বিশ্বকাপজয়ী যুবাদের কেক কেটে সং’বর্ধনা দেয়া হয়। এর আগে, গত ৯ ফেব্রুয়ারি অনূর্ধ্ব-১৯ বিশ্বকাপের ফাইনালে ভারতকে ৩ উইকেটে হারিয়ে প্রথমবারের মতো বিশ্বকাপের মতো টুর্নামেন্টে শিরোপা জয়ের স্বাদ পায় বাংলাদেশ।

আরো পড়ুন… বিশ্বজয়ী ছেলেকে নিজ হাতে বরণ করে নিতে ঢাকায় আকবরের বাবা-মা। যার একক নেতৃত্ব ও দাপুটে ব্যাটিংয়ে বাংলাদেশ ঘরে তুলেছে স্বপ্নের বিশ্বকাপ, সেই আকবর আলীর বাবা ও মা ঢাকায় এসেছেন ছেলেকে বরণ করে নিতে। বুধবার বিকেল ৪টা ৫৫ মিনিটে অনূর্ধ্ব-১৯ দল পৌঁছাবে দেশে। রংপুর থেকে ছুটে আসা আকবরের বাবা মো. মোস্তফা ও মা সাহিদা আক্তার যাবেন বিমানবন্দরে।

আরও কয়েকজন খেলোয়াড়ের অ’ভিভাবকের ঢাকায় আসার কথা জানা গেছে বিসিবির গেম ডেভেলপমেন্ট বিভাগের মাধ্যমে। হযরত শাহ’জালাল আন্তর্জাতিক বিমানবন্দর থেকে বাংলাদেশ দল সরাসরি চলে আসবে মিরপুরের বিসিবি কার্যালয়ে। সংবাদ সম্মেলনের পর একাডেমি ভবনের ডাইনিংয়ে ডিনারে অংশ নেবেন খেলোয়াড়-বিসিবি কর্মক’র্তারা।

দাওয়াত দেয়া হয়েছে বিশ্বজয় করে ফেরা দামাল ছেলেদের অ’ভিভাবকদেরও। রাতে তাদের থাকার ব্যবস্থাও করেছে বিসিবি। খেলোয়াড়রা যার যার গ্রামের বাড়ির পথে ছুটবেন বৃহস্পতিবার সকালে। যাদের এলাকায় বিমানবন্দর আছে তাদের জন্য বিমান টিকিট কে’টে রেখেছে বিসিবি। বাকিরা যাবেন বাসে চড়ে। সেটিরও ব্যবস্থা করেছে বিসিবি। রাকিবুল হাসান খিলগাঁও ও প্রান্তিক নওরোজ নাবিল যাবেন উত্তরার বাসায়।

সংবাদটি শেয়ার করুন




© All rights reserved © 2019 newstodaybd.com
Design BY NewsTheme