সর্বশেষ আপডেট
বাংলাদেশের পতাকা কেড়ে নিলো ভারতের ক্রিকেটাররা (ভিডিও)

বাংলাদেশের পতাকা কেড়ে নিলো ভারতের ক্রিকেটাররা (ভিডিও)

অনূর্ধ্ব-১৯ বিশ্বকাপে ভারতকে হারিয়ে ইতিহাস গড়ে বিশ্বকাপের শিরোপা জিতেছে বাংলাদেশের যুবারা। কিন্তু খেলা শেষে কিছু একটা যে হয়েছে, সেটা ম্যাচ শেষে বোঝা যাচ্ছিল। ঠিক কী হয়েছে, তা টিভি ক্যামেরায় দেখা যায়নি। তবে দুই দলের ক্রিকেটারদের উত্তপ্ত বাক্য বিনিময়ে বোঝাই যাচ্ছিল কিছু একটা হয়েছে।ম্যাচ শেষ হওয়ার সঙ্গে সঙ্গেই এক দৌড়ে

মাঠের ভেতর ঢুকে পড়েছিলেন বাংলাদেশের সব ক্রিকেটাররা। শিরোপা হাত ছাড়া হওয়ায় মেজাজ হারিয়ে ফেলে ভারতীয় একজন ক্রিকেটার। প্রতিপক্ষের উদযাপন সহ্য করতে না পেরে ওই ভারতীয় খেলোয়াড় বাংলাদেশের এক খেলোয়াড়ের কাছ থেকে কেড়ে নেন লাল-সবুজের পতাকা। ধাক্কাধাক্কি থেকে শুরু করে এমনকি একজনের গায়ে জড়িয়ে থাকা

বাংলাদেশের পতাকারও ক্ষতি হয়েছে বলে জানিয়েছে ক্রিকইনফো। ক্ষো’ভে ম্যাচের পরপরই ভারতীয়রা ভদ্রতাসূচক করমর্দনও করেননি। পরে অবশ্য পরিস্থিতি ঠান্ডা হলে আনুষ্ঠানিকতা মেনে করমর্দন করেন তারা।যদিও বাংলাদেশের অধিনায়ক আকবর আলীও বললেন, যা হয়েছে সেটা হওয়া উচিত নয়। বিশ্বজয়ের পরেও তাই অপ্রিয় প্রশ্ন শুনতে হয়েছে বাংলাদেশ অধিনায়ককে।

ভিডিওটি দেখতে এখানে ক্লিক করুন

আজকের আলোচিত খবর… বাংলাদেশের বিশ্বকাপ জয়ে ঈদের আনন্দ উপভোগ করলো পাকিস্তান। আইসিসির এবারের আসরের অনুর্ধ্ব-১৯ বিশ্বকাপ জয়ের মাধ্যমে ইতিহাস গড়ে এই প্রথম আইসিসির কোন বৈশ্বিক টুর্নামেন্টের শিরোপা জয় করলো বাংলাদেশ।আর তাতেই সবদিক থেকে প্রশংসার জোয়ারে ভাসছে জুনিয়র টাইগাররা।টাইগারদের প্রতি অভিনন্দন জানিয়েছেন ভারত ও পাকিস্তানের ক্রিকেটাররা।

বাংলাদেশের এই জয়ে পাকিস্তানে যেন ঈদের আনন্দ বইতেছে। ক্রিকেট পাকিস্তান নামক এক পেইজে তেমনই ছবি পোস্ট করেছে। ফেসবুকে তারা লিখেছে যখন প্রতিবেশীদের বিরুদ্ধে লড়াই করতে আসে তখন ফেব্রুয়ারি ভারতের জন্য এক মাস ভাগ্যবান নয় ।ঈদ মোবারক ।এদিকে বাংলাদেশ অনুর্ধ্ব-১৯ দলের বিশ্বকাপ জয়ে বিজয়োল্লাসে মেতেছেন ঢাকা বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীরা।

জয় নিশ্চিতের পর শিক্ষার্থীদের ‘বাংলাদেশ, বাংলাদেশ’ স্লোগানে মুখরিত হয়ে পুরো টিএসসি প্রাঙ্গণ। আজ রবিবার রাত সোয়া ১০টার দিকে বাংলাদেশ দলের জয় নিশ্চিতের পর পরই এমন বিজয়োৎসব শুরু হয়।এর আগে বেলা দুইটা থেকেই বড় পর্দায় ফাইনাল ম্যাচ উপভোগ করতে হাজারো শিক্ষার্থী টিএসসির পায়রা চত্বরে জড়ো হন। ঢাকা বিশ্ববিদ্যালয় কেন্দ্রীয় ছাত্র সংসদের (ডাকসু) উদ্যোগে টিএসসি প্রাঙ্গণে বড় পর্দায় খেলা দেখার আয়োজন করেন ডাকসুর ক্রীড়া সম্পাদক শাকিল আহমেদ তানভীর।

সংবাদটি শেয়ার করুন




© All rights reserved © 2019 newstodaybd.com
Design BY NewsTheme