সর্বশেষ আপডেট
হিন্দুদের ইয়োগা অনুশীলন করা হচ্ছে ভারতের মসজিদে টাঙ্গাইলে করোনা ভা’ই’রা’স আ’ত’ঙ্কে প্রবাসী স্বামীকে ছেড়ে পালাল স্ত্রী যে কারণে মেডিকেল ভর্তি পরীক্ষায় তৃতীয়স্থান পাওয়া ঢামেকের শিক্ষার্থীর আ’ত্ম’হ’ত্যা’র চেষ্টা দেহ ব্যবসায় বেশি বিবাহিত নারীরা, ফাঁস হলো গোপন তথ্য… মাহফিল থেকে ফেরার পথে আলোচিত মুফাসসির আব্দুল্লাহ আল-আমিন গ্রেফতার বুয়েটের সেই ইফতি এখন রকেট ইঞ্জিনিয়ার মানবপাচারে এমপি জড়িত, পররাষ্ট্রমন্ত্রী বললেন ‘ভূয়া’ ঢাকায় রেললাইনে সেলফি তোলার সময় ট্রেনের ধাক্কায় কিশোর নিহত তাহসানের মত হ্যান্ডসাম হতে প্লাস্টিক সার্জারি করাচ্ছেন সৃজিত! করোনা আক্রান্ত সন্দেহে টাঙ্গাইলে প্রবাসীর সঙ্গে যোগাযোগ বন্ধ স্থানীয়দের
পাকিস্তানকে মাঝারি লক্ষ্য ছুঁড়ে দিল বাংলাদেশ

পাকিস্তানকে মাঝারি লক্ষ্য ছুঁড়ে দিল বাংলাদেশ

তিন ম্যাচের টি-টোয়েন্টি সিরিজকে সামনে রেখে আজ প্রথম ম্যাচে মাঠে নামে বাংলাদেশ-পাকিস্তান। টস জিতে ব্যাটিংয়ের সিদ্ধান্ত নেন বাংলাদেশ অধিনায়ক মাহমুদউল্লাহ রিয়াদ। জবাবে ব্যাট করতে নেমে শুরুটা ভালোই করে দুই টাইগার ওপেনার তামিম ইকবাল ও মোহাম্মদ নাঈম শেখ। উইকেট ধরে রেখে দারুণভাবে খেলে যাচ্ছিলেন এই দুইজন। তবে রান আউটের শিকার হয়ে ফিরেন তামিম। ৩৪ বলে ৪ চার ও ১ ছয়ে ৩৯ রান করে রান আউটের শিকার হয়ে ফিরেন তামিম।

এরপর নাঈমের সঙ্গে দলকে এগিয়ে নেওয়ার দায়িত্ব নেন লিটন। কিন্তু ইনিংস বড় করতে ব্যর্থ হন লিটন। ১২ রান করে রান আউটের শিকার হয়ে ফিরেন তিনি। লিটনের ফেরার পর ফিরেন নাঈমও। তিনি ৪১ বলে ৩ চার ও ২ ছয়ে শাদাবের বলে ইফতেখারের হাতে ক্যাচ দিয়ে ফিরেন নাঈম। ৯ রান করে হারিসের বলে বোল্ড হয়ে ফিরেন আফিফ। অন্যদিকে শাহীন আফ্রিদির বলে বোল্ড হয়ে ফিরেন সৌম্য। শেষ পর্যন্ত নির্ধারিত ২০ ওভারে ৫ উইকেট হারিয়ে ১৪১ রান করে বাংলাদেশ। জয়ের জন্য পাকিস্তানের প্রয়োজন ১৪২ রান। মাহমুদউল্লাহ ১৯ ও মিঠুন ৫ রানে অপরাজিত ছিলেন।

সংবাদটি শেয়ার করুন




© All rights reserved © 2019 newstodaybd.com
Design BY NewsTheme