সর্বশেষ আপডেট
লাইভ শোতে ২ সৌদি সমকামি তরুণীর ভালোবাসা প্রকাশ! ঝুড়িতে পাওয়া গেল কন্যা শি’শু, নাম দেওয়া হল ‘একুশে’ জরুরী আবহাওয়া বিজ্ঞপ্তিঃ সোমবার থেকে বৃষ্টি, চলবে তিনদিন! সুন্দরীর বিয়ের ফাঁদ, অপহরণ করে ১০ লাখ টাকা মুক্তিপণ দাবি, এরপর বেরিয়ে আসল চাঞ্চল্যকর তথ্য… বাসে বাবার বয়সী ব্যক্তির যৌ’ন হয়’রানি, কেঁদে বিচার চাইলেন বিশ্ববিদ্যালয় ছাত্রী আরব আমিরাতে করোনাভাইরাসে বাংলাদেশি প্রবাসী আ’ক্রা’ন্ত যুক্তরাষ্ট্রে কোরআন ছুঁয়ে শপথ নিলেন পুলিশ কর্মকর্তা গর্ভবতী হওয়া নিয়ে এবার মুখ খুললেন নায়িকা বুবলী, জেনে নিন নায়িকার স্বীকারুক্তি… কুমিল্লায় কয়েক হাজার কোটি টাকা নিয়ে শতাধিক কোম্পানি উধাও এবার নোবেলকে বিয়ে করছেন পূর্ণিমা!
বাংলাদেশ-পাকিস্তানের টি-টোয়েন্টি সম্প্রচার করবে না বাংলাদেশি কোনো চ্যানেল, দেখবেন যেভাবে

বাংলাদেশ-পাকিস্তানের টি-টোয়েন্টি সম্প্রচার করবে না বাংলাদেশি কোনো চ্যানেল, দেখবেন যেভাবে

আসন্ন বাংলাদেশ-পাকিস্তানের মধ্যকার টি-টোয়েন্টি সিরিজের কোনো খেলা সম্প্রচার করবে না বাংলাদেশি কোনো চ্যানেল। জানা গেছে, এই সিরিজ সম্প্রচার করার স্বত্ব কিনে নেয়নি বাংলাদেশি কোনো চ্যানেল।পাকিস্তান ক্রিকেট বোর্ডের (পিসিবি) কাছ থেকে এই সিরিজের সম্প্রচার স্বত্ব কিনে নিয়েছে সনি নেটওয়ার্ক। সিরিজটির সম্প্রচার স্বত্ব উচ্চমূল্যের কারণে কেনার আগ্রহ পায়নি গাজী টিভি বা মাছরাঙ্গা টেলিভিশনের মতো আগ্রহী চ্যানেলগুলো।

বাংলাদেশ-পাকিস্তান সিরিজ শেষ হচ্ছে তিন পর্বে। প্রথম পর্বে টি-টোয়েন্টি সিরিজ, দ্বিতীয় পর্বে একটি টেস্ট ম্যাচ ও শেষ পর্বে একটি করে ওয়ানডে ও টেস্ট খেলা হচ্ছে দুই দলের মধ্যে।একটানা সিরিজ না হয়ে কয়েক ভাগে হওয়ার কারণে আগ্রহ হারিয়েছে দেশি চ্যানেলগুলো। কেননা উচ্চমূল্যে সম্প্রচার স্বত্ব কিনে বারবার পাকিস্তানে গিয়ে সিরিজ প্রচারণা করা ব্যয়বহুল ও অলাভজনক। মূলত এ কারণে বাংলাদেশি কোনো চ্যানেল সম্প্রচারে এখনো আগ্রহ দেখায়নি। প্রথম পর্বে না কিনলেও সিরিজের পরের ভাগে সম্প্রচার স্বত্ব কিনেও নিতে পারে তারা।সনি সিক্স ও সনি সিক্স এইচডিতে দেখা যাবে বাংলাদেশ ও পাকিস্তানের মধ্যকার খেলা। তিন পর্বই প্রচার করবে এই দুটি চ্যানেল। এ ছাড়া পিটিভি স্পোর্টসেও খেলা দেখা যাবে।

সংবাদটি শেয়ার করুন




© All rights reserved © 2019 newstodaybd.com
Design BY NewsTheme