সর্বশেষ আপডেট
হিন্দুদের ইয়োগা অনুশীলন করা হচ্ছে ভারতের মসজিদে টাঙ্গাইলে করোনা ভা’ই’রা’স আ’ত’ঙ্কে প্রবাসী স্বামীকে ছেড়ে পালাল স্ত্রী যে কারণে মেডিকেল ভর্তি পরীক্ষায় তৃতীয়স্থান পাওয়া ঢামেকের শিক্ষার্থীর আ’ত্ম’হ’ত্যা’র চেষ্টা দেহ ব্যবসায় বেশি বিবাহিত নারীরা, ফাঁস হলো গোপন তথ্য… মাহফিল থেকে ফেরার পথে আলোচিত মুফাসসির আব্দুল্লাহ আল-আমিন গ্রেফতার বুয়েটের সেই ইফতি এখন রকেট ইঞ্জিনিয়ার মানবপাচারে এমপি জড়িত, পররাষ্ট্রমন্ত্রী বললেন ‘ভূয়া’ ঢাকায় রেললাইনে সেলফি তোলার সময় ট্রেনের ধাক্কায় কিশোর নিহত তাহসানের মত হ্যান্ডসাম হতে প্লাস্টিক সার্জারি করাচ্ছেন সৃজিত! করোনা আক্রান্ত সন্দেহে টাঙ্গাইলে প্রবাসীর সঙ্গে যোগাযোগ বন্ধ স্থানীয়দের
আমাদের নিয়ে আযহারী হুজুর ছাড়া আর কেউ এমন কথা বলেনিঃ হিজড়া প্রধান ।

আমাদের নিয়ে আযহারী হুজুর ছাড়া আর কেউ এমন কথা বলেনিঃ হিজড়া প্রধান ।

বর্তমান সময়ে দেশের সবচী জনপ্রিয় ও আলোচিত ইসলামে প্রচারক ও বক্তা হলেন মিজানুর রহমান আজহারী। সম্প্রতি এক তাফসীর মাহফিলে সমাজের অবহেলিত মানুষ হিজ’রাদের প্রশংসা করে এক অভিব্যা’ক্তি প্রকাশ করেন আজহারী।উক্ত মাহফিলে মিজানুর রহমান আজহারী হিজরাদের নিয়ে বলেন, “আমরা যাদের হি’জড়া বলি ওদের হিজ’ড়া করে বানালো কে, আল্লাহ্‌।

আপনি আমিও তো হিজ’ড়া হতে পারতাম। এটা সবার জন্য পরিক্ষা” তিনি আরও বলেন, “যারা মেয়ে আল্লাহ্‌ তাআলা তাদের মেয়ে করে পরিক্ষা করছেন, যারা হিজড়া আল্লাহ্‌ তাআলা তাদের হি’জড়া করে পরিক্ষা করছেন । এইজন্য হিজ’ড়া দেখলে হাসাহাসি করবেন না। তাঁরা সমাজে অ’বহেলিত হয়েই একটা সং’ঘব’দ্ধ দল করে, বেঁচে থাকার তাগিদে”

এদিকে হিজ’রাদের প্রশংসা করে এমন বক্তব্য করায় খুশিতে আ’ত্নহা’রা হিজ’ড়ারা। এক হিজ’ড়া বলেন, আমাদের কথা এমনভাবে এমন ভাবে কেউ বলেনি “আজহারি” হুজুর ছাড়া।” আরেক হিজ’ড়া বলেন, আমরা হুজু’রের প্রেমে পড়ে গেছি, অনেক হু’জুর আছে আমাদের নিয়ে খারাপ ম’ন্তব্য করেন কিন্তু আজহারি হুজুর তা করেনি”

সংবাদটি শেয়ার করুন




© All rights reserved © 2019 newstodaybd.com
Design BY NewsTheme