সর্বশেষ আপডেট
প্রেমিককে পেতে কনকনে শীতে ভারত থেকে বাংলাদেশে আসলো ১৪ বছরের কিশোরী । আমাদের নিয়ে আযহারী হুজুর ছাড়া আর কেউ এমন কথা বলেনিঃ হিজড়া প্রধান । প্রভাকে বিয়ে করলেন ইন্তেখাব দিনার । বিয়েতে সৌদি নারীদের পছন্দের শী’র্ষে বাংলাদেশি পুরু’ষরা । আজ ১৯/০১/২০২০ তারিখ, দিনের শুরুতেই দেখে নিন আজকের টাকার রেট কত । দেহ ব্যবসা করতে করতে যেভাবে আন্ডারওয়ার্ল্ড ডন হলেন আলিয়া । শারীরিক সম্পর্কে মোটা পুরুষেরা বেশি সক্রিয়, বলছে গবেষণা । ওয়াজে তারেক মনোয়ারের বক্তব্য নিয়ে ফেসবুকে তুমুল আলোচনা । পরকীয়া প্রেমিকের সঙ্গে হোটেলে গিয়ে যেভাবে খু’ন করা হল গৃহবধূকে । ফেব্রুয়ারির ১ তারিখে হচ্ছেনা এসএসসি পরীক্ষা ।
রাসেলের ব্যাটিং তাণ্ডবে ফাইনালে রাজশাহী

রাসেলের ব্যাটিং তাণ্ডবে ফাইনালে রাজশাহী

চলতি বঙ্গবন্ধু বিপিএলের দ্বিতীয় কোয়ালিফায়ারে মাঠে নামে চট্টগ্রাম চ্যালেঞ্জার্স ও রাজশাহী রয়্যালস। এই ম্যাচে যে দল জিতবে তারা দ্বিতীয় দল হিসেবে বিপিএলের ফাইনাল নিশ্চিত করবে। প্রথমে ব্যাট করতে নেমে নির্ধারিত ২০ ওভারে ৯ উইকেট হারিয়ে ১৬৪ রান করে চট্টগ্রাম। ১৬৫ রানের জবাবে ব্যাট করতে নেমে শুরুতেই সাঝঘরে ফিরেন ওপেনার আফিফ।

রুবেলের বলে গুনারত্নের হাতে ক্যাচ দিয়ে ২ রান করে ফিরেন তিনি। এরপর ৬ রান করে ফিরেন আরেক ওপেনার লিটন। রান আউটের শিকার হয়ে সাঝঘরে ফিরেন তিনি। এরপর একে একে উইকেট হারাতে থাকে রাজশাহী। কাপালি ৯, শোয়েব মালিক ১৪, নাওয়াজ ৮ রান করে ফিরেন। ইরফান শুক্কুর ৪৫ রান করেন।

রাব্বি ০, ফরহাদ রেজা ৬ রান করে ফিরেন। এদিকে ব্যাট হাতে তাণ্ডব চালান আন্দ্রে রাসেল। তিনি ২২ বলে ২ চার ও ৭ ছয়ে হাফসেঞ্চুরি পূর্ণ করেন। তার অপরাজিত ৫৪ রানে ভর করে ৪ বল হাতে রেখেই জয় তুলে নেয় রাজশাহী। এই জয়ে দ্বিতীয় দল হিসেবে ফাইনাল নিশ্চিত করলো রাজশাহী।

সংবাদটি শেয়ার করুন




© All rights reserved © 2019 newstodaybd.com
Design BY NewsTheme