সর্বশেষ আপডেট
প্রেমিককে পেতে কনকনে শীতে ভারত থেকে বাংলাদেশে আসলো ১৪ বছরের কিশোরী । আমাদের নিয়ে আযহারী হুজুর ছাড়া আর কেউ এমন কথা বলেনিঃ হিজড়া প্রধান । প্রভাকে বিয়ে করলেন ইন্তেখাব দিনার । বিয়েতে সৌদি নারীদের পছন্দের শী’র্ষে বাংলাদেশি পুরু’ষরা । আজ ১৯/০১/২০২০ তারিখ, দিনের শুরুতেই দেখে নিন আজকের টাকার রেট কত । দেহ ব্যবসা করতে করতে যেভাবে আন্ডারওয়ার্ল্ড ডন হলেন আলিয়া । শারীরিক সম্পর্কে মোটা পুরুষেরা বেশি সক্রিয়, বলছে গবেষণা । ওয়াজে তারেক মনোয়ারের বক্তব্য নিয়ে ফেসবুকে তুমুল আলোচনা । পরকীয়া প্রেমিকের সঙ্গে হোটেলে গিয়ে যেভাবে খু’ন করা হল গৃহবধূকে । ফেব্রুয়ারির ১ তারিখে হচ্ছেনা এসএসসি পরীক্ষা ।
যে কারণে ফাইল হাতে গাড়ি থেকে নেমেই দৌড়ে সংসদে ঢুকলেন মন্ত্রী, ছবি ভাইরাল

যে কারণে ফাইল হাতে গাড়ি থেকে নেমেই দৌড়ে সংসদে ঢুকলেন মন্ত্রী, ছবি ভাইরাল

সংসদ প্রাঙ্গণে গাড়ি থামিয়েই ভোঁ-দৌড় দিলেন মন্ত্রী। অবশ্যই সংসদ অধিবেশনে যোগ দিতে। তার হাতে ফাইল। বিষয়টি দেখে আশপাশের সবাই হতভম্ব। ফেসবুক, টুইটারসহ বিভিন্ন সামাজিক যোগাযোগমাধ্যমে ভাইরাল হয়েছে এমন একটি ছবি। জানা গেছে, ছবিতে দৌড় দিতে থাকা ব্যক্তিটি হলেন ভারতের নতুন রেলমন্ত্রী পীযূষ গোয়েল। নির্ধারিত সময়ে সংসদ অধিবেশনে যোগ দিতেই নাকি এমন দৌড় দেন তিনি।

রেলমন্ত্রীর এমন দৌড় নিয়ে প্রশংসা ও সমালোচনা দুটোই করছেন ভারতীয় নেটিজেনরা। অনেকে অবশ্য মজার ছলে বলেছেন, ভারতের রেলের গতিতেই ছুটছেন রেলমন্ত্রী।অনেকে তার এই প্রয়াসের ভূয়সী প্রশংসা করলেও কেউ কেউ তার সময়নুবর্তিতা নিয়ে প্রশ্ন তুলেছেন। তবে কী কারণে মন্ত্রীর সংসদে উপস্থিত হতে দেরি হলো জানার পর অনেকেই প্রশংসায় ভাসিয়েছেন দেশটির রেলমন্ত্রীকে।

ভারতীয় সংবাদ সংস্থা এএনআই জানিয়েছে, বুধবার সকালে ছিল মন্ত্রিসভার বৈঠক। ওই বৈঠকে ভারতের কেন্দ্রীয় মন্ত্রীদের সঙ্গে জরুরি বৈঠকে অংশ নেন রেলমন্ত্রী পীযূষ গোয়েলও। কিন্তু বেলা ১১টায় লোকসভার অধিবেশনে প্রশ্নোত্তর পর্বও ছিল সংসদে। সেখানে রেলসংক্রান্ত সাংসদদের প্রশ্নের উত্তর দিতে হতো পীযূষ গোয়েলকে। এদিকে মন্ত্রিসভার বৈঠকটি নির্ধারিত সময় পার করেও চলতে থাকে।

তাই দেরি হয়ে যায় পীযূষ গোয়েলের। তবে দুটি গুরুত্বপূর্ণ সভাতেই যোগদান করেছেন তিনি। একটু দেরি করে হলেও অধিবেশন ধরতে দ্রুত সংসদ চত্বরে গাড়ি থেকে নেমেই দৌড় দেন পীযূষ গোয়েল। কাজের প্রতি রেলমন্ত্রীর এমন স্পৃহাকে জনতার সামনে এনেছেন গুজরাটের বিজেপি সংসদ সদস্য প্রভু বসাবা। রেলমন্ত্রীর সেই দৌড়ের ছবি টুইটারে পোস্ট করে ক্যাপশনে তিনি লিখেছেন– প্রশ্নোত্তর পর্বে দেরি যাতে না হয় সে জন্য নতুন ভারতের প্রাণবন্ত রেলমন্ত্রী মন্ত্রিসভার বৈঠকের পর দৌড়ে পার্লামেন্টে ঢুকলেন। সেখানে রিটুইট করেছেন বিজেপির আরেক সংসদ সদস্য রবি কিষান। তিনি লেখেন, ‘রেলমন্ত্রী আপনাকে সালাম।’ অন্য সংসদ সদস্যদের কেউ কেউ লিখেছেন– ভারতের রেলমন্ত্রীর কাজের ধরন, দায়বদ্ধতা, সময়ানুবর্তিতা সত্যিই প্রশংসনীয়।

সংবাদটি শেয়ার করুন




© All rights reserved © 2019 newstodaybd.com
Design BY NewsTheme