ভারতীয় পুলিশ বাহিনীতে গো’লাগু’লি, নিহ’ত ৬

ভারতীয় পুলিশ বাহিনীতে গো’লাগু’লি, নিহ’ত ৬

ভারতের আধা সামরিক বাহিনী ইন্দো-তিব্বত সীমান্ত পুলিশের (আইটিবিপি) ৪৫ ব্যাটেলিয়নে গো’লাগু’লির ঘটনা ঘটেছে। সীমান্ত এই পুলিশ বাহিনীর গো’লাগু’লিতে অন্তত ৬ কর্মকর্তা ও জওয়ান নিহ’ত এবং আরও দু’জন আহ’ত হয়েছেন। বুধবার স্থানীয় সময় সকাল ৯টার দিকে ছত্তিগড়ের নারায়ণপুর জেলায় আইটিবিপির ৪৫ ব্যাটেলিয়ন ক্যাম্পে এ গো’লাগু’লির ঘটনা ঘটে।

বাস্তার রেঞ্জের পুলিশের মহাপরিদর্শক সুন্দর রাজ পি সরকারি দেশটির সরকারি সংবাদ সংস্থা পিটিআইকে বলেন, রায়পুর থেকে প্রায় ৩৫০ কিলোমিটার দূরের নারায়ণপুরে আইটিবিপির ৪৫ ব্যাটেলিয়নের কাদেনার ক্যাম্পে এই গো’লাগু’লির ঘটনা ঘটেছে। তিনি বলেন, প্রাথমিক তথ্য অনুযায়ী, আইটিবিপির এক জওয়ান সরকারি অ’স্ত্র ব্যবহার করে তার সহকর্মীদের লক্ষ্য করে গু’লি ছোড়েন।

এতে পাঁচজন নিহ’ত ও আরও তিনজন আহ’ত হন। পুলিশের শীর্ষ এই কর্মকর্তা বলেন, পরে নিজের আ’গ্নেয়া’স্ত্র থেকে গু’লি চালিয়ে আ’ত্মহ’ত্যা করেন ওই জওয়ান। আহ’তদের উদ্ধারের পর হাসপাতালে পাঠানো হয়েছে। তবে কী কারণে ওই জওয়ান সহকর্মীদের লক্ষ্য করে গু’লিব’র্ষণ করেছেন তা এখনও পরিষ্কার নয়। তবে ধারণা করা হচ্ছে, বাড়িতে যাওয়ার জন্য ছুটি না পাওয়ায় মানসিকভাবে বিপর্যস্ত ছিলেন তিনি। এ ঘটনায় একটি তদন্ত কমিটি গঠন করেছে কর্তৃপক্ষ।

সংবাদটি শেয়ার করুন




© All rights reserved © 2019 newstodaybd.com
Design BY NewsTheme