সর্বশেষ আপডেট
স্বপ্নে শারীরিক সম্পর্ক হলে যা করবেন । মালেয়শিয়া প্রবাসীদের ঢাকা ফিরতে খরচ হবে যত টাকা । হানিমুনে গিয়ে মিথিলাকে ছেড়ে দিলেন সৃজিত । প্রধানমন্ত্রীও জানেন না আমার হাত কতটুকু লম্বাঃ এসআই লতিফ । প্রথম সন্তানের সঙ্গে ছবি পোস্ট করে হইচই ফেলে দিলেন শুভশ্রী । বিপিএল উদ্বোধনী অনুষ্ঠান মাতিয়ে যত টাকা নিলেন সালমান-ক্যাটরিনা । প্রবাসীর স্ত্রী অবা’ধে পরকীয়া চালাতেই ট্রিপল মা’র্ডার, খ’লনায়িকা গ্রেফতার । আজ ১০/১২/২০১৯ তারিখ, দিনের শুরুতেই দেখে নিন আজকের টাকার রেট কত । কুয়েত প্রবাসী যুবককে সর্বস্বান্ত করলেন নোয়াখালীর ২ কলেজ ছাত্রী । ছেলেদের মধ্যে যে জিনিস দেখলে যে কোনো মেয়েরা দুর্বল হয়ে যায় ।
গা’জা থেকে রকেট বৃষ্টি শুরু, আত’ঙ্কে দিশেহারা ইস’রাইল ।

গা’জা থেকে রকেট বৃষ্টি শুরু, আত’ঙ্কে দিশেহারা ইস’রাইল ।

ফিলি’স্তিনের ইস’লামিক জিহাদের শীর্ষ এক কমান্ডার নি’হ’ত হওয়ার পর ইস’রাইলে হা’ম’লা চালিয়েছে ইস’লামিক জিহাদের যোদ্ধারা। মঙ্গলবার গাজা থেকে এখন পর্যন্ত ১৬০টি রকেট ছোড়া হয়েছে বলে ইস’রাইলি গণমাধ্যমগুলো দাবি করেছে।অন্যদিকে ফিলি’স্তিনী স’শ’স্ত্র প্রতিরো’ধ সংগঠনগুলোর জোট আল কুদুস বিগ্রেডের কমান্ডার হ’ত্যার ব’দ’লা নেয়া এখনো শুরু হয়নি বলে হু’শি’য়া’রি দিয়েছে। খবর টাইমস অব ইস’রাইলের।

মঙ্গলবার ভোরে ফিলি’স্তিনের গাজা ভূখণ্ডে ইস’রাইলের হা’ম’লায় ইরান সম’র্থিত ফিলি’স্তিনি গোষ্ঠী ইস’লামিক জিহাদের শীর্ষ কমান্ডার বাহা আবু আল-আত্তা নি’হ’ত হয়েছেন। এদিন ভোরে গাজা নগরীর শেজাইয়া এলাকায় আত্তার বাড়িতে হা’ম’লা হয়। ইস’রাইলি বাহিনীর ছোড়া বো’মা বাড়িটির ছাদ ফুঁড়ে ভেতরে ঢুকে বি’স্ফো’রণ ঘটায়।

সীমান্তের অ’পর পাশে ইস’রাইলে ধারাবাহিক হা’ম’লার জন্য দায়ী এবং তিনি আরও হা’মলার পরিকল্পনা করছিলেন বলে দাবি ইহুদি দেশটির। বো’মা হা’ম’লার জবাবে ইস’লামি জিহাদ আজ সকাল থেকে এ পর্যন্ত ইস’রাইলে ৮০টির বেশি ক্ষে’প’ণা’স্ত্র নি’ক্ষে’প করেছে।

ইস’রাইলের ক্ষে’প’ণা’স্ত্র প্রতিরক্ষা ব্যবস্থা আয়রন ডোম মাত্র ২০টি ক্ষেপণাস্ত্র শনাক্ত করতে সক্ষম হয়েছে। ইস’লামি জিহাদের হা’ম’লায় বেশ কয়েক জন ইহুদি আ’হ’ত হয়েছে বলে ইস’রাইলি গণমাধ্যম জানিয়েছে।এতে বলা হয়, তেল আবিব, আসকালান ও সিদরুতসহ বেশ কয়েকটি ইহুদি উপশহরে ক্ষণে ক্ষণে সাইরেন বেজে উঠছে। আশ্রয়কেন্দ্রগুলোতে ভীড় জমেছে। দেশটির পু’লিশ জানিয়েছে, পূর্ব স’ত’র্ক’তা হিসেবে তারা গাজা প্রান্তের কিছু সড়ক বন্ধ করে দিয়েছিল।

সংবাদটি শেয়ার করুন




© All rights reserved © 2019 newstodaybd.com
Design BY NewsTheme