সর্বশেষ আপডেট
বাবরি মসজিদ ও মুসলমানদের পক্ষে লিখলেন ভারতীয় হিন্দু লেখিকা । যুক্তরাজ্যে নিজ ঘরের পাশ থেকে এক বাংলাদেশির লাশ উদ্ধার । আবিষ্কৃত হলো ‘কৃত্রিম পাতা’ তৈরি করতে পারে ১০ শতাংশ বেশি জ্বালানি । আরো এক রেমিটেন্স যোদ্ধা কুয়েত প্রবাসী ভাই যেভাবে আমাদের ছেড়ে চলে গেলেন পরপারে । লেবাননের গণআন্দোলনে অবৈধ প্রবাসীদের দেশে ফেরার কর্মসূচি ব্যাহত । ওয়েজ আর্নার্স কল্যাণ বোর্ডের অর্থায়নে দেশে ফিরছেন গৃহকর্মী সুমি । আজ (১১ নভেম্বর) ঢাকায় আন্তর্জাতিক মুদ্রার বিনিময় মূল্য । চার্জার লাইট থেকে উদ্ধার হলো ৪ কোটি টাকার স্বর্ণবার । আরব আমিরাতের পুরুষ প্রবাসীকর্মীদের জন্য সুখবর, শুরু হল নতুন ওয়ার্ক পারমিট সুবিধা । ৩ বছরে সহজ উপায়ে কানাডা যাবে ১০ লাখ মানুষ ।
স্বামী অ’তিরিক্ত ভালোবাসেন ,তাই বির’ক্ত হয়ে কোর্টে মা’মলা করলো স্ত্রী’’

স্বামী অ’তিরিক্ত ভালোবাসেন ,তাই বির’ক্ত হয়ে কোর্টে মা’মলা করলো স্ত্রী’’

প্রেমের জোয়ারে ভাসানোর থেকে শুরু করে ,রান্না করা ,ঘর পরিষ্কার, বাজার করা ,সংসারের যাবতীয় কাজ কিছুই স্ত্রী’’কে করতে দিতেন না স্বামী। এবং ঝগড়াও করেন না,প্রথমে ভাল লাগলেও ক্রমশই বিষয়টি বির’ক্তিকর হয় ওঠে স্ত্রী’’র কাছে। পরিস্থিতি এমন হয় ঝগড়ার জন্য স্বামীকে ইচ্ছে করেই রাগিয়ে দেওয়ার চেষ্টা করেন স্ত্রী’’,তবুও লাভ হয়নি।

বরং আরও বেড়ে গিয়েছে ভালোবাসা স্ত্রী’’র প্রতি। এই আচরণে বির’ক্ত হয়েই বিবাহ বিচ্ছেদের আবেদন নিয়ে আ’দালতে হাজির স্ত্রী’’। অদ্ভুত এই ঘটনাটি ঘটে সংযুক্ত আরব আমিরশাহীর ফুজাইরা এলাকার শরিয়ায়।

স্ত্রী’’র এই কাজে হতভম্ভ স্বামী। তিনি বলেছেন, ‘আমি তো কিছু খা’রাপ করিনি। একজন আদর্শ ও ভদ্র স্বামী হওয়ার চেষ্টা করেছিলাম। একবার আমা’র স্ত্রী’’ শরীরের ওজন নিয়ে আ’পত্তি তুলেছিলেন।

তাই ডায়েট চার্ট মেনে খাবার খেয়ে ও ব্যায়াম করে শরীরের মেদ ঝড়িয়েছিলাম। আমা’র মনে হয় বিয়ের প্রথম বছরেই স’ম্পর্ক গভীরতা ঠিক বোঝা যায় না। আরও কিছুটা সময় দেওয়া প্রয়োজন। প্রতিটি মানুষই তাঁদের ভুল থেকে শেখে।’ হতবাক হন বিচারকও। আ’দালতে দাখিল আবেদনে ওই মহিলা জানান একবছর আগে বিয়ে হয়েছিল তাঁদের। তার পর স্বামীর ভালবাসা দেখে আপ্লুত হয়ে উঠেছিলেন ।

কিন্তু ক্রমশই তা দমবন্ধ পরিস্থিতির সামিল হয়ে ওঠে। মহিলা জানান, ‘বিয়ের পর থেকে একটা দিনও আমাদের ঝগড়া হয়নি। তাই আমি সবসময় প্রার্থনা করতাম যেন একদিনের জন্য হলেও অশান্তি হয়। ও আমাকে বকাবকি করুক। কিন্তু, কোনওদিনই এমনটা হয়নি। ফলে নিরুত্তাপভাবে কাটছিল আমা’র জীবন। বাধ্য হয়ে আ’দালতের দ্বারস্থ হই।’

সংবাদটি শেয়ার করুন




© All rights reserved © 2019 newstodaybd.com
Design BY NewsTheme