সর্বশেষ আপডেট
লাইভ শোতে ২ সৌদি সমকামি তরুণীর ভালোবাসা প্রকাশ! হঠাৎ মোটা হওয়ার কারণ জানালেন বুবলী ঝুড়িতে পাওয়া গেল কন্যা শি’শু, নাম দেওয়া হল ‘একুশে’ জরুরী আবহাওয়া বিজ্ঞপ্তিঃ সোমবার থেকে বৃষ্টি, চলবে তিনদিন! সুন্দরীর বিয়ের ফাঁদ, অপহরণ করে ১০ লাখ টাকা মুক্তিপণ দাবি, এরপর বেরিয়ে আসল চাঞ্চল্যকর তথ্য… বাসে বাবার বয়সী ব্যক্তির যৌ’ন হয়’রানি, কেঁদে বিচার চাইলেন বিশ্ববিদ্যালয় ছাত্রী আরব আমিরাতে করোনাভাইরাসে বাংলাদেশি প্রবাসী আ’ক্রা’ন্ত যুক্তরাষ্ট্রে কোরআন ছুঁয়ে শপথ নিলেন পুলিশ কর্মকর্তা গর্ভবতী হওয়া নিয়ে এবার মুখ খুললেন নায়িকা বুবলী, জেনে নিন নায়িকার স্বীকারুক্তি… কুমিল্লায় কয়েক হাজার কোটি টাকা নিয়ে শতাধিক কোম্পানি উধাও
জোড়ালো সম্পর্ক গড়তে পাকিস্তানে পৌঁছেছেন এরদোগান !!

জোড়ালো সম্পর্ক গড়তে পাকিস্তানে পৌঁছেছেন এরদোগান !!

দুদিনের পাকিস্তান সফরে বৃহস্প’তিবার ইসলামাবাদে পৌঁছেছেন তুরস্কের প্রে’সিডেন্ট রিসেপ তাইয়েপ এরদোগান। এতে দেশ দুটির মধ্যে কৌশলগত অংশি’দারিত্ব ও অর্থনৈতিক সম্পর্ক জোরদার হবে বলে আশা করা হচ্ছে।-খবর ডন অনলাইনের পাকিস্তানের পররাষ্ট্র মন্ত্রণালয় বলছে, ১৩ ও ১৪ ফে’ব্রুয়ারি এরদোগান পাকিস্তান সফরে থাকছেন। এ সফরে দুই দেশের মধ্যে ঐতিহ্যবাহী সংহতি ও ঘনিষ্ঠতার প্রতি জোর দেয়া হয়েছে।

এছাড়া পাকিস্তান-তুরস্কের কৌশলগত অংশি’দারিত্বের প্রতি জোর দেয়া হচ্ছে বলে জানায় পাক পররাষ্ট্র মন্ত্রণালয়। সফরে এরদোগানের সঙ্গে তার মন্ত্রিস’ভার জ্যেষ্ঠ সদস্য, সরকারি কর্মকর্তা ও ব্যবসায়ী নেতারা রয়েছেন। এতে পাকিস্তান-তুরস্ক উচ্চ পর্যায়ের কৌশলগত সহযোগিতা পরিষদের (এইচএলএসসিসি) ষষ্ঠ অধিবেশনে ইমরান খানের সঙ্গে তিনি সভাপতিত্ব করবেন। শনিবার পাকিস্তান পার্লামে’ন্টের একটি যৌথ অধিবেশনেও ভাষণ দেয়ার কথা রয়েছে এরদোগানের। এছাড়া পাকিস্তানের প্রধানমন্ত্রী ইমরান খান ও প্রেসিডেন্ট ডা. আরিফ আলভির সঙ্গে তিনি বৈঠক করবেন।

আজকের আলোচিত খবর… এরদোয়ানকে নিয়ে নিজেই গাড়ি চালালেন ইমরান !! পাকিস্তানের সঙ্গে তুরস্কের সম্পর্কটা ভালো যাচ্ছে না গত কয়েক মাস ধরে। এমনই এক অবস্থায় পাকিস্তান সফরে রাওয়াল’পিন্ডিতে পা রাখলেন তুরস্কের প্রেসিডেন্ট রিসেপ এরদোয়ান। শহরটির নূর খান বিমান’বন্দরে সস্ত্রীক এসে নামেন এরদোয়ান। তুর্কি প্রেসিডেন্টকে অভ্যর্থনা জানাতে সশরীরে উপস্থিত ছিলেন

পাকিস্তানের প্রধান’মন্ত্রী ইমরান খান। অভ্যর্থনা শেষে ইমরান নিজেই গাড়ি চালিয়ে এরদো’য়ানকে অতিথি ভবনে নিয়ে যান। ডিসেম্বরে মালয়েশিয়ার রাজধানী কুয়ালা’লামপুরে মুসলিম দেশগুলোর অংশগ্রহণে যে শীর্ষ সম্মেলন অনুষ্ঠিত হয়েছিল তাতে ইমরান খানের উপস্থিত থাকার কথা থাকলেও শেষ পর্যন্ত সৌদি চাপের কাছে নতিস্বীকার করে তাতে যোগ দেন নি। ওই সম্মেলনে মুসলিম বিশ্বের পক্ষ থেকে তুরস্ক, ইরান ও কাতারের রাষ্ট্র প্রধানরা যোগ দিয়েছিলেন। এ নিয়ে মালয়েশিয়ার প্রধানমন্ত্রী মাহাথির মুহাম্মাদের সঙ্গে প্রধান’মন্ত্রী ইমরান খানের সম্পর্কের যে অবনতি হয়েছে তা ঠিকঠাক করতে যখন চেষ্টা চলছে তখন তুর্কি প্রে’সিডেন্ট পাকিস্তান সফরে গেলেন।

সংবাদটি শেয়ার করুন




© All rights reserved © 2019 newstodaybd.com
Design BY NewsTheme