সর্বশেষ আপডেট
জুনিয়র টাইগারদের প্রেমে পাকিস্তানের নারী ক্রিকেটার

জুনিয়র টাইগারদের প্রেমে পাকিস্তানের নারী ক্রিকেটার

গতকাল দক্ষিণ আফ্রিকার পচেফস্ট্রুমে ভারতকে বৃষ্টি আইনে ৩ উইকেটে হারিয়ে বিশ্ব চ্যাম্পিয়ন হয় বাংলাদেশ যুব দল। বাংলাদেশ অনূর্ধ্ব-১৯ দলের এমন মনোমুগ্ধকর পারফরম্যান্স দেখে অবাক গোটা দুনিয়া। তাইতো জুনিয়র টাইগারদের বিশ্বজয়ে উচ্ছ্বসিত ক্ষুদ্র ব্যবসায়ী থেকে অফিসের বস, অভিনেতা থেকে পরিচালকও । কাল ম্যাচ শেষ হওয়ার সঙ্গে সঙ্গেই যুব ক্রিকেটারদের বিশ্বজয়কে অভিনন্দিত করে টুইট করেছেন বিভিন্ন দেশের ক্রিকেট-ব্যক্তিত্বরা।

হরভজন সিং থেকে শুরু করে টম মুডি; ইয়ান বিশপ থেকে হার্শা ভোগলে—বাংলাদেশের উনিশের তরুণদের নিয়ে উচ্ছ্বাস প্রকাশ করেছেন অনেকেই। পাকিস্তানের নারী ক্রিকেট দলের অন্যতম তারকা সানা মীর গতরাতেই বাংলাদেশ যুবদল নিয়ে নিজের ভালো লাগার কথা জানিয়েছেন টুইটারে। তাঁর মতে, ক্রিকেট দুনিয়াকে কড়া এক বার্তাই দিয়েছেন বাংলাদেশের এ উদীয়মান ক্রিকেট তারকারা।সানা লিখেছেন, ‘ক্রিকেট দুনিয়াকে কড়া এক বার্তাই দিয়েছে বাংলাদেশ। অনূর্ধ্ব-১৯ বিশ্বকাপের নতুন চ্যাম্পিয়ন বাংলাদেশ।’

আরো পড়ুন… টানা ২৫ দিন লঞ্চে কাটাবেন সিয়াম-পরীমনি। চলচ্চিত্র শিল্পীদের চরিত্রের প্রয়োজনে কতই না কিছু করতে হয়। এবার সিনেমার শুটিংয়ের প্রয়োজনে বিরতিহীনভাবে ২৫ দিন এক সঙ্গে লঞ্চে থাকতে হবে চিত্রনায়িকা পরীমনি ও চিত্রনায়ক সিয়াম আহমেদকে। আবু রায়হান জুয়েল পরিচালিত ‘অ্যাডভেঞ্চার অব সুন্দরবন’ সিনেমায় একসঙ্গে দেখা যাবে তাদের।

নির্মাতা জানান, আগামী ১৩ মার্চ সিনেমাটির শুটিং শুরু হবে। সদরঘাট থেকে লঞ্চযাত্রার মধ্য দিয়ে চলচ্চিত্রটির শুটিং শুরু হবে। মাঝে ২৫ দিন লঞ্চে বিরতিহীনভাবে শুটিং হবে। থাকা, খাওয়া, ঘুমানো, শুটিং সবই হবে লঞ্চে। এরপর ঢাকায় ফিরব।’ ২০১৮-১৯ অর্থ বছরে সরকারি অনুদানে নির্মিত হচ্ছে ‘অ্যাডভেঞ্চার অব সুন্দরবন’। প্রখ্যাত লেখক মুহাম্মদ জাফর ইকবালের ‘রাতুলের রাত রাতুলের দিন’

অবলম্বনে নির্মিত ছবিটির চিত্রনাট্য রচনা করেছেন জাকারিয়া সৌখিন। শুরুতে এটির নাম ছিল ‘নসু ডাকাত কুপোকাত’ পরবর্তীতে নাম পরিবর্তন করে রাখা হয় ‘অ্যাডভেঞ্চার অব সুন্দরবন’। সিনেমাটি অভিনয় প্রসঙ্গে পরীমনি বলেন, ‘অনেক আগেই সিনেমাটিতে কাজের বিষয়ে কথা হয়েছে। গল্প পছন্দ হওয়ায় সিনেমাটি কাজ করছি।সিয়াম-পরীমনির দ্বিতীয়বার জুটি বেঁধে অভিনয় করছেন। এর আগে চয়নিকা চৌধুরী পরিচালিত ‘বিশ্বসুন্দরী’ সিনেমায় একসঙ্গে জুটি হয়ে কাজ করেছেন। ছবিটি এখন মুক্তির অপেক্ষায় আছে।

সংবাদটি শেয়ার করুন




© All rights reserved © 2019 newstodaybd.com
Design BY NewsTheme