সর্বশেষ আপডেট
চীনের প্রাণঘাতী করোনা ভাইরাসে যেভাবে ‘লাভবান’ ভারত! এবার নেট দুনিয়ায় ভাইরাল প্রায় ৩ শত বিয়ে করা যুবক আরব আমিরাতে একজন ভারতীয় ব্যাংক কর্মচারীর বি’রুদ্ধে ১.৭ মিলিয়ন দিরহাম চু’রির অ’ভিযোগ ১৬ ঘণ্টার ব্যবধানে মুন্সীগঞ্জে জ্বরে চাচী-ভাতিজার মৃত্যু, পরিবারের শঙ্কা ‘করোনাভাইরাস’ লম্বা ছেলে না পাওয়ায় বিয়ে হচ্ছে না মৌসুমীর যারা দেশে ফিরতে চান তাদের ফিরিয়ে আনার নির্দেশ প্রধানমন্ত্রীর লবণ পানিতে সারবে করোনা ভাইরাস, ভাইরাল চিকিৎসা পদ্ধতি এবার মুসলমানদের পবিত্র ভূমি সৌদি ভ্রমণের অনুমোদন পেলো ইসরাইলি ইহুদিরা ই’হুদিদের সামনে বসেই কুরআন তেলাওয়াত করছে এক সাহসী নারী তো’র আল্লাহ কি এখন তোকে বাঁ’চাতে আসবে? : ভারতীয় পু’লিশ
খোঁ’জ মিলল টিকটকার সেই জাসমিনের, যে কারণে ছেড়েছিলেন ঘর

খোঁ’জ মিলল টিকটকার সেই জাসমিনের, যে কারণে ছেড়েছিলেন ঘর

ভারতের চুঁচুড়ার নি’খোঁজ গৃহবধূর স’ন্ধান মিলল। জানা গিয়েছে, গৃহবধূ নিজেই তাঁর মাকে ভিডিও কল করে জানান যে, নিউ দিল্লিতে বান্ধবীর কাছে রয়েছেন। তিনি আরও জানিয়েছেন, স্বামী এবং শ্বশুর বাড়ির অ’ত্যাচা’রেই তিনি ঘর ছেড়েছেন। মাত্র ৯ মাসেই ৪ লাখ ২৮ হাজার ফলোয়ার হয়ে যায় প্রসেনজিৎ মণ্ডলের স্ত্রী প্রতিমা মণ্ডল ওরফে জাসমিনের।

খুব অল্প সময়ে ভাল পরিচিতি ছড়িয়ে পড়ায় পাটনা, দিল্লি-সহ বিভিন্ন জায়গায় ডাক আসত তাঁর। কখনও স্বামীর সঙ্গে, কখনও বা একাই বিমানে চে’পে পারি দিতেন তরুণী। ভিডিও বানিয়ে মাসে কয়েক হাজার টাকাও আসছিল ঘরে। এরপরেই ঘটে বিপ’ত্তি, গত ৩১ ডিসেম্বর দিল্লি যাবে বলে বাড়ি থেকে বের হয় তরুনী। ফিরে এসে রাজারহাটে যাওয়ারও কথা ছিল তাঁর।

তবে তার পরিবার সূত্রে খবর, এদিন হাওড়া থেকে ট্রেন ধরার পরই ফোন বন্ধ হয়ে যায় তরুণীর। মাঝে একদিন ফোনে পাওয়া গেলে সে জানায় নিউ দিল্লিতে রয়েছে। তারপর থেকে আর যোগাযোগ করা যায়নি তরুণীর সঙ্গে। এরপরই পুলিশে অভি’যোগ জানায় প্রসেনজিৎ মণ্ডল। পুলিস খোঁজ শুরু করে। এ খবর দিয়েছে ভারতীয় গণমাধ্যম জি নিউজ।

খবর চাউর হতেই সোমবার ওই তরুণী নিজেই তাঁর মা রূপা মালাকারকে ভিডিও কল করে বিস্তারিত জানিয়েছেন। এরপরই উঠে এসেছে চাঞ্চ’ল্যকর তথ্য। জানা যায় শ্বশুরবাড়িতে তাঁকে মান’সিক ও শারী’রিকভাবে নি’র্যা’তন করা হত। ছোট মেয়ের কথা ভেবেই থানায় কোনও অভি’যোগ করেননি তিনি।

টাকার অভাবে এই মুহূর্তে বাড়ি ফিরতে পারছেন না ওই তরুণী। যদিও সব অভি’যোগ অ’স্বীকার করে প্রসেনজিৎ মণ্ডলের দাবী, কোনও অ’ত্যা’চার করা হয়নি ওই তরুণীর ওপর। বরং তার আরও অভি’যোগ স্ত্রীর বাপের বাড়ির সংসারও তাকেই চালাতে হত। এখন তাঁর পরিবারকে বদনাম করতে মি’থ্যা অভি’যোগ করছে।

সংবাদটি শেয়ার করুন




© All rights reserved © 2019 newstodaybd.com
Design BY NewsTheme