সর্বশেষ আপডেট
প্রেমিককে পেতে কনকনে শীতে ভারত থেকে বাংলাদেশে আসলো ১৪ বছরের কিশোরী । আমাদের নিয়ে আযহারী হুজুর ছাড়া আর কেউ এমন কথা বলেনিঃ হিজড়া প্রধান । প্রভাকে বিয়ে করলেন ইন্তেখাব দিনার । বিয়েতে সৌদি নারীদের পছন্দের শী’র্ষে বাংলাদেশি পুরু’ষরা । আজ ১৯/০১/২০২০ তারিখ, দিনের শুরুতেই দেখে নিন আজকের টাকার রেট কত । দেহ ব্যবসা করতে করতে যেভাবে আন্ডারওয়ার্ল্ড ডন হলেন আলিয়া । শারীরিক সম্পর্কে মোটা পুরুষেরা বেশি সক্রিয়, বলছে গবেষণা । ওয়াজে তারেক মনোয়ারের বক্তব্য নিয়ে ফেসবুকে তুমুল আলোচনা । পরকীয়া প্রেমিকের সঙ্গে হোটেলে গিয়ে যেভাবে খু’ন করা হল গৃহবধূকে । ফেব্রুয়ারির ১ তারিখে হচ্ছেনা এসএসসি পরীক্ষা ।
ঘূ’র্ণি’ঝ’ড়ে ল’ণ্ড’ভ’ণ্ড ট্রাম্পের দেশ, নি’হত ১২

ঘূ’র্ণি’ঝ’ড়ে ল’ণ্ড’ভ’ণ্ড ট্রাম্পের দেশ, নি’হত ১২

ঘূ’র্ণিঝড়ে’র আঘাতে ল’ণ্ড’ভ’ণ্ড হয়ে পড়েছে যুক্তরাষ্ট্রের দক্ষিণাঞ্চলীয় অঙ্গরাজ্যগুলো। এই ঝড়ে কমপক্ষে ১২ জন নি’হত হয়েছে বলে খবর দিয়েছে ব্রিটিশ সংবাদ মাধ্যম বিবিসি। এই মৃ’ত্যুর ঘ’টনাগুলো ঘ’টেছে আলবামা, লুজিয়ানা, আইওয়া ও টেক্সাস অঙ্গরাজ্যে। মার্কিন সংবাদ মাধ্যম সিএনএন জানায়, গত শনিবার থেকেই যুক্তরাষ্ট্রের বিভিন্ন অঙ্গরাজ্যে দুর্যো’গপূর্ণ আব’হাও’য়া বিরাজ করছে।

পরে টেক্সাস, ওকলাহোমা, লুজিয়ানা, মিসৌরি, আইওয়া ও আরাকানসাস রাজ্যেগুলোতে আ’ঘাত হানে ভ’য়া’বহ ঘূ’র্ণিঝ’ড়। এসব ঝড়ে বিভিন্ন স্থানে ১২ জন নিহ’ত হয়ে বলে জানিয়েছে সিবিএস নিউজ। স্থানীয় কর্মকর্তাদের বরাত দিয়ে বিবিসি জানায়, লুজ়িয়ানার দ্য বশারে শুক্রবার ঝ’ড়ে মা’রা গিয়েছেন এক বয়স্ক দম্পতি। ঝ’ড়ে তাদের মোবাইল বাড়িতে ভে’ঙে পড়লে ধ্বং’সস্তূ’পের নিচে পড়ে তাদের মৃ’ত্যু হয়।

ট’র্নেডোর প্র’ভাবে মাটি থেকে ৬১ ফুট পর্যন্ত উঠে যায় তাদের অস্থায়ী বাড়ি। আলবামায় মা’রা গেছে তিনজন। টেক্সাসের ডালাস শহরে একটি গাড়ি উল্টে পড়ে একজনের মৃ’ত্যু হয়। এছাড়া এ রাজ্যের নাকোগডোচেস কাউন্টিতে বাড়ির ওপর গাছ পড়ে মা’রা গেছেন আরো এক ব্যক্তি (৪৪)। ওকলাহোমায় ডু’বে মা’রা গিয়েছেন একজন। আইওয়ার হাইওয়েতেও অন্তত একজনের মৃ’ত্যু’র খবর মিলেছে।

মিসৌরি ও আরকানসাসে ঝ’ড় ও ব’জ্র’পাতে ঘরবাড়ি ক্ষ’তি’গ্র’স্ত হলেও কোনও হ’তা’হ’তের খবর নেই। ওকলাহোমা পরিহবন দফতর জানিয়েছে, দক্ষিণ-পূর্বের বহু রাস্তা প্লা’বিত। আরকানসাসের রাস্তায় গাছ পড়ে গাড়ি চলাচল ব্যাহত হচ্ছে।দেশের বড় অংশ জুড়ে চলতে থাকা বৃষ্টি ও ঝড়ের আ’ঘা’তে বহু এলাকায় বি’দ্যুৎ সং’যো’গ বিছি’ন্ন হয়ে গিয়েছে। ফলে দু’র্ভো’গে পড়েছেন মানুষ।

সিবিএস নিউজ জানায়, কেবল আলবামা অঙ্গরাজ্যেই বিদ্যু’ৎবি’হীন অবস্থায় রয়েছে ১ লাখ ৮০ হাজার মানুষ। যুক্তরাষ্ট্র জুড়ে চলমান দু’র্যো’গপূ’র্ণ আবহাওয়ার প্র’ভাব পড়েছে বিমান চলাচলেও। শনিবার শিকাগোর দু’টি প্রধান বিমানবন্দরে ১ হাজারেরও বেশি ফ্লাইট বা’তিল হয়েছে। এর মধ্যে ওহায়োর আন্তর্জাতিক বিমানবন্দরে বা’তিল হয় ৯৫০টি বিমান। আর মিডওয়ে আন্তর্জাতিক বিমানবন্দরে বাতিল হয় ৬০টি ফ্লাইট।

সংবাদটি শেয়ার করুন




© All rights reserved © 2019 newstodaybd.com
Design BY NewsTheme