সর্বশেষ আপডেট
সালাম না দেয়ায় শিশুকে পেটানো সেই ছা;ত্রলী;গ নেতা আ;টক ভালোবেসে ২ মাস আগে বিয়ে, স্বামীর দুই ঘণ্টা পর মারা গেলেন স্ত্রীও ২৪ বছর পর দেশে ফিরেই সড়ক দু;র্ঘট;নায় প্রাণ হারালেন প্রবাসী এবার টাঙ্গাইলে নবম শ্রেণির ছাত্রীকে ধ’র্ষণ করলেন শিক্ষক মেয়ের ধ’র্ষণের বি’চার পাননি, উল্টো মিথ্যা মামলায় হাজিরা দিচ্ছেন স্বপন মামা খোঁ’জ মিলল টিকটকার সেই জাসমিনের, যে কারণে ছেড়েছিলেন ঘর এবার মুসলিমদের জন্য সৌ’দি স’রকার চালু করলো ‘হা’লাল প*তি’তালয়’ পদত্যাগ করলেন রাশিয়া সরকার মুসলিমদের স্বার্থে আর্থিক ক্ষ;তিকে ভয় পায় না মালয়েশিয়ার প্রধানমন্ত্রী মালয়েশিয়া থেকে পাম তেল কিনবে না, তবুও ভারতের ‘বি;প;ক্ষে অ;নড়’ মাহাথির
এবার মুখোমুখি যু’ক্তরাষ্ট্র-রাশিয়ার যু’দ্ধ জাহাজ, পরিস্থিতি ভ’য়া’ব’হ

এবার মুখোমুখি যু’ক্তরাষ্ট্র-রাশিয়ার যু’দ্ধ জাহাজ, পরিস্থিতি ভ’য়া’ব’হ

গত ৩ জানুয়ারি ভোরে বাগদাদ আন্তর্জাতিক বিমানবন্দরে মার্কিন বি”মান বা”হিনী একপাক্ষিক হা”মলা চালিয়ে ইরানের বিপ্লবী গার্ডের অভিজাত শাখা কুদস্ বা”হিনীর প্রধান মেজর জেনারেল কাসেম সোলাই”মানিকে হ”ত্যার পর মধ্যপ্রাচ্যে অস্থিরতা দেখা দিয়েছে। এমতাবস্তায় নতুন করে আবারও ভ”য়াবহ পরিস্থিতি দেখছে বিশ্ববাসী।

জানা যায়, আরব সাগরে নিয়মিত মহড়া দেয়ার সময় যুক্তরাষ্ট্র ও রাশিয়ার যু”দ্ধ জাহাজ ‘ মুখোমুখি হয়। এসময় ৫টি বি”স্ফোরণের শব্দও শোনা যায়। যদিও সং”ঘাত এড়ানো সম্ভব হয়েছে। শুক্রবার (১০ জানুয়ারি) এক বিবৃতিতে ওয়াশিংটন অভিযোগ করে বলে, ইচ্ছাকৃতভাবে সং”ঘর্ষের পরিস্থিতি তৈরি করে মস্কো। এদিকে, রাশিয়ার প্রতিরক্ষা মন্ত্রণালয় বলছে, আন্তর্জাতিক আইন এবং নিরাপত্তা লঙ্ঘন করে মার্কিন জাহাজ রুশ জাহাজের কাছাকাছি অবস্থান নেয়। যা অপেশাদারিত্ব আচরণ।

সংবাদটি শেয়ার করুন




© All rights reserved © 2019 newstodaybd.com
Design BY NewsTheme