সর্বশেষ আপডেট
সালাম না দেয়ায় শিশুকে পেটানো সেই ছা;ত্রলী;গ নেতা আ;টক ভালোবেসে ২ মাস আগে বিয়ে, স্বামীর দুই ঘণ্টা পর মারা গেলেন স্ত্রীও ২৪ বছর পর দেশে ফিরেই সড়ক দু;র্ঘট;নায় প্রাণ হারালেন প্রবাসী এবার টাঙ্গাইলে নবম শ্রেণির ছাত্রীকে ধ’র্ষণ করলেন শিক্ষক মেয়ের ধ’র্ষণের বি’চার পাননি, উল্টো মিথ্যা মামলায় হাজিরা দিচ্ছেন স্বপন মামা খোঁ’জ মিলল টিকটকার সেই জাসমিনের, যে কারণে ছেড়েছিলেন ঘর এবার মুসলিমদের জন্য সৌ’দি স’রকার চালু করলো ‘হা’লাল প*তি’তালয়’ পদত্যাগ করলেন রাশিয়া সরকার মুসলিমদের স্বার্থে আর্থিক ক্ষ;তিকে ভয় পায় না মালয়েশিয়ার প্রধানমন্ত্রী মালয়েশিয়া থেকে পাম তেল কিনবে না, তবুও ভারতের ‘বি;প;ক্ষে অ;নড়’ মাহাথির
শীর্ষ নে’তা ও নে’ত্রীর ‘কুকী’র্তি’ ফাঁ’স, অ’স্বস্তি’তে বিজেপি

শীর্ষ নে’তা ও নে’ত্রীর ‘কুকী’র্তি’ ফাঁ’স, অ’স্বস্তি’তে বিজেপি

বিজেপির এক শীর্ষ নেতা ও মণ্ডল সভাপতির বি’রুদ্ধে উঠল নারীঘটিত অ’ভিযোগ। ফেসবুকের দেওয়াল ভরে উঠেছে দুই নেতার ‘কী’’র্তি’তে।তৃণমূল সম’র্থকদের পেজ থেকে শেয়ার করে লেখা হয়েছে, গুরু যেমন তার শিষ্যরা তো তেমনি হবে।আবার দলের এক শীর্ষ নেতার বি’রুদ্ধে অ’ভিযোগ তুলেছেন খোদ বিজেপি নেত্রী সংগীতা চক্রবর্তী।

তাঁর অ’ভিযোগ আরও মা’রাত্মক। ফেসবুকের দেওয়ালে ভা`ইরাল হয়েছে নবদ্বীপের দক্ষিণ শহর মণ্ডলীর সভাপতি ও নবদ্বীপ গ্রামীণ মণ্ডলের মহিলা মোর্চার সভানেত্রীর ঘনিষ্ঠ ছবি।তৃণমূল সম’র্থকদের পেজে প্রশ্ন তোলা হয়েছে, এটাই কি বিজেপির সংস্কৃতি? বিজেপি নেতৃত্ব অবশ্য এনিয়ে মুখ খুলতে নারাজ।

বাংলায় বিজেপির দায়িত্বপ্রাপ্ত এক শীর্ষ নেতার বি’রুদ্ধে গুরুতর অ’ভিযোগ করেছেন দলেরই এক নেত্রী সংগীতা চক্রবর্তী। তিনি ফেসবুকে লিখেছেন, উত্তরপ্রদেশের মহিলা কমিশনের চেয়ারপার্সন পদে হয়েছে এক নেত্রীকে। তাঁর সঙ্গে স’ম্পর্ক ছিল ওই শীর্ষ নেতার। সে কারণেই ওই পদে বসেছেন তিনি। এর পাশাপাশি একটি ফোন রেকর্ডিংও ফেসবুকে দিয়েছেন সংগীতা।

সংগীতা চক্রবর্তী নামে ওই নেত্রী একাধিকবার বিজেপির নেতাদের বি’রুদ্ধে অ’ভিযোগ এনেছেন। প্রকাশ করেছেন ফোন কলের রেকর্ডিং। বিভিন্ন সময়ে তাঁর অ’ভিযোগের জেরে অস্বস্তি পড়েছে রাজ্য বিজেপি নেতৃত্ব।এখানেই উঠছে প্রশ্ন, কেন তাঁর বি’রুদ্ধে ব্যবস্থা নিচ্ছে না বিজেপি? নিছকই অবজ্ঞা না ভয়, পাছে আরও কিছু ফাঁ’স করে দেন সংগীতা চক্রবর্তী।

সংবাদটি শেয়ার করুন




© All rights reserved © 2019 newstodaybd.com
Design BY NewsTheme