সর্বশেষ আপডেট
ঢাকায় প্রকাশ্যে দিনে-দুপুরে ছি’ন’তা’ইয়ে’র শিকার শিক্ষিকা, ভি’ডিও ভা’ই’রাল প্রবাসে আওয়ামী লীগ-বিএনপি নিয়ে সিলেটিদের মধ্যে সং;ঘর্ষ, নি;হত ১ মায়ের দুল বিক্রির টাকায় লেখাপড়া শুরু করা মারুফার এএসপি হওয়ার গল্প ধ’রিয়ে দেন একে, দুবাই প্রবাসীর ১৩ লাখ টাকা নিয়ে উ’ধাও এই নারী বাংলাদেশ-পাকিস্তানের টি-টোয়েন্টি সম্প্রচার করবে না বাংলাদেশি কোনো চ্যানেল, দেখবেন যেভাবে ঢাবির হলে আবরার স্টাইলে চার শিক্ষার্থীকে রাতভর নি’র্যাতন ছেলেকে হ;ত্যা;র পর ডা’কা’তি নাটক সাজালেন সৎ মা পুত্রবধূকে ফাঁ’সাতে নিজের ১৫ দিনের সন্তানকে হ’ত্যা করলো মা! নারী ইউপি সদস্যের বাড়িতে অ’সা’মাজিক কাজ, আ’ট’ক ৮ স্বামী প্রবাসী, ছাত্রীর মাকে নিয়ে উ;ধাও প্রাইভেট শিক্ষক
মার্কিনিদের দেখা মাত্রই লা,শ ফেলে দেওয়ার নি,র্দেষ

মার্কিনিদের দেখা মাত্রই লা,শ ফেলে দেওয়ার নি,র্দেষ

মার্কিনিদের দেখা মাত্রই হ’,ত্যা করা হবে বলে মন্তব্য করেছেন ই’রানের বিপ্লবী গার্ড বা’হিনীর (আইআরজিসি) কমান্ডার জেনারেল গোলাম আলি আবু হামজেহ। ই’রানভিত্তিক সংবাদমাধ্যম তাসনিম নিউজ এজেন্সি এই তথ্য জানিয়েছে। আইআরজিসির কুদস ফোর্সের প্রধান জেনারেল সোলাইমানি মার্কিন বিমান হা’ম’লায় নি,হ,ত হওয়ার প্রতিশোধ নিতে মরিয়া ই’রান।

দেশটির সর্বোচ্চ নেতা আয়াতুল্লাহ আল খামেনী এরই মধ্যে কঠিন জবাবের হুঁ*শিয়ারি দিয়েছেন। এ বার আইআরজিসি কমান্ডার জেনারেল গোলাম আলি আবু হামজেহর মুখেও প্রতি’শোধের হুঙ্কার শোনা গেল। জেনারেল গোলাম আলি আবু হামজেহ জানান, পারস্য উপসাগরে মার্কিন জাহাজে হা,মলা চালানো হতে পারে। হরমুজ প্রণালি পশ্চিমাদের জন্য খুবই গুরুত্বপূর্ণ এলাকা। অসংখ্য মার্কিন যু’দ্ধ’জাহাজ ও ডেস্ট্রয়ার এ পথ দিয়ে যাওয়া-আসা করে।

এ*গুলোতে যে কোনো সময় হা’ম’লা চালানো হতে পারে। তিনি হুঁ*শিয়ারি উচ্চারণ করে বলেন, মার্কিন বাহিনী ও তার মিত্রদের যেখানেই পাওয়া যাবে সেখানেই মারা হবে। আমাদের আয়ত্তের মধ্যে থাকলেই তাদের ওপর হা’ম’লা চালানো হবে। হরমুজ প্রণালিতে আমরা বেশকিছু ‘টার্গেট’ ঠিক করেছি। সব মিলিয়ে ৩৫টি টার্গেট ঠিক করেছি আমরা। এছাড়া আমাদের আয়ত্তের মধ্যে রয়েছে যুক্তরাষ্ট্রের মিত্র ইসরায়েল। আ*মরা সো’লাইমানি হ,,**ত্যার প্রতিশোধ নেবই।

সংবাদটি শেয়ার করুন




© All rights reserved © 2019 newstodaybd.com
Design BY NewsTheme