সর্বশেষ আপডেট
প্রেমিককে পেতে কনকনে শীতে ভারত থেকে বাংলাদেশে আসলো ১৪ বছরের কিশোরী । আমাদের নিয়ে আযহারী হুজুর ছাড়া আর কেউ এমন কথা বলেনিঃ হিজড়া প্রধান । প্রভাকে বিয়ে করলেন ইন্তেখাব দিনার । বিয়েতে সৌদি নারীদের পছন্দের শী’র্ষে বাংলাদেশি পুরু’ষরা । আজ ১৯/০১/২০২০ তারিখ, দিনের শুরুতেই দেখে নিন আজকের টাকার রেট কত । দেহ ব্যবসা করতে করতে যেভাবে আন্ডারওয়ার্ল্ড ডন হলেন আলিয়া । শারীরিক সম্পর্কে মোটা পুরুষেরা বেশি সক্রিয়, বলছে গবেষণা । ওয়াজে তারেক মনোয়ারের বক্তব্য নিয়ে ফেসবুকে তুমুল আলোচনা । পরকীয়া প্রেমিকের সঙ্গে হোটেলে গিয়ে যেভাবে খু’ন করা হল গৃহবধূকে । ফেব্রুয়ারির ১ তারিখে হচ্ছেনা এসএসসি পরীক্ষা ।
বাবার শোকযাত্রায় লাখো জনতার সা,মনে ট্রাস্পকে নিয়ে যা বললেন সো,লেইমানির মেয়ে

বাবার শোকযাত্রায় লাখো জনতার সা,মনে ট্রাস্পকে নিয়ে যা বললেন সো,লেইমানির মেয়ে

ইরানি শীর্ষ সেনা কর্মকর্তা কাসেম সোলেইমানির মৃ**ত্যু যুক্তরাষ্ট্র ও এর মিত্র ইসরায়েলের জন্য ‘অন্ধকার দিন’ বয়ে এনেছে বলে মনে করেন সোলেইমানির মেয়ে জয়নব সোলেইমানি। ইরানের রাজধানী তেহরানে আজ সোমবার সোলেইমানির শোকযাত্রায় উপস্থিত লাখো জনতার উদ্দেশে বক্তব্য দেন জয়নব। বার্তা সংস্থা রয়টার্স এ খবর জানিয়েছে।

রাষ্ট্রীয় টেলিভিশনে প্রচারিত ওই বক্তব্যে জয়নব সোলেইমানি বলেন, ‘পাগল ট্রাম্প, ভেব না আমার বাবার শাহাদাতের সঙ্গে সঙ্গে সব কিছু শেষ হয়ে গেছে।’ মার্কিন হামলায় গত শুক্রবার ভোরে নিহত কুদস ফোর্স প্রধান জেনারেল কাসেম সোলেইমানির জানাজায় অংশ নিতে তেহরানে লাখো জনতার ঢল নেমেছে। লাখ লাখ মানুষের মিছিল তেহরান বিশ্ববিদ্যালয়ের মসজিদ প্রাঙ্গণের দিকে অগ্রসর হয়।

সেখানেই জেনারেল কাসেম সোলেমানির জানাজা পড়াবেন ইরানের সর্বোচ্চ নেতা আয়াতুল্লাহিল আলি খামেনি। পবিত্র কোরআন তিলাওয়াতের মধ্যদিয়ে জানাজার আনুষ্ঠানিকতা শুরু হবে। ইরানি সংবাদমাধ্যম পার্স টুডে এ খবর জানিয়েছে। خبرگزاری فارس دختر سپهبد شهید سلیمانی: خانواده‌های سربازان آمریکایی در غرب آسیا در انتظار مرگ فرزندانشان روزهایشان را سپری خواهند کرد.

তেহরান বিশ্ববিদ্যালয় চত্বরে জানাজা শেষে সোলেইমানিসহ মার্কি*ন হা**মলায় নি*হ*ত অন্যদের লাশ তেহরানের আজাদি স্কয়ারে নিয়ে যাওয়া হবে। সেখান থেকে সোলেইমানির ম*র*দেহ ইরানের দক্ষিণে ধর্মীয় নগরী কোমে নেওয়া হবে। সেখানে আরেকবার জানাজা শেষে জেনারেল তাঁর লা**শ জন্মস্থান কেরমান প্রদেশে নেওয়া হবে এবং সেখানে শে*ষ জানাজার পর তাঁর ইচ্ছে অনুযায়ী দা*ফন করা হবে।

সংবাদটি শেয়ার করুন




© All rights reserved © 2019 newstodaybd.com
Design BY NewsTheme