সর্বশেষ আপডেট
সালাম না দেয়ায় শিশুকে পেটানো সেই ছা;ত্রলী;গ নেতা আ;টক ভালোবেসে ২ মাস আগে বিয়ে, স্বামীর দুই ঘণ্টা পর মারা গেলেন স্ত্রীও ২৪ বছর পর দেশে ফিরেই সড়ক দু;র্ঘট;নায় প্রাণ হারালেন প্রবাসী এবার টাঙ্গাইলে নবম শ্রেণির ছাত্রীকে ধ’র্ষণ করলেন শিক্ষক মেয়ের ধ’র্ষণের বি’চার পাননি, উল্টো মিথ্যা মামলায় হাজিরা দিচ্ছেন স্বপন মামা খোঁ’জ মিলল টিকটকার সেই জাসমিনের, যে কারণে ছেড়েছিলেন ঘর এবার মুসলিমদের জন্য সৌ’দি স’রকার চালু করলো ‘হা’লাল প*তি’তালয়’ পদত্যাগ করলেন রাশিয়া সরকার মুসলিমদের স্বার্থে আর্থিক ক্ষ;তিকে ভয় পায় না মালয়েশিয়ার প্রধানমন্ত্রী মালয়েশিয়া থেকে পাম তেল কিনবে না, তবুও ভারতের ‘বি;প;ক্ষে অ;নড়’ মাহাথির
প্র,তিশোধ না নিলে নিষেধাজ্ঞা প্রত্যাহার করব: ইরানকে আমেরিকার প্রস্তাব

প্র,তিশোধ না নিলে নিষেধাজ্ঞা প্রত্যাহার করব: ইরানকে আমেরিকার প্রস্তাব

ইরানের ইসলামি বিপ্লবী গার্ড বাহিনী বা আইআরজিসি’র কুদস ব্রিগেডের কমান্ডার মেজর জেনারেল কাসেম সো*লায়মানিকে হ**ত্যা করার পর ইরানের পাল্টা হামলার ভয়ে আ*তঙ্কিত হয়ে পড়েছে আমেরিকা। ইরান যাতে জেনারেল সোলায়মানির হ**ত্যা*কাণ্ডের প্র*তিশোধ না নেয় সেজন্য নিষেধাজ্ঞা প্রত্যাহার করে নেয়ার প্রস্তাব দিয়েছে আমেরিকা।তুরস্কের ইংরেজি দৈনিক সাবাহ শনিবার এ খবর দিয়েছে।

ওই পত্রিকায় ইরানের সাবেক কূটনীতিক আমির আল-মুসাভি সাক্ষাৎকারের একটি ভিডিও ফুটেজ প্রকাশ করা হয়েছে। এ খবর দিয়েছে পার্সটুডে। সাক্ষাৎকারে তিনি বলেন, “একজন আরব মধ্যস্থতাকারীর মাধ্যমে আমাকে অনুরোধ করা হয়েছে যে, আমেরিকা যে অ*পরাধ করেছে তার জন্য ইরান যেন কোনো প্র*তিশোধ না নেয়।

এর বিনিময়ে আমেরিকা ইরানের ওপর থেকে নিষেধাজ্ঞা প্রত্যাহার করে নেবে।” মুসাভি জানান, তাকে দেয়া বার্তায় বলা হয়েছে ইরানের উপর থেকে আমেরিকা নিষেধাজ্ঞা প্রত্যাহার করে নেয়ার প্রতিশ্রুতি দিয়েছে। টেলিভিশনে প্রচারিত বক্তব্যে মুসাভি বলেন, “আমি মনে করি নিষেধাজ্ঞা প্রত্যাহারের প্রস্তাব ইরানের ক্ষোভ প্রশমিত করবে না কারণ আমেরিকা এ পর্যন্ত যত প্রতিশ্রুতি দিয়েছে তার সবই মি*থ্যা প্রমাণিত হয়েছে। এ মুহূর্তে আমেরিকা শুধুমাত্র ইরানের ক্ষো*ভ নিয়ন্ত্রণের চেষ্টা করছে।

সংবাদটি শেয়ার করুন




© All rights reserved © 2019 newstodaybd.com
Design BY NewsTheme