সর্বশেষ আপডেট
প্রেমিককে পেতে কনকনে শীতে ভারত থেকে বাংলাদেশে আসলো ১৪ বছরের কিশোরী । আমাদের নিয়ে আযহারী হুজুর ছাড়া আর কেউ এমন কথা বলেনিঃ হিজড়া প্রধান । প্রভাকে বিয়ে করলেন ইন্তেখাব দিনার । বিয়েতে সৌদি নারীদের পছন্দের শী’র্ষে বাংলাদেশি পুরু’ষরা । আজ ১৯/০১/২০২০ তারিখ, দিনের শুরুতেই দেখে নিন আজকের টাকার রেট কত । দেহ ব্যবসা করতে করতে যেভাবে আন্ডারওয়ার্ল্ড ডন হলেন আলিয়া । শারীরিক সম্পর্কে মোটা পুরুষেরা বেশি সক্রিয়, বলছে গবেষণা । ওয়াজে তারেক মনোয়ারের বক্তব্য নিয়ে ফেসবুকে তুমুল আলোচনা । পরকীয়া প্রেমিকের সঙ্গে হোটেলে গিয়ে যেভাবে খু’ন করা হল গৃহবধূকে । ফেব্রুয়ারির ১ তারিখে হচ্ছেনা এসএসসি পরীক্ষা ।
যেভাবে শ,নাক্ত করা হয়েছিল সো,লাইমানির দে,হ

যেভাবে শ,নাক্ত করা হয়েছিল সো,লাইমানির দে,হ

(FILES) A file handout photo taken on October 01, 2019 shows Qasem Soleimani, Iranian Revolutionary Guards Corps (IRGC) Major General and commander of the Quds Force, wearing his trademark ring during an interview with members of the Iranian leader's bureau in Tehran. - Top Iranian commander Qasem Soleimani was killed in a US strike on Baghdad's international airport on January 3, 2020, Iraq's powerful Hashed al-Shaabi paramilitary force has said, in a dramatic escalation of tensions between Washington and Tehran. (Photo by - / KHAMENEI.IR / AFP) / === RESTRICTED TO EDITORIAL USE - MANDATORY CREDIT "AFP PHOTO / HO / KHAMENEI.IR" - NO MARKETING NO ADVERTISING CAMPAIGNS - DISTRIBUTED AS A SERVICE TO CLIENTS ===

গত শুক্রবার (৩ জানুয়ারি) ইরাকের রাজধানী বাগদাদের আন্তর্জাতিক বিমানবন্দরে মার্কিন ড্রোন হা*মলায় মৃ**ত্যু হয় ইরানের কুদস বাহিনীর কমান্ডার জেনারেল কাশেম সোলাইমানির। ওই সময় সোলাইমানির সঙ্গেই ছিলেন ইরানপন্থী ইরাকি আধা সামরিক বাহিনীর ডেপুটি কমান্ডার আবু মাহদি আল-মুহান্দিসও। তিনিও মা**রা যান। শত্রুর বো*মা হা**মলায় দুটি লা**শই সম্পূর্ণ ছিন্নভিন্ন হয়ে গিয়েছিল।

কিন্তু জেনারেল কাশেম সোলাইমানি জীবিত অবস্থায় হাতে লাল রঙের একটি আংটি পরতেন। ওই আংটি দেখেই সোলাইমানির ছিন্নভিন্ন লা**শটি শ*নাক্ত করা সম্ভব হয়। হা*মলার খবর পেয়েই বাগদাদ বিমানবন্দরে পৌঁছে গিয়েছিলেন ইরাকি সাংবাদিকরা। তারপরই ঘটনাস্থলের একাধিক ছবি-ভিডিও ইন্টারনেটে ছড়িয়ে যায়। সেখানে একাধিক ভিডিওতে ওই আংটির ছবি জুম করে দেখানো হয়।

ইরাকের এক শীর্ষ সেনাকর্তা জানান, লেবানন অথবা সিরিয়া থেকে এসে বাগদাদ বিমানবন্দরে অবতরণ করেছিলেন সোলাইমানি। ড্রো**ন হা**ম*লায় রেভলিউশনারি গার্ডের ৫ সেনা এবং সোলাইমানির জামাইসহ মোট ১০ জনের মৃ**ত্যু হয়। এদিকে, শনিবার (৪ জানুয়ারি) কয়েক হাজার মানুষ সোলেমানির জানাযায় অংশ নিয়েছিলেন। বেশিরভাগেরই পরনে ছিল কালো পোশাক।

হাতে ধ*রা ছিল ইরাকের জাতীয় পতাকা। কেউ কেউ সোলাইমানির ছবি হাতেও জানাযায় যোগ দিয়েছিলেন। এদিন জানাযা সম্পন্ন হয় ইরাকি আধা সেনা হাশেদ আল-শাবির ডেপুটি কমান্ডার আল- মুহান্দিসেরও। হাশেদের তরফেই এদিনের এই জানাযায় আয়োজন করা হয়েছিল। বাগদাদের গ্রিন জোন থেকে শুরু হয়ে ওই মিছিল শিয়াদের পবিত্র শহর কারবালা এবং নাজাফে যায়। জানা গেছে, আজ, রোববার (৫ জানুয়ারি) সোলাইমানির লা**শ ইরানে নিয়ে আসা হবে। সেখানে দেশের সর্বোচ্চ ধর্মীয় নেতা আয়াতুল্লাহ আলি খামেইনি আরেকবার তার নামাজে জানাযা পড়বেন। তারপর সোলেমানির জন্মভূমি কারমান টাউনে তাকে দা**ফন করা হবে।

সংবাদটি শেয়ার করুন




© All rights reserved © 2019 newstodaybd.com
Design BY NewsTheme