সর্বশেষ আপডেট
প্রেমিককে পেতে কনকনে শীতে ভারত থেকে বাংলাদেশে আসলো ১৪ বছরের কিশোরী । আমাদের নিয়ে আযহারী হুজুর ছাড়া আর কেউ এমন কথা বলেনিঃ হিজড়া প্রধান । প্রভাকে বিয়ে করলেন ইন্তেখাব দিনার । বিয়েতে সৌদি নারীদের পছন্দের শী’র্ষে বাংলাদেশি পুরু’ষরা । আজ ১৯/০১/২০২০ তারিখ, দিনের শুরুতেই দেখে নিন আজকের টাকার রেট কত । দেহ ব্যবসা করতে করতে যেভাবে আন্ডারওয়ার্ল্ড ডন হলেন আলিয়া । শারীরিক সম্পর্কে মোটা পুরুষেরা বেশি সক্রিয়, বলছে গবেষণা । ওয়াজে তারেক মনোয়ারের বক্তব্য নিয়ে ফেসবুকে তুমুল আলোচনা । পরকীয়া প্রেমিকের সঙ্গে হোটেলে গিয়ে যেভাবে খু’ন করা হল গৃহবধূকে । ফেব্রুয়ারির ১ তারিখে হচ্ছেনা এসএসসি পরীক্ষা ।
বিধ্বং’সী যু’দ্ধ ছড়িয়ে পড়তে পারে: ইরাক

বিধ্বং’সী যু’দ্ধ ছড়িয়ে পড়তে পারে: ইরাক

যুক্তরাষ্ট্রের র’কেট হা’মলায় ইরানের অ’ভি’জাত কুদস ফো’র্সের শীর্ষ জেনারেল কাসেম সোলাইমানিকে হ’ত্যা করায় ‘বিধ্বং’সী যু’দ্ধ’ ছড়িয়ে পড়তে পারে বলে আ’শঙ্কা প্রকাশ করেছেন ইরাকের অন্তর্বর্তীকালীন প্রধানমন্ত্রী আদেল আবদেল মাহদি। শুক্রবার হা’মলার স’মা’লো’চনা করে এই আ’শঙ্কা প্রকাশ করেন ইরাকি প্রধানমন্ত্রী। এক প্রতিবেদনে এখবর জানিয়েছে ফরাসি বা’র্তা সংস্থা এএফপি। প্রধানমন্ত্রী আদেল আবদেল মাহদি বলেছেন, ‘এই হা’মলা ইরাকের মাটিতে মার্কিন সেনার উপস্থিতি অনুমোদনের শ’র্তগুলোর সু’স্পষ্ট ল’ঙ্ঘ’ন।’

হা’মলায় ইরাকি ও ইরানি কমান্ডাররা নি’হত হওয়ায় একে ‘আ’গ্রা’সন’ আখ্যা দিয়ে তী’ব্র সমা’লোচ’না করেছেন মাহাদি। তিনি বলেন, ‘এর ফলে বিধ্বং’সী যু’দ্ধ শুরু হবে।’ ইরাকের প্রধানমন্ত্রী আরও বলেছেন, হা’মলায় কাসেমের সঙ্গে নি’হত হয়েছেন ইরাকের শক্তিশালী আধাসামরিক বা’হি’নী হাশদ আল শাবির উপ-প্রধান আবু মাহদি আল মুহানদিস।

উল্লেখ্য, শুক্রবার (৩ ডিসেম্বর) ইরাকের রাজধানী বাগদাদে মার্কিন এক র’কেট হা’ম’লায় নি’হত হন ইরানের বিশেষ বা’হি’নী রেভ্যুলশনারি গার্ডের কুদস শাখার প্রধান জেনারেল ও আঞ্চলিক শ’ক্তি বৃদ্ধির প্রধান কা’রিগ’র কাসেম সোলায়মানি। তিনি ইরানের বি’প্লবী বাহিনীর সবচেয়ে প্র’ভা’ব’শা’লী কমান্ডার। সিরিয়া ও ইরাকে জ’ঙ্গিবিরোধী ল’ড়াইয়ে তার গুরুত্বপূর্ণ ভূমিকা রয়েছে।

সংবাদটি শেয়ার করুন




© All rights reserved © 2019 newstodaybd.com
Design BY NewsTheme