সর্বশেষ আপডেট
প্রেমিককে পেতে কনকনে শীতে ভারত থেকে বাংলাদেশে আসলো ১৪ বছরের কিশোরী । আমাদের নিয়ে আযহারী হুজুর ছাড়া আর কেউ এমন কথা বলেনিঃ হিজড়া প্রধান । প্রভাকে বিয়ে করলেন ইন্তেখাব দিনার । বিয়েতে সৌদি নারীদের পছন্দের শী’র্ষে বাংলাদেশি পুরু’ষরা । আজ ১৯/০১/২০২০ তারিখ, দিনের শুরুতেই দেখে নিন আজকের টাকার রেট কত । দেহ ব্যবসা করতে করতে যেভাবে আন্ডারওয়ার্ল্ড ডন হলেন আলিয়া । শারীরিক সম্পর্কে মোটা পুরুষেরা বেশি সক্রিয়, বলছে গবেষণা । ওয়াজে তারেক মনোয়ারের বক্তব্য নিয়ে ফেসবুকে তুমুল আলোচনা । পরকীয়া প্রেমিকের সঙ্গে হোটেলে গিয়ে যেভাবে খু’ন করা হল গৃহবধূকে । ফেব্রুয়ারির ১ তারিখে হচ্ছেনা এসএসসি পরীক্ষা ।
দিনের পর দিন তৃতীয় শ্রেণির ছাত্রীকে ধ’র্ষণ, শিক্ষক আটক ।

দিনের পর দিন তৃতীয় শ্রেণির ছাত্রীকে ধ’র্ষণ, শিক্ষক আটক ।

স্কুলে যৌ’ন নি’পীড়নের শিকার হয়েছে তৃতীয় শ্রেণির এক ছা’ত্রী। এ ঘটনায় আ’ট’ক করা হয়েছে ওই স্কুলের একজন শিক্ষককে। শুক্রবার (৭ ডিসেম্বর) ভা’রতের নদিয়ার তেহট্ট থা’নার বেতাই জিতপুর প্রাথমিক বিদ্যালয়ে এ ঘটনায় উত্তে’জনা ছড়িয়ে পড়ে।অ’ভিযোগ উঠেছে, স্কুল চলাকালীন ওই ছা’ত্রীকে আলাদা করে ডেকে দোতলায় নিয়ে যান অ’ভিযুক্ত শিক্ষক রজতজ্যোতি বিশ্বা’স।

যদিও এ বিষয়ে মুখে কুলুপ এঁটেছে স্কুল কর্তৃপক্ষ। ছুটির পরেও তাকে অনেক সময় স্কুলের দোতলায় ডেকে নিয়ে যেতে দেখেছে স্কুলের অন্যান্য শিক্ষার্থীরা। সেখানেই চলত যৌ’ন নি’র্যাতন। বাড়িতে বা বন্ধুদের এ বিষয়ে কিছু জানাতে নিষেধও করেছিলেন অ’ভিযুক্ত শিক্ষক। এজন্য ভ’য়ও দেখানো হত তাকে। এমনকি প্রা’ণে মে’রে ফেলারও হু’মকি দেওয়া হত।

ওই ছা’ত্রীর পরিবারের অ’ভিযোগ, ভ’য়ে কয়েকদিন ধরে স্কুলে আসতে চাইত না মে’য়ে।স্কুলে আসার কথা বললেই নানা অজুহাত দেখাত সে। কখনো বলত, পেটে ব্যথা তো কখনো অন্য কোনো বাহানা। প্রথম’দিকে তার এই অজুহাতে আমল না দিলেও পরে ছা’ত্রীর মায়ের স’ন্দেহ হয়। কিশোরীর হাবভাবও অস্বাভাবিক লাগে তার। পরপর দু’দিন ছা’ত্রীর পোশাকে র’ক্তের দাগ দেখতে পান তিনি।

এরপর মে’য়েকে চেপে ধরতেই কাঁদতে কাঁদতে মাকে সব জানায় সে। আর দেরি করেননি তারা। তেহট্ট থা’নায় অ’ভিযোগ জানান। এরপর শুক্রবার স্কুলে চড়াও হয় স্থানীয় বাসিন্দারা। তারাই অ’ভিযুক্তকে পু’লিশের হাতে তুলে দেন। অ’ভিযুক্ত শিক্ষককে আ’ট’ক করা হয়েছে। শারীরিক পরীক্ষার জন্য ছা’ত্রীকে তেহট্ট মেডিক্যালে পাঠানো হয়েছে। এ ব্যাপারে স্কুলের প্রধান শিক্ষিকা পদ্মাবতী হালদার বলেন, ‘এ স’ম্পর্কে আমি কিছুই জানি না। আজ স্কুলে পোশাক বিতরণ অনুষ্ঠান ছিল। সেখানে হঠাৎ করে কয়েকজন যুবক এসে ওই শিক্ষককে ডেকে নিয়ে যায়। পরে পু’লিশ এসে পুরো বিষয় জানায়।’

সংবাদটি শেয়ার করুন




© All rights reserved © 2019 newstodaybd.com
Design BY NewsTheme