সর্বশেষ আপডেট
হাসপাতালে ভুল চিকিৎসায় প্রবাসীর মৃত্যু, ১৫ লক্ষ টাকায় সমঝোতা । আরব আমিরাতের অবৈধ প্রবাসীদের জন্য সুখবর, শীগ্রই পাচ্ছেন নতুন ভিসা । বিয়ে করছেন নায়িকা বুবলি । মালয়েশিয়া ছাড়লো ৩৯ হাজার বাংলাদেশী, ডেড লাইন ৩১ ডিসেম্বর । বিপাকে পড়বেন কয়েক কোটি মুসলমান, ভারতীয় মুসলিমদের পাশে থাকার আহবান । বাসর ঘরে স্বামীকে বসিয়ে রেখে প্রবাসীর ছেলের সাথে বউ উধাও । যে কারণে স্বামীর পুরুষা’ঙ্গ ব্লে’ড দিয়ে কে’টে নিলো স্ত্রী । আজ ১৫/১২/২০১৯ তারিখ, দিনের শুরুতেই দেখে নিন আজকের টাকার রেট কত । এবার চাঁদপুরে মিজানুর রহমান আজহারীর মাহফিল বন্ধ ঘোষণা (ভিডিও) গঙ্গা ঘাটে আচমকা পড়ে গেলেন ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি । (ভিডিও)
ইসলামী সভা থেকে ফেরার পথে গৃহবধুকে ধ’র্ষণ ।

ইসলামী সভা থেকে ফেরার পথে গৃহবধুকে ধ’র্ষণ ।

ময়মনসিংহের নান্দাইলে ইসলামী সভা থেকে ফেরার পথে এক গৃহবধুকে ধ’র্ষণ করেছে আশরাফুল (২২) নামে এক যু্বক। আশরাফুল উপজেলার চরবেতাগৈর ইউনিয়নের চরশ্রীরামপুর গ্রামের মো. দুলাল মিয়ার ছেলে। রবিবার (১ ডিসেম্বর) ভিক্টিমের পরিবারের মাসহ অন্যান্য সদস্যদের নিয়ে নান্দাইল থানায় একটি ধ’র্ষণ মামলা দায়ের করেন। সোমবার (২ ডিসেম্বর) ধ’র্ষি’তাকে ডাক্তারি পরীক্ষার জন্য হাসপাতালে পাঠানো হবে।

পুলিশ জানায়, ধ’র্ষি’তার শি’কার ওই গৃহবধুর বাড়ি ওই ইউনিয়নের চরশ্রীরামপুর গ্রামে। একই আশরাফুল ইসলাম গত দুই বছর ধরে বিভিন্নভাবে উ’ত্ত্য’ক্ত করার পাশপাশি অ’নৈতিক প্রস্তাব দিয়ে আসছিল। এলাকায় বিচার চেয়ে দমেনি উত্ত্য’ক্তকারী আশরাফুল। এ অবস্থায় ওই তরুণীকে তার পরিবার ঢাকায় পাঠিয়ে দেয়। সেখানে গত সাত মাস ধরে একটি পোশাক কারাখানায় চাকরি করছে। এই সুবাধে সহকর্মী এক যুবককে সে বিয়ে করে গত চার মাস আগে।

বিয়ের পর গত ২২ নভেম্বর রাতে স্বামীকে নিয়ে বাবার বাড়িতে বেড়াতে আসেন। পরদিন ২৩ নভেম্বর বড় বোনের সাথে বাড়ির পাশে একটি ইসলামী সভা শুনতে যায়। স্বামী বাড়িতে আছে বলে তার বড় বোনকে রেখে একাই বাড়িতে রওনা দেন। এ সময় পূর্ব থেকে ওৎ পেতে থাকা আশরাফুল পথ রোধ করে মুখ চেপে ধরে পাশের একটি বিলের পাড়ে নিয়ে গিয়ে জো’র পূ’র্বক ধ’র্ষণ করে।

পরে ধ’র্ষণের বিষয়টি জানাজানি হলে ওই ধ’র্ষিতার মাকে স্থানীয়রা সালিসে মী’মাংসা করার আশ্বাস দেন। সেই সা’লিসে কেউ না আসায় ওই দিন সা’লিস হয়নি। এভাবে আরো দুইদিন তারিখ দিলেও অভিযু’ক্তরা আসবে বলেও আসেনি। সর্বশেষ রবিবার সকালে চূড়ান্ত দিনক্ষণ থাকলেও অ’জ্ঞাত কারণে সা’লিসে ফের অভিযু’ক্তসহ পরিবারের কেউ না আসায় সালি’শকারীরা নির্দেশ দেন থানায় গিয়ে বি’চার চাইতে।

নান্দাইল থানার ওসি তদন্ত আবুল হাসেম জানান, সালি’সের কারণে ঘটনাটির আলা’মত কিছুটা ন’ষ্ট হয়েছে। এ ঘটনায় ধ’র্ষণের শি’কার তরুণী বাদী হয়ে আশরাফুলের বিরু’দ্ধে মা’মলা দায়ের করেছে। তাকে গ্রে’প্তারের চেষ্টা চলছে।

সংবাদটি শেয়ার করুন




© All rights reserved © 2019 newstodaybd.com
Design BY NewsTheme